scorecardresearch
 

শুরু হচ্ছে Flipkart-এর Flipstart Days Sale, মিলবে ৮০% পর্যন্ত ছাড়!

মঙ্গলবার থেকে Flipkart-এ শুরু হচ্ছে Flipstart Days Sale। ডিসেম্বরের ১ থেকে ৩ তারিখ পর্যন্ত চলবে এই বিশেষ সেল। জানা গিয়েছে, এই Flipstart Days Sale-এ কেনাকাটায় প্রায় ৮০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

Advertisement
শুরু হচ্ছে Flipstart Days Sale, মিলবে ৮০% পর্যন্ত ছাড়! শুরু হচ্ছে Flipstart Days Sale, মিলবে ৮০% পর্যন্ত ছাড়!
হাইলাইটস
  • মঙ্গলবার থেকে Flipkart-এ শুরু হচ্ছে Flipstart Days Sale।
  • ডিসেম্বরের ১ থেকে ৩ তারিখ পর্যন্ত চলবে এই বিশেষ সেল।
  • এই Flipstart Days Sale-এ কেনাকাটায় প্রায় ৮০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

দারুন খবর! মঙ্গলবার থেকে Flipkart-এ শুরু হচ্ছে Flipstart Days Sale। ডিসেম্বরের ১ থেকে ৩ তারিখ পর্যন্ত চলবে এই বিশেষ সেল। জানা গিয়েছে, এই Flipstart Days Sale-এ কেনাকাটায় প্রায় ৮০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

ইতিমধ্যেই Flipkart-এর এই Flipstart Days Sale-এর জন্য একটি আলাদা পেজ তৈরি করা হয়েছে। এই Flipstart Days Sale-এ ক্রেতারা এসি, টিভি বা রেফ্রিজারেটর কিনলে ৪০ থেকে ৫০ শতাংশ পর্যন্ত এবং ইলেকট্রনিক অ্যাক্সেসরিজের কেনাকাটায় ৮০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন।

করোনা কাজ কেড়েছে? মাত্র ৫,০০০ টাকায় শুরু করুন এই লাভজনক ব্যবসা!

এই Flipstart Days Sale-এ জুতো, জামার মতো ফ্যাশন প্রোডাক্ট, আসবাবপত্র, বিউটি প্রোডাক্ট, খেলনা এবং বাড়ির অন্যান্য জিনিসও কেনা যাবে আকর্ষণীয় অফারে।

অন্যান্য অফারের কথা বললে, Flipstart Days Sale-এ স্পিকার এবং হেডফোন ৭০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। বেস্ট সেলিং ল্যাপটপ কেনার ক্ষেত্রে থাকবে ৩০ শতাংশ পর্যন্ত ছাড়। অন্যদিকে, স্মার্টওয়াচ এবং ফিটনেস ব্র্যান্ডগুলির দাম শুরু হবে ১,২৯৯ টাকা থেকে। এই সেলে স্মার্টটিভির দাম শুরু হবে ৮,৯৯৯ টাকা থেকে।

প্রায় ১০০০ টাকা দাম কমল সোনার! জেনে নিন কলকাতায় সোনার দর

এই Flipstart Days Sale-এ মোবাইল অ্যাক্সেসরিজগুলির দাম শুরু হচ্ছে মাত্র ১২৯ টাকা থেকে। অন্যান্য ইলেকট্রনিক্স প্রোডাক্টেও থাকবে আকর্ষণীয় অফার।

এ বার আসা যাক অফিস ও ঘরোয়া আসবাবপত্রের কেনাকাটা ও তার উপর বিশেষ ছাড় সম্পর্কে খুঁটিনাটি বিষয়ে। অফিসের চেয়ার আর ল্যাপটপ টেবিলের কেনাকাটায় দুর্দান্ত কিছু অফার পাওয়া যাবে এই Flipstart Days Sale-এ। এই প্রোডাক্টগুলির কেনার সময় এক্সচেঞ্জ অফার, নো কস্ট ইএমআই অপশন এবং অতিরিক্ত ওয়ারেন্টির সুবিধাও পাওয়া যাবে।

Advertisement

ক্রেতারা তাঁদের পছন্দের বা প্রয়োজনীয় প্রোডাক্টগুলি এখন থেকেই ‘উইশলিস্ট’-এ রেখে দিতে পারেন। তাহলে এখন থেকেই তৈরি করে ফেলুন নিজের ‘উইশলিস্ট’ আর আগামি কাল থেকে পর পর তিন দিন Flipkart-এর এই Flipstart Days Sale-এর সুবিধা নিন।
 

Advertisement