scorecardresearch
 

৩১ হাজারের অফারে মিলছে iphone, কীভাবে বুক করবেন? জলদি দেখে নিন

আমাজনে চলছে দুর্দান্ত অফার। তার মধ্যে সবচেয়ে বড় অফার ৩১ হাজারের অফারে মিলছে iphone। কীভাবে বুক করবেন? জলদি দেখে নিন। অফার স্টক সীমিত থাকা পর্যন্ত।

আইফোন আইফোন
হাইলাইটস
  • ৩১ হাজারের অফারে মিলছে iphone
  • আমাজনে দুর্দান্ত অফার চলছে
  • কীভাবে বুক করবেন? জলদি দেখে নিন

আইফোনগুলিতে অফার বৃষ্টি হচ্ছে এবং আপনি যদি একটি পাওয়ার পরিকল্পনা করে থাকেন তবে আপনার অ্যামাজনে ডিলগুলি পরীক্ষা করা উচিত। iPhone 11 Amazon-এ 4000 টাকা ছাড়ে বিক্রি হচ্ছে। চুক্তিকে আরও মধুর করতে, Amazon 15,000 টাকা পর্যন্ত বিনিময় মূল্যও অফার করছে। 2019 সালের সেপ্টেম্বরে iPhone 11 লঞ্চ হয়েছিল।

iPhone 11 ভারতে 64GB ভেরিয়েন্টের জন্য 68,300 টাকায় লঞ্চ করা হয়েছিল। তবে, এখন অ্যামাজনে স্মার্টফোনটি 49,900 টাকায় বিক্রি হচ্ছে। ই-কমার্স প্ল্যাটফর্মটি ICICI ব্যাঙ্ক, SBI ক্রেডিট কার্ডে 4000 টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট অফার করছে। এছাড়াও, ক্রেতারা তাদের পুরানো ফোনের বিনিময়ে 15,000 টাকা পর্যন্ত পেতে পারেন। এটি দাম 31,000 টাকায় নামিয়ে আনবে। এটা মনে রাখা গুরুত্বপূর্ণ যে আপনার পুরানো ফোনের বিনিময় মূল্য ফোনের অবস্থা এবং ফোনের মেক-ইয়ারের উপর নির্ভর করবে। স্মার্টফোনের কন্ডিশন ভালো থাকলে বেশি মূল্য পাবেন।

উদাহরণস্বরূপ, আপনি যদি আপনার iPhone XR 64GB বিনিময় করেন, আপনি 12,000 টাকা পর্যন্ত পেতে পারেন। একইভাবে, আপনি যদি আপনার পুরানো iPhone 11-এ ট্রেড করেন, তাহলে আপনি ভাল মূল্য পাবেন।

ফ্লিপকার্টও আইফোন 11-এর জন্য অনুরূপ একটি চুক্তি অফার করছে। যদিও ওয়ালমার্ট-মালিকানাধীন ই-কমার্স জায়ান্ট একটি ফ্ল্যাট ডিসকাউন্ট অফার করছে না, এটি 18,850 টাকার বিনিময় মূল্য অফার করছে। তাই এটি দামও 31,000 টাকায় নামিয়ে আনে৷

iPhone 11 ভারতে এবং বিশ্বব্যাপী সবচেয়ে বেশি বিক্রি হওয়া আইফোনগুলির মধ্যে একটি। এটি প্রথমবারের আইফোন ক্রেতাদের জন্য একটি শালীন ক্রয়। যাইহোক, আইফোন 11 কেনার আগে আপনার কিছু বিষয় বিবেচনা করা উচিত।

স্মার্টফোনটি 120Hz ডিসপ্লের সাথে আসে না বা এটি 5G সমর্থন করে না। কিন্তু বড় প্রশ্ন হল আপনার কি সত্যিই 5G এবং উচ্চ রিফ্রেশ রেট সহ একটি ডিসপ্লে দরকার? অবশ্যই, একটি iPhone 12 পাওয়া আপনাকে আরও ভবিষ্যত-প্রমাণ করে তুলবে, তবে ভারত এখনও 5G পাওয়ার থেকে কয়েক বছর দূরে। অন্তত বর্তমান পরিস্থিতি সেটাই ইঙ্গিত করে। তাই আইফোন 11 2021 সালে একটি ভাল ডিভাইস তৈরি করে কিনা তা নির্ভর করে আপনি আপনার ফোন থেকে কী চান তার উপর। বাজেটও এখানে মুখ্য ভূমিকা পালন করে। আপনি যদি আইফোন 11 যে আপডেটগুলির জন্য যোগ্য হবে সে সম্পর্কে উদ্বিগ্ন হন, তবে নিশ্চিত হন যে স্মার্টফোনটি অন্তত 2025 পর্যন্ত Apple থেকে আপডেট পেতে থাকবে।

 
; ; ;