scorecardresearch
 

২০২২ সালে OnePlus এর 10 Pro, Nord 2 CE 5G ফোন লঞ্চ, জানুন দাম ও ফিচার

২০২২ সালে OnePlus মোবাইল কোম্পানি দুটি আকর্ষণীয় ফোন আনছে। 10 Pro, Nord 2 CE -এর মতো 5G ফোন লঞ্চ হবে। জেনে নিন দাম ও ফিচার।

Advertisement
ওয়ান প্লাসের নয়া ফোন আসতে চলেছে ওয়ান প্লাসের নয়া ফোন আসতে চলেছে
হাইলাইটস
  • ২০২২ সালে ওয়ান প্লাসের নয়া মোবাইল
  • দুটি আকর্ষণীয় মোবাইল লঞ্চ
  • রয়েছে নানা দুর্দান্ত ফিচার

OnePlus ভারতে OnePlus RT-এর লঞ্চ ছাড়াও 2021-এর জন্য একাধিক অফার সম্পন্ন করেছে। যা বিলম্বিত হয়েছে বলে জানা গিয়েছে। এর বাইরে, সম্পূর্ণ ফোকাস 2022 সালে আসন্ন OnePlus ফোনগুলিতে স্থানান্তরিত হয়েছে ৷ সম্প্রতি, আমরা দুটি OnePlus ডিভাইস - OnePlus 10 Pro এবং OnePlus Nord 2 CE 5G লঞ্চের কথা শুনেছি ৷ দুটির মধ্যে, প্রাক্তনটি একটি ফ্ল্যাগশিপ অফার হতে চলেছে, অন্যটি একটি মধ্য-রেঞ্জ ডিভাইস হবে।

OnePlus 10 Pro সম্ভবত প্রথমে লঞ্চ হবে, OnePlus Nord 2 CE পরে। লিকস দুটি স্মার্টফোনের বিশদ বিবরণের একটি গুচ্ছ প্রকাশ করেছে। যার অনুসারে OnePlus 10 Pro স্মার্টফোনের প্রান্তের চারপাশে বাঁকানো একটি স্বতন্ত্র চেহারা বর্গাকার ক্যামেরা মডিউল খেলা করবে। অন্যদিকে, OnePlus Nord 2 CE-তেও একটি আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউল বৈশিষ্ট্যযুক্ত করার পরামর্শ দেওয়া হয়েছে। ডিজাইন ছাড়াও, দুটি স্মার্টফোনের স্পেসও অনলাইনে প্রকাশিত হয়েছে। সুতরাং, 2022-এ আসন্ন OnePlus ফোনগুলির সম্পূর্ণ বিবরণ জানতে পড়তে থাকুন।

OnePlus 10 Pro

OnePlus Pro হল পরের বছর লঞ্চ হওয়া অন্যতম হটেস্ট ডিভাইস। গুজব থেকে জানা গিয়েছে যে স্মার্টফোনটি পরের বছরের শুরুতে লঞ্চ হবে। সম্ভবত জানুয়ারিতে, পরবর্তীতে ভারতে লঞ্চ হবে। আগের একটি খবরে, OnePlus 10 Pro এর সম্পূর্ণ ডিজাইন প্রকাশিত হয়েছিল। রেন্ডারগুলি প্রান্তের দিকে বাঁকানো একটি বিশাল বর্গক্ষেত্র ক্যামেরা মডিউল সহ OnePlus 10 Pro প্রদর্শন করেছে৷ হ্যাসেলব্লাড ব্র্যান্ডের ক্যামেরা দ্বীপে ট্রিপল রিয়ার ক্যামেরা এবং একটি এলইডি ফ্ল্যাশ রয়েছে। সামনে থাকাকালীন, এটির একটি বাঁকা পাঞ্চ-হোল ডিসপ্লে ছিল।

OnePlus 10 Pro Snapdragon 8 Gen 1 চিপসেট দ্বারা চালিত হবে। এটি Qualcomm এর ফ্ল্যাগশিপ চিপসেট একটি 4nm উৎপাদন প্রক্রিয়ার উপর ভিত্তি করে। ডিভাইসটি 12GB RAM এবং 256GB স্টোরেজ পর্যন্ত অফার করা যেতে পারে। সেই সাথে, এটিতে 120 Hz রিফ্রেশ রেট সহ একটি 6.7-ইঞ্চি LTPO AMOLED প্যানেল থাকতে পারে। স্মার্টফোনটি সম্ভবত 48-মেগাপিক্সেলের প্রাথমিক সেন্সর, একটি 50-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স এবং 3x অপটিক্যাল জুম সহ একটি 8-মেগাপিক্সেল সেন্সর সহ আসতে পারে। সামনে থাকাকালীন, এটি সেলফির জন্য একটি 32-মেগাপিক্সেল ক্যামেরা পেতে পারে।

Advertisement

OnePlus 10 Pro অ্যান্ড্রয়েড 12 ভিত্তিক ColorOS 12 চালানোর আশা করা হচ্ছে। ডিভাইসটি 80W পর্যন্ত তারযুক্ত চার্জিং এবং 50W পর্যন্ত ওয়্যারলেস সমর্থন করতে পারে।

OnePlus Nord 2 CE 5G

OnePlus Nord 2 CE 5Gও কিছু সময়ের জন্য খবরে রয়েছে। সাম্প্রতিক বিকাশে, অভিযুক্ত OnePlus Nord 2 CE 5G এর রেন্ডারগুলি অনলাইনে প্রকাশিত হয়েছে। ডিভাইসটি রিয়ার ক্যামেরা মডিউল ছাড়াও তার পূর্বসূরির মতোই ডিজাইনে দেখা যাচ্ছে। OnePlus Nord 2 CE এর রেন্ডারে একটি ধূসর রঙ রয়েছে। তবে প্রতিবেদনে একটি অলিভ গ্রিন রঙের বিকল্পও উল্লেখ করা হয়েছে।

OnePlus Nord 2 CE 5G-তে ট্রিপল রিয়ার ক্যামেরা এবং পিছনে একটি LED ফ্ল্যাশ সহ একটি আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউল রয়েছে। সামনে থাকাকালীন, এটিতে একটি পাঞ্চ-হোল ডিসপ্লে রয়েছে। ভলিউম রকারটি ডানদিকে রাখা হয়েছে, যেখানে পাওয়ার বোতামটি ডানদিকে রয়েছে। যদিও কোন সতর্কতা স্লাইডার নেই। নীচের প্রান্তে 3.5 মিমি জ্যাক এবং একটি টাইপ-সি পোর্ট রয়েছে।

OnePlus Nord 2 CE তে 90Hz রিফ্রেশ হার সহ একটি 6.4-ইঞ্চি AMOLED ডিসপ্লে থাকতে পারে। স্মার্টফোনটি ডাইমেনসিটি 900 চিপসেট দ্বারা চালিত হতে পারে। OnePlus এই ডিভাইসটি 12GB পর্যন্ত RAM এবং 256GB অনবোর্ড স্টোরেজ সহ অফার করতে পারে। ডিভাইসটিতে একটি 64-মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা, একটি 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স থাকবে বলে আশা করা হচ্ছে। সামনে থাকাকালীন, এটি সেলফির জন্য একটি 16-মেগাপিক্সেল শ্যুটার পেতে পারে।

OnePlus Nord 2 CE 65W দ্রুত চার্জিং সমর্থন সহ একটি 4,500mAh ব্যাটারি দ্বারা চালিত হতে পারে। স্মার্টফোনটি 5G, Wi-Fi, GPS, NFC, 3.5mm অডিও জ্যাক এবং আরও অনেক কিছুর মতো সংযোগের বিকল্পগুলি আনতে পারে।

 

Advertisement