scorecardresearch
 
ভাইরাল

ভাগ করোনা ভাগ! কোভিড তাড়াতে জ্বলন্ত মশাল মিছিল

কোভিডের হানায় নাজেহাল
  • 1/5

কোভিডের হানায় নাজেহাল দেশবাসী। দিন দিন বাড়ছে আক্রান্তের সংখ্যা। এমন অবস্থায় অন্য ছবি দেখা গেল মধ্যপ্রদেশের এক এলাকায়। সেখানে গ্রামবাসীরা রীতিমতো রাস্তায় বেরিয়ে মশাল মিছিল করছেন। যাতে করোনা ভাইরাস সেই গ্রামে না আসে। 

মধ্য প্রদেশের আগার
  • 2/5

মধ্য প্রদেশের আগার মালওয়া থেকে একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে লোকে করোনার হাত থেকে বাঁচতে মশাল দৌড়ের আয়োজন করছে। রাতের অন্ধকারে 'ভাগ করোনার ভাগ' স্লোগান দেওয়া হচ্ছে। গ্রামবাসীদের বিশ্বাস এর ফলে তাদের গ্রামে করোনার মহামারীর প্রভাব পড়বে না

গ্রামের বয়স্করা জানিয়েছেন
  • 3/5

গ্রামের বয়স্করা জানিয়েছেন,আগে মহামারির সময়ে রবিবার ও বুধবার রাতে প্রতিটি বাড়ির একজন ব্যক্তি মশাল জ্বালিয়ে দৌঁড়াতেন এবং জ্বলন্ত মশাল গ্রামের বাইরে ফেলে দিতেন। এটি করে, সেই মহামারীটির প্রাদুর্ভাব গ্রাম থেকে সরিয়ে দেওয়া হয়েছিল। এই কারণেই এখনও লোকেরা করোনাকে তাড়িয়ে দেওয়ার জন্য এটিও করছে।

বয়স্কদের থেকে
  • 4/5

বয়স্কদের থেকে এই খবর পাওয়ার পরেই ওই গ্রামের মানুষরা রবিবার রাত ১১ টায় জ্বলন্ত মশাল নিয়ে বাড়ি থেকে বের হয়ে যায় এবং জ্বলন্ত মশালকে 'ভাগ করোনার ভাগ' শ্লোগান দিয়ে গ্রামের বাইরের দিকে নিয়ে যায়।

গ্রামবাসীদের দাবি,
  • 5/5

গ্রামবাসীদের দাবি, গত কয়েকদিন ধরে গ্রামে কয়েকজন জ্বরে আক্রান্ত ছিলেন এবং মারাও গিয়েছিলেন। কিন্তু এই মশাল মিছিল করার পরেই গ্রামে আর নতুন করে জ্বরে কেউ আক্রান্ত হননি।