scorecardresearch
 

Toyota Hilux বুকিং করেছেন? গাড়ি পাবেন না, জানাচ্ছে কোম্পানিই

Toyota Hilux বুকিং করেছেন? গাড়ি পাবেন না, জানাচ্ছে কোম্পানিই। গাড়ির সমস্ত বুকিং আপাতত বাতিল করেছে কোম্পানি। কবে বুকিং আবার চালু হবে তা জানাতে পারেনি তারা।

বুকিং রদ বুকিং রদ
হাইলাইটস
  • টয়োটা হিলাক্স বুকিং স্থগিত করল কোম্পানি
  • কবে আবার বুকিং তা বলা হয়নি

Toyota-টয়োটা একটি বিবৃতিতে জানিয়েছে যে আসন্ন হিলাক্স পিকআপ ট্রাকের বুকিং সাময়িকভাবে বন্ধ করা হয়েছে। সংস্থাটি বলেছে যে তার সরবরাহ চেইন অন্যথায় চাহিদার সাথে মানিয়ে নিতে অক্ষম হবে। Toyota Hilux-এর বুকিং শীঘ্রই আবার চালু হবে, কিন্তু TKM দ্বারা সঠিক টাইমলাইন শেয়ার করা হয়নি। টয়োটা হিলাক্সের ডেলিভারি এপ্রিলে শুরু হবে, দাম মার্চে প্রকাশ করা হবে।

“Hilux লঞ্চের এক পাক্ষকের মধ্যে আমাদের গ্রাহকদের কাছ থেকে যে অপ্রতিরোধ্য সাড়া পেয়েছে তাতে আমরা আনন্দিত। আমরা আমাদের মূল্যবান গ্রাহকদের কাছে কৃতজ্ঞ আমাদের ব্র্যান্ডের প্রতি তাদের অবিরাম আস্থা এবং আস্থা এবং এই সম্পূর্ণ নতুন পণ্য বিভাগে আমাদের উন্নত অফারগুলির জন্য। যাইহোক, আমাদের সরবরাহকে প্রভাবিত করে এমন বিভিন্ন কারণের আলোকে, আমরা বর্ধিত চাহিদা মেটাতে অক্ষম। সুতরাং, আমাদের গ্রাহকদের আর কোনো অসুবিধা এড়াতে আমরা হিলাক্সের বুকিং সাময়িকভাবে বন্ধ করার জন্য গভীরভাবে দুঃখিত,” টয়োটা কির্লোস্কার মোটর বিবৃতিতে বলেছে।

টয়োটা ম্যানুয়াল এবং স্বয়ংক্রিয় উভয় ট্রান্সমিশন বিকল্প সহ Hilux অফার করবে। 4x4 মান হবে।
Toyota Hilux কোম্পানির জন্য Isuzu D-Max V-Cross-এর সাথে ভারতে একটি খুব বিশিষ্ট পণ্য বিভাগে প্রবেশ করবে। ফরচুনারের মতো একই প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে কিন্তু আকারে বড় পরিমাপ করে, হিলাক্স ব্র্যান্ডটি তার অফ-রোড বংশধরে নিজেকে গর্বিত করে। এটি একই 2.8-লিটার ডিজেল ইঞ্জিন দ্বারা চালিত যা স্বয়ংক্রিয় ট্রান্সমিশনের সাথে মিলিত হলে 204bhp এবং 500Nm টর্ক তৈরি করে। হিলাক্স বর্তমানে শুধুমাত্র AWD কনফিগারেশনে অফার করা হচ্ছে, লকিং রিয়ার ডিফারেনশিয়াল, ইলেকট্রনিক লিমিটেড-স্লিপ ডিফারেনশিয়াল, অ্যাক্টিভ ট্র্যাকশন কন্ট্রোল, 700 মিমি ওয়াটার ওয়েডিং ক্যাপাসিটি, টায়ার অ্যাঙ্গেল মনিটর এবং অন্যান্য বৈশিষ্ট্যগুলি হাইলাক্সের অফ-রোড শংসাপত্রে যোগ করে।

প্যাকেজটিকে আরও আকর্ষণীয় করে তুলতে, টয়োটা ফরচুনার থেকে অভ্যন্তরীণ অংশগুলি সরিয়ে নিয়েছে যদিও এটি একটি ভিন্ন স্টাইলে ব্যবহৃত হয়েছে। একই 8-ইঞ্চি ইনফোটেইনমেন্ট স্ক্রিন রয়েছে, অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে বৈদ্যুতিকভাবে সামঞ্জস্যযোগ্য সামনের আসন, স্টিয়ারিং মাউন্ট করা নিয়ন্ত্রণ, JBL অডিও, অ্যাম্বিয়েন্ট লাইটিং, সামনের পার্কিং সেন্সর, ডুয়াল-জোন স্বয়ংক্রিয় জলবায়ু নিয়ন্ত্রণ এবং আরও অনেক কিছু। নিরাপত্তার দিক থেকে Hilux একটি 5-স্টার NCAP রেটিং, 7-এয়ারব্যাগ, ABS, ব্রেক সহায়তা, যানবাহনের স্থিতিশীলতা নিয়ন্ত্রণ, পার্কিং সহায়তা ইত্যাদি নিয়ে গর্বিত।

টয়োটা ডিলারশিপে 1 লাখ টাকায় এবং টয়োটার ওয়েবসাইটে 50,000 টাকায় বুকিং চলছিল। টয়োটা হিলাক্স ফরচুনারের দামের তুলনায় ঠিক কম হবে বলে আশা করা হচ্ছে, তাই এটির দাম প্রায় 27-30 লক্ষ টাকা হতে পারে বলে আশা করা হচ্ছে। লঞ্চ হলে এটি ব্যক্তিগত গাড়ির ক্রেতাদের জন্য ভারতীয় বাজারে Isuzu D-Max V-Cross-এর পাশে দ্বিতীয় একমাত্র পিকআপ ট্রাক হবে৷

 

 
; ; ;