scorecardresearch
 

Eastern Railway Cancelled Trains: মার্চে ভোগান্তি ট্রেন যাত্রীদের, মাসজুড়ে হাওড়া থেকে বাতিল বহু লোকাল; তালিকা

Eastern Railway Cancelled Trains: এবার পূর্ব রেলের হাওড়া ডিভিশনে একাধিক লোকাল ট্রেন চলাচল নিয়ন্ত্রণ করা হচ্ছে। সারা মার্চ মাসজুড়েই বাতিল করা হয়েছে এই শাখার বেশ কয়েকটি ট্রেন। ফলে মার্চের প্রথম দিন থেকেই চরম দুর্ভোগের মুখে পড়তে হবে এই শাখার অসংখ্য নিত্যযাত্রীকে। দেখে নিন বাতিল ট্রেনের সম্পূর্ণ তালিকা...

Advertisement
মার্চে ভোগান্তি ট্রেন যাত্রীদের, মাসজুড়ে হাওড়া থেকে বাতিল বহু লোকাল। মার্চে ভোগান্তি ট্রেন যাত্রীদের, মাসজুড়ে হাওড়া থেকে বাতিল বহু লোকাল।
হাইলাইটস
  • এবার পূর্ব রেলের হাওড়া ডিভিশনে একাধিক লোকাল ট্রেন চলাচল নিয়ন্ত্রণ করা হচ্ছে।
  • সারা মার্চ মাসজুড়েই বাতিল করা হয়েছে এই শাখার বেশ কয়েকটি ট্রেন।

Eastern Railway Cancelled Trains: এবার পূর্ব রেলের হাওড়া ডিভিশনে একাধিক লোকাল ট্রেন চলাচল নিয়ন্ত্রণ করা হচ্ছে। সারা মার্চ মাসজুড়েই বাতিল করা হয়েছে এই শাখার বেশ কয়েকটি ট্রেন। ফলে মার্চের প্রথম দিন থেকেই চরম দুর্ভোগের মুখে পড়তে হবে এই শাখার অসংখ্য নিত্যযাত্রীকে। তবে কাজ শেষ হয়ে গেলে এই অংশে ট্রেনের গতি অনেকটাই বৃদ্ধি পাবে বলে আশা রেল কর্তাদের।

লিলুয়া-বর্ধমান শাখার উন্নয়নের কাজের জন্য হাওড়া ডিভিশনে ইমু লোকাল ট্রেন ১ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত বাতিল করা হয়েছে। আগামিকাল থেকে মার্চের ৩১ তারিখ পর্যন্ত এই রুটের অনেক লোকাল ট্রেনই বন্ধ থাকছে। এর ফলে নিত্যযাত্রীদের পাশাপাশি লোকাল ট্রেনের উপর নির্ভরশীল অসংখ্য ছোট ছোট ব্যবসায়ীদেরও ভোগান্তি বাড়তে চলেছে।

আরও পড়ুন: হোলির আগে কলকাতা-হাওড়া থেকে বাতিল বহু এক্সপ্রেস, তালিকা

পূর্ব রেল সূত্রে খবর, হাই স্পিড ট্রেনের জন্য ওভারহেড ইকুইপমেন্টের ট্র্যাক পরিবর্তন এবং আপগ্রেড করার জন্য সারা মাসজুড়েই লিলুয়া-বর্ধমান শাখায় কাজ চলবে। যে কারণে এই রুটের বেশ কয়েকটি লোটাক ট্রেন বাতিল করা হয়েছে। মঙ্গলবার বিজ্ঞপ্তি দিয়ে এ কথা জানিয়েছেন পূর্ব রেলের প্রধান জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র। চলুন এ বার দেখে নেওয়া যাক লিলুয়া-বর্ধমান শাখার বাতিল ট্রেনের সম্পূর্ণ তালিকা...

Howrah Station

লিলুয়া-বর্ধমান শাখার বাতিল ট্রেনের তালিকা:
•    হাওড়া থেকে 37611,37815,37343,36071,37011,36825,36085-এই ট্রেনগুলি বাতিল করা হয়েছে।
•    পাণ্ডুয়া থেকে বাতিল করা হয়েছে 37614 ট্রেন।
•    বর্ধমান থেকে 37834,37840 এই দুটি ট্রেন সারা মাস বাতিল থাকছে।
•    তারকেশ্বর থেকে 37354 ট্রেনটি বাতিল করা হয়েছে।
•    গুরাপ থেকে বাতিল করা হয়েছে 36072 এই ট্রেনটি।
•    শ্রীরামপুর থেকে বাতিল করা ট্রেনটি হল 37012 আর মাসগ্রাম থেকে 36086 ট্রেনটি বাতিল করা হয়েছে।

Advertisement

Advertisement