scorecardresearch
 

Motorola Edge 30 Ultra : লঞ্চের আগেই leaked স্পেসিফিকেশন

এজ 20 সিরিজের পরে, মটোরোলা এখন বাজারে এজ 30 আল্ট্রা অফিসিয়াল করার জন্য প্রস্তুত। দেখুন স্পেসিফিকেশন।

Advertisement
Motorola Edge 30 Ultra, নয়া ফোন Motorola Edge 30 Ultra, নয়া ফোন
হাইলাইটস
  • Motorola Edge 30 Ultra লঞ্চ হবে
  • তার আগেই স্পেসিফিকেশন লিক

Motorola বাজারে একটি নতুন ফ্ল্যাগশিপ ডিভাইস লঞ্চ করতে প্রস্তুত। এজ 20 সিরিজের পরে, মোটোরোলা এখন বাজারে এজ 30 আল্ট্রা অফিসিয়াল করার জন্য প্রস্তুত হচ্ছে। এজ 30 আল্ট্রাও নির্বাচিত বাজারে Motorola Edge X হিসাবে বিক্রি হবে৷ স্মার্টফোনটিতে একটি Qualcomm Snapdragon 898, 144Hz রেফারেন্স রেট এবং 50-মেগাপিক্সেল প্রাইমারি এবং সেকেন্ডারি ক্যামেরা থাকবে বলে আশা করা হচ্ছে৷ যদিও Motorola আনুষ্ঠানিকভাবে Edge 30 Ultra ঘোষণা করেনি, ডিভাইসটির স্পেসিফিকেশন এবং রেন্ডার ফাঁস হয়েছে।


স্টিভ হেমারস্টোফার ওরফে OnLeaks-এর সহযোগিতায় ওয়েবসাইট 91mobiles আসন্ন Motorola Edge Ultra-এর একচেটিয়া রেন্ডার শেয়ার করেছে। রেন্ডারগুলি দেখায় যে স্মার্টফোনটিতে একটি ক্যাপসুল-আকৃতির ক্যামেরা মডিউল রয়েছে যাতে তিনটি ক্যামেরা সেন্সর রয়েছে। সামনে, সেলফি ক্যামেরার জন্য একটি পাঞ্চ-হোল কাটআউট রয়েছে। Motorola Edge 30 Ultra-তে ভলিউম বোতাম সহ একটি বাঁকা পিছনের প্যানেল রয়েছে, ডিভাইসের ডানদিকে পাওয়ার বোতাম। Motorola Edge 30 Ultra-তে নিচের-ফায়ারিং স্পিকার, USB Type-C পোর্ট রয়েছে।

স্পেসিফিকেশন

Onleaks অনুসারে, Motorola Edge 30 Ultra-এ একটি পাঞ্চ-হোল কাটআউট সহ একটি 6.6-ইঞ্চি ফ্ল্যাট OLED ডিসপ্লে থাকবে। ডিসপ্লেটি 144Hz এর উচ্চ রিফ্রেশ রেট এবং HDR10+ সমর্থন সহ আসবে। স্মার্টফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 898 চিপসেট দ্বারা চালিত এবং 128GB বা 256GB UFS 3.1 স্টোরেজ বিকল্পগুলির সাথে 12GB পর্যন্ত RAM সহ। Motorola Edge 30 Ultra এন্ড্রয়েড 11-এ চলবে মটোরোলার ত্বকের উপরে।

ক্যামেরার ক্ষেত্রে, Motorola Edge 30 Ultra-এর পিছনে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে যার মধ্যে একটি 50MP প্রাথমিক সেন্সর, একটি 50MP সেকেন্ডারি লেন্স এবং একটি 2MP তৃতীয় সেন্সর রয়েছে। সামনে, আপনি সেলফির জন্য একটি 60-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা আশা করতে পারেন।

Motorola Edge 30 Ultra-এ রয়েছে একটি 5000mAh ব্যাটারি যার একটি 68W দ্রুত চার্জিং সমর্থন রয়েছে৷ জল এবং ধুলাবালি থেকে সুরক্ষার জন্য স্মার্টফোনটি IP52 রেটিং সহ আসবে। সংযোগের জন্য, Motorola Edge 30 Ultra 5G, 4G LTE, Wi-Fi 6, NFC, ব্লুটুথ 5.2, GPS এবং USB Type-C সহ আসে।

Advertisement

Advertisement