scorecardresearch
 
ভাইরাল

স্বামীর প্রতি রাগ, স্ত্রী যৌনাঙ্গে ঢুকিয়ে দিল লোহার বল্টু, তারপর..

স্বামীর যৌনাঙ্গে নাটবল্টূ
  • 1/6

ইউক্রেনে এক মহিলা তার স্বামীর প্রতি সন্দেহের বশে তাঁর বিরুদ্ধে বদলা নিতে গিয়েছিলেন, কিন্তু তার বদলে যে মারাত্মক ভয়ঙ্কর কাণ্ড ঘটিয়ে ফেললেন তাতে স্বামীর মৃত্যু পর্যন্ত হতে পারতো।

স্বামীর যৌনাঙ্গে নাটবল্টূ
  • 2/6

স্বামী রাতে শোয়ার সময় মহিলা তার স্বামীর যৌনাঙ্গে নাট-বল্টু লাগিয়ে দিলেন। পরিস্থিতি খারাপ হতে থাকায় স্বামীকে হাসপাতালে ভর্তি করাতে হয়। এতটাই যন্ত্রনা হচ্ছিল যে, ডাক্তারকে তড়িঘড়ি সার্জারি করতে হয়। কোনও রকমে স্বামীর প্রাণ বাঁচানো গিয়েছে।

স্বামীর যৌনাঙ্গে নাটবল্টূ
  • 3/6

ওয়েবসাইট দ্য সান-এর রিপোর্ট অনুসারে ইউক্রেনের এই মাথা ঘুরিয়ে দেওয়া ঘটনা সামনে এসেছে। স্থানীয় মিডিয়ার বক্তব্য অনুসারে, মহিলার সন্দেহ ছিল যে, তাঁর স্বামী তাকে ধোঁকা দিচ্ছেন। যার কারণে, ওই মহিলা তার স্বামীর প্রতি ক্রোধান্বিত ছিলেন। ওই মহিলা তার স্বামীর কাছ থেকে বদলা নেওয়ার জন্য এই সমস্ত কাণ্ড ঘটিয়েছেন।

স্বামীর যৌনাঙ্গে নাটবল্টূ
  • 4/6

জানা গিয়েছে, তার স্বামী রাতে যখন ঘুমোচ্ছিলেন, তখনই মহিলা তার যৌনাঙ্গের ছিদ্র দিয়ে লোহার নাট বল্টু ঢুকিয়ে দেন। স্ত্রীর এই ঘটনার পর স্বামীর চোখ খুলে যায় এবং তিনি ব্যাথায় চিৎকার করে ওঠেন। লোহার নাট ঢুকিয়ে দেওয়ার পর, তা বের করার অনেক চেষ্টা করলেও তা ব্যর্থ হয়।

স্বামীর যৌনাঙ্গে নাটবল্টূ
  • 5/6

শেষমেষ তাকে হাসপাতালে যেতে হয়। চিকিৎসকেরা চেষ্টা করেও সেই নাটবল্টু বের করতে পারেননি। শেষমেষ অপারেশন করা স্থির হয় তাতেও খুব একটা কাজ হয়নি। ওই ব্যক্তি যন্ত্রণায় কাতরাচ্ছিলেন, যার পর চিকিৎসকরা সার্জারি ছাড়া আর কি করবেন তা বুঝে উঠতে পারছিলেন না।

 

স্বামীর যৌনাঙ্গে নাটবল্টূ
  • 6/6

এর পর ডাক্তারেরা কোবরা রেস্কিউ টিম ঢাকার সিদ্ধান্ত নেন। কোবরার ডেপুটি চীফ এডোয়ার্ড নেখরেসেও জানান, অ্যাঙ্গেল গ্রাইন্ডার এর ব্যবহার করে অত্যন্ত সতর্কতার সঙ্গে ধীরে ধীরে লোহার নাট কাটা হয়। তারপর বহু ঝক্কি পার করে যৌনাঙ্গ থেকে নাটটি বের করা সম্ভব হয়।

 
; ; ;