scorecardresearch
 

Republic Day Air India-SpiceJet Offer: ট্রেনের চেয়েও সস্তায় Air India-SpiceJet-এর টিকিট; কোথায়-কীভাবে পাবেন?

Republic Day Air India-SpiceJet Offer: আপনার যদি কোথাও ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে, তাহলে Air India বা SpiceJet-এর টিকিট কাটতে পারেন। কারণ, এই দুই এয়ারলাইন্স প্রজাতন্ত্র দিবস উপলক্ষে যাত্রীদের ট্রেনের টিকিটের চেয়েও সস্তায় বিমানে ভ্রমণের সুযোগ দিচ্ছে।

Air India আর SpiceJet প্রজাতন্ত্র দিবস উপলক্ষে যাত্রীদের ট্রেনের টিকিটের চেয়েও সস্তায় বিমানে ভ্রমণের সুযোগ দিচ্ছে। Air India আর SpiceJet প্রজাতন্ত্র দিবস উপলক্ষে যাত্রীদের ট্রেনের টিকিটের চেয়েও সস্তায় বিমানে ভ্রমণের সুযোগ দিচ্ছে।
হাইলাইটস
  • আপনার যদি কোথাও ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে, তাহলে Air India বা SpiceJet-এর টিকিট কাটতে পারেন।
  • Air India আর SpiceJet প্রজাতন্ত্র দিবস উপলক্ষে যাত্রীদের ট্রেনের টিকিটের চেয়েও সস্তায় বিমানে ভ্রমণের সুযোগ দিচ্ছে।

Republic Day Air India-SpiceJet Offer: এই মাসের শেষে বা আগামী মাসে আপনার যদি কোথাও ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে, তাহলে Air India আর SpiceJet-এর টিকিট কাটতে পারেন। কারণ, দেশের শীর্ষস্থানীয় দুটি এয়ারলাইন্স প্রজাতন্ত্র দিবস উপলক্ষে যাত্রীদের ট্রেনের টিকিটের চেয়েও সস্তায় বিমানে চড়ে ভ্রমণের সুযোগ করে দিচ্ছে। চলুন Air India আর SpiceJet-এর প্রজাতন্ত্র দিববিশেষ অফার সম্পর্কে জেনে নেওয়া যাক...

প্রজাতন্ত্র দিবসের অফারে এয়ার ইন্ডিয়ার (Air India) টিকিটের দাম:
প্রজাতন্ত্র দিবস উপলক্ষে দেশের শীর্ষস্থানীয় দুটি এয়ারলাইন্স যাত্রীদের জন্য ফ্লাইট টিকিটের উপর দুর্দান্ত ছাড় দিয়েছে। স্পাইসজেট এবং এয়ার ইন্ডিয়া অভ্যন্তরীণ ফ্লাইটে বিশাল ছাড় দিচ্ছে। টাটা গ্রুপের এয়ারলাইন্স এয়ার ইন্ডিয়া এই বছরের সবচেয়ে সস্তা টিকিট চালু করেছে এবং ইকোনমি ক্লাসের টিকিটে বড়সড় ছাড় দিচ্ছে। টিকিট ছাড়ের তালিকায় দেশের ৪৯টিরও বেশি শহর যুক্ত হয়েছে। এয়ার ইন্ডিয়া মাত্র ১৭০৫ টাকা বিমানে চড়ে ভ্রমণের সুযোগ দিচ্ছে। 

আরও পড়ুন: মাইনে-পেনশন দেরি? ৪ দিন ব্যাঙ্কিং-ATM বন্ধের আশঙ্কা

প্রজাতন্ত্র দিবসের অফারে স্পাইসজেটের (SpiceJet) টিকিটের দাম:
অন্যদিকে, স্পাইসজেটও প্রজাতন্ত্র দিবসের টিকিটে বিশেষ ছাড় দেওয়ার কথা ঘোষণা করেছে। স্পাইসজেট তার অভ্যন্তরীণ ফ্লাইটে টিকিটের দামে ২৬% ছাড় দিচ্ছে। এই ২৬% ছাড় দিয়ে ফ্লাইট টিকিট বুক করতে খরচ পড়বে ১,১২৬ টাকা। এই ফ্লাইটের টিকিট কিছু ট্রেনের প্রথম ও দ্বিতীয় শ্রেণীর টিকিটের দামের চেয়েও সস্তায় পাবেন যাত্রীরা। ফ্লাইট টিকিটের উপর এই অফারটি ২৪ জানুয়ারি ২০২৩ থেকে ৩০ সেপ্টেম্বর ২০২৩ পর্যন্ত কার্যকর থাকবে।

কবে পর্যন্ত বিশেষ ছাড়ে বুকিং করা যাবে?
এয়ার ইন্ডিয়ার দেওয়া ৪৯টিরও বেশি গন্তব্যের জন্য টিকিটের দামে এই বিরাট ছাড় আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত পাওয়া যাবে। অন্যদিকে, স্পাইসজেটে ভ্রমণকারী যাত্রীরা ২৪ জানুয়ারি (আজ) থেকে ২৯ জানুয়ারি পর্যন্ত টিকিট বুক করে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত সস্তায় বিমানে চড়ে ভ্রমণ করতে পারেন। 

টিকিট বুক কোথায়-কীভাবে করবেন?
আপনি যদি এই দুটি এয়ারলাইন্সের সাহায্যে অভ্যন্তরীণ ফ্লাইটের টিকিট বুক করেন, তাহলে আপনি এয়ার ইন্ডিয়ার ওয়েবসাইট airindia.in-এ গিয়ে বুক করতে পারেন। একই সঙ্গে স্পাইসজেটের ওয়েবসাইট spicejet.com-এ গিয়ে বুকিং করা যাবে। স্পাইসজেট জানিয়েছে যে এই অফারটি শুধুমাত্র অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে দেওয়া হচ্ছে।

TAGS: