scorecardresearch
 

Tata পাঞ্চ, নেক্সন, হ্যারিয়ার এবং সাফারি কাজিরাঙ্গা সংস্করণ lauched, দেখেছেন কী?

Tataj পাঞ্চ, নেক্সন, হ্যারিয়ার এবং সাফারিj কাজিরাঙ্গা সংস্করণ lauched, দেখেছেন কী? দেশের এক নম্বর এসইউভি হিসেবে নিজেদের সেলিব্রেশনের জন্য তারা এই লিমিটেড এডিশন কার বাজারে আনছে। যা একশৃঙ্গ গণ্ডার দ্বারা অনুপ্রাণিত।

Advertisement
টাটা হ্যারিয়ার, নেক্সন, পাঞ্চ এবং সাফারি কাজিরাঙ্গা সংস্করণগুলি দেশের 1 নম্বর SUV ব্র্যান্ড হিসাবে টাটার মর্যাদা উদযাপন করতে চালু করা হয়েছে টাটা হ্যারিয়ার, নেক্সন, পাঞ্চ এবং সাফারি কাজিরাঙ্গা সংস্করণগুলি দেশের 1 নম্বর SUV ব্র্যান্ড হিসাবে টাটার মর্যাদা উদযাপন করতে চালু করা হয়েছে
হাইলাইটস
  • Tata লঞ্চ করলো কাজিরাঙা এডিশন কার
  • পাঞ্চ, নেক্সন, হ্যারিয়ার এবং সাফারি
  • দেশের এক নম্বর এসইউভি হিসেবে সেলিব্রেশন করবেন তারা

Tata Motors তার SUV লাইনআপের জন্য কাজিরাঙ্গা সংস্করণ চালু করেছে, যার মধ্যে পাঞ্চ, নেক্সন, হ্যারিয়ার এবং সাফারি রয়েছে। বিশেষ সংস্করণটি ভারতীয় এক-শিং গন্ডার দ্বারা অনুপ্রাণিত, প্রাথমিকভাবে আসামের কাজিরাঙ্গা জাতীয় উদ্যানে পাওয়া যায়। প্রতিটি গাড়ির টপ-ট্রিমগুলির উপর ভিত্তি করে, বিশেষ সংস্করণটি মূলত SUV-গুলিকে একটি নতুন চেহারা দেয়, পাশাপাশি কিছু বৈশিষ্ট্যও যোগ করে৷ কাজিরাঙ্গা সংস্করণ রেঞ্জের গাড়ির বুকিং শুরু হয়েছে৷

Tata Punch Kaziranga Edition এর দাম ৮.৫৯ লক্ষ টাকা (এক্স-শোরুম)

সমস্ত গাড়ি; পাঞ্চ, নেক্সন, হ্যারিয়ার এবং সাফারি একটি সাধারণ থিমকে মাথায় রেখে দৃশ্যমানভাবে টুইক করা হয়েছে - কালো রঙে ডুয়াল-টোন ছাদের সাথে গ্রাসল্যান্ড বেইজ বডি কালার। সমস্ত ক্রোম বিটগুলিও গাড়িতে কালো হয়ে গেছে। এছাড়াও, গাড়িগুলি সামনের ফেন্ডারে কালো রঙে একটি গন্ডারের মোটিফও পায়।

টাটা

ভিতরে, সামনের সারির হেডরেস্টগুলিতে রাইনো এমবসিং সহ আর্থি বেইজ লেথারেটে অভ্যন্তরীণ অংশগুলি শেষ করা হয়েছে। ড্যাশবোর্ডটিও গাড়ির মরুভূমির আবেদনে যুক্ত করার জন্য একটি কাঠের ফিনিশ পায়। কেবিনের বাকি অংশ অপরিবর্তিত রয়েছে।

কসমেটিক বর্ধন ছাড়াও, কাজিরাঙ্গা সংস্করণ Tata Nexon-এ বায়ুচলাচলযুক্ত সামনের আসন এবং একটি এয়ার পিউরিফায়ার যোগ করে। দাম ১১.৭৯ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু। Nexon ড্রাইভার এবং সহ-ড্রাইভার সিট ভেন্টিলেশন এবং একটি এয়ার পিউরিফায়ার পাওয়ার সাথে সাথে কিছু বৈশিষ্ট্য সংযোজনও রয়েছে। হ্যারিয়ারও বায়ুচলাচলযুক্ত আসন এবং একটি এয়ার পিউরিফায়ার পায়, iRA সংযুক্ত গাড়ি প্রযুক্তিতে একটি আপগ্রেড সহ যা এখন দূরবর্তী কমান্ড, অবস্থান-ভিত্তিক পরিষেবা, ওভার দ্য এয়ার (OTA) আপডেট, লাইভ যানবাহন ডায়াগনস্টিকস এবং আরও অনেক কিছুর সাথে আসে। Tata Safari প্রথম এবং দ্বিতীয় সারির জন্য সিট ভেন্টিলেশন এবং একটি এয়ার পিউরিফায়ার পায়।

Advertisement
গাড়ি

Tata Harrier Kaziranga সংস্করণের দাম ২০.৪১ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে।

বাকি বৈশিষ্ট্যগুলি সংশ্লিষ্ট মডেলের শীর্ষ ট্রিমগুলির সাথে সমান থাকে৷ Tata Punch Kaziranga নিয়মিত ট্রিমের তুলনায় ২০,০০০ টাকা প্রিমিয়াম কমায় এবং Tata Safari কাজিরাঙ্গা সংস্করণের দাম স্ট্যান্ডার্ড ভেরিয়েন্টের চেয়ে ৪০,০০০ টাকা বেশি ৷ টাটা, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের টাইটেল স্পনসর, আইপিএল অনুরাগীদের কাছে টাটা পাঞ্চ কাজিরাঙ্গা সংস্করণ নিলাম করবে, যার আয় জাতীয় উদ্যানে সংরক্ষণের কাজে লাগানো হবে। যা জাতীয় উদ্যানে সংরক্ষণ কাজের দিকে পরিচালিত হবে।

নতুন ডুয়াল-টোন এক্সটারিয়র ট্রিটমেন্ট, বিশেষ কাজিরাঙ্গা গৃহসজ্জার সামগ্রী, বায়ুচলাচল প্রথম এবং দ্বিতীয় সারির আসন Tata Safari কাজিরাঙ্গা সংস্করণের কিছু হাইলাইট যার দাম ২১ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে।

টাটা পাঞ্চ কাজিরাঙ্গা সংস্করণের মূল্য তালিকা (প্রাক্তন শোরুম)

পাঞ্চ কাজিরাঙ্গা ক্রিয়েটিভ - ৮,৫৮,৫০০ টাকা
পাঞ্চ কাজিরাঙ্গা ক্রিয়েটিভ আইআরএ - ৮,৮৮,৯০০ টাকা
পাঞ্চ কাজিরাঙ্গা ক্রিয়েটিভ AMT - ৯,১৮,৯০০ টাকা
পাঞ্চ কাজিরাঙ্গা ক্রিয়েটিভ আইআরএ এএমটি - ৯,৪৮,৯০০ টাকা
টাটা নেক্সন কাজিরাঙ্গা সংস্করণের মূল্য তালিকা (প্রাক্তন শোরুম)
নেক্সন কাজিরাঙ্গা XZ+ পেট্রোল - ১১,৭৮,৯০০ টাকা
নেক্সন কাজিরাঙ্গা XZ+ ডিজেল - ১৩,০৮,৯০০ টাকা
নেক্সন কাজিরাঙ্গা XZA+ পেট্রোল - ১২,৪৩,৯০০ টাকা
নেক্সন কাজিরাঙ্গা XZA+ ডিজেল - ১৩,৭৩,৯০০ টাকা
টাটা হ্যারিয়ার কাজিরাঙ্গা সংস্করণের মূল্য তালিকা (প্রাক্তন শোরুম)
হ্যারিয়ার কাজিরাঙ্গা XZ+ - ২০,৪০,৯০০ টাকা
হ্যারিয়ার কাজিরাঙ্গা XZA+ - ২১,৭০,৯০০ টাকা
টাটা সাফারি কাজিরাঙ্গা সংস্করণের মূল্য তালিকা (প্রাক্তন শোরুম)
সাফারি কাজিরাঙ্গা XZ+ 7S - ২০,৯৯,৯০০ টাকা
সাফারি কাজিরাঙ্গা XZ+ 6S - ২১,০৯,৯০০ টাকা
সাফারি কাজিরাঙ্গা XZA+ 7S - ২২,২৯,৯০০ টাকা
সাফারি কাজিরাঙ্গা XZA+ 6S - ২২,৩৯,৯০০ টাকা

রাজন আম্বা, ভাইস প্রেসিডেন্ট, সেলস, মার্কেটিং এবং কাস্টমার কেয়ার, টাটা মোটরস প্যাসেঞ্জার ভেহিকেলস লিমিটেড বলেছেন, “এসইউভির দিকে পরিবর্তন একটি বৈশ্বিক প্রবণতা এবং এটি ভারতের ক্ষেত্রেও একই। আমরা আমাদের নতুন ফরএভার রেঞ্জের SUV নিয়ে এই প্রবণতা চালিয়ে যাচ্ছি, আমাদের পৃষ্ঠপোষকদের দ্বারা ব্যাপকভাবে প্রশংসা করা হয়েছে। বাজারে বিদ্যমান অগণিত বিকল্পগুলির সাথে মিলিত বর্তমান শিল্পের পরিস্থিতির মধ্যে, আমরা 1 নম্বর SUV ব্র্যান্ড হিসাবে আবির্ভূত হতে পেরে খুশি, এবং ব্র্যান্ডের উপর আস্থা রাখার জন্য আমাদের সমস্ত গ্রাহকদের ধন্যবাদ জানাতে চাই। এই সাফল্যের গল্পকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য, আমরা আমাদের দেশের অফার করা সমৃদ্ধ জীববৈচিত্র্য দ্বারা অনুপ্রাণিত SUV-এর আনটামেড কাজিরাঙ্গা সংস্করণ উপস্থাপন করতে পেরে আনন্দিত। কাজিরাঙ্গা-দ্য গ্রেট ইন্ডিয়ান ওয়ান শিংওয়ালা গণ্ডার প্রতীক সহ, তাদের চটপট এবং শক্তির জন্য বিশ্বব্যাপী পরিচিত, এই পরিসরটি আমাদের সত্যিকারের এসইউভিগুলির "যেকোনও জায়গায় যান" ডিএনএকে শক্তিশালী করে। উপরে যুক্ত করে, নিউ ফরএভার ব্র্যান্ডের প্রতিশ্রুতির সাথে সামঞ্জস্য রেখে, আমরা আমাদের গ্রাহকদের জন্য আমাদের SUV পোর্টফোলিওতে বৈচিত্র্য আনছি এবং আমরা আশা করি যে এই পরিচিতি এই বিভাগে নেতা হিসাবে আমাদের অবস্থানকে আরও শক্তিশালী করবে।"

Advertisement