scorecardresearch
 
ভাইরাল

UP নির্বাচনে দেশের সবচেয়ে Hot প্রার্থী, Viral 'বিকিনি গার্ল'

বিকিনি গার্ল
  • 1/9

কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদিকা প্রিয়াঙ্কা গান্ধী বৃহস্পতিবার ১২৫ প্রার্থীর লিস্ট ঘোষণা করেছেন। এই লিস্ট অনুযায়ী কংগ্রেস ৪০ শতাংশ মহিলাকে টিকিট দিয়েছে। তালিকায় অ্যাক্ট্রেস অর্চনা গৌতম এর নামও রয়েছে। হস্তিনাপুর থেকে নির্বাচনে লড়বেন তিনি। কিন্তু এই অর্চনা গৌতম কে জানেন? তাকে নিয়েই শুরু হয়েছে এখন জোর চর্চা।

বিকিনি গার্ল
  • 2/9

অর্চনা গৌতম একজন অ্যাক্ট্রেস মডেল এবং বিউটি প্যাজেন্ট বিজেতা। অর্চনা গৌতম ২০১৪ সালের মিস উত্তরপ্রদেশ হয়েছিলেন। এরপর তিনি বিকিনি ইন্ডিয়া, বিকিনি ইউনিভার্স ইন্ডিয়া এবং মিস বিকিনি ইউনিভার্স এর বিজেতা হন। তিনি মিস কসমস ওয়ার্ল্ড ২০১৮ তে ভারতের প্রতিনিধিত্ব করেছিলেন।

বিকিনি গার্ল
  • 3/9

অর্চনা গৌতম মেরঠের আইআইএমটি থেকে ব্যাচেলর ইন জার্নালিজম এন্ড মাস কমিউনিকেশন এর ডিগ্রী হাসিল করেছেন। তিনি মোস্ট ট্যালেন্ট ২০১৮ এর সব টাইটেল জিতেছিলেন। অর্চনা ২০১৫ সালে বলিউডে নিজের ডেবিউ করে ফেলেছেন। ইন্ডাস্ট্রিতে তিনি বিকিনি গার্ল পরিচিত।

বিকিনি গার্ল
  • 4/9

মালয়েশিয়াতে ২০১৮ সালে জিতে অর্চনা গৌতম প্রশংসিত হয়েছিলেন। দেশজুড়ে গর্বের মুহূর্ত ছিল বলে সে সময় বিভিন্ন পত্র-পত্রিকা এবং সংবাদমাধ্যমে হইচই শুরু হয়েছিল। তারপর অর্চনা গৌতম, মডেলিং এর দুনিয়ায় পা রাখেন। পাশাপাশি বিভিন্ন বিজ্ঞাপনে তিনি নজরে এসেছেন।

বিকিনি গার্ল
  • 5/9

অর্চনা গৌতম, বিবেক ওবেরয় এবং আফতাব শিবদাসানি স্টারার ফিল্ম গ্রেট গ্র্যান্ড মস্তি দিয়ে নিজের বলিউডে ডেবিউ করেছিলেন। এই সিনেমাটির সফল বলে পরিগণিত হয়েছিল। এরপর অর্চনা, শ্রদ্ধা কাপুরের ফিল্ম হাসিনা পারকার এবং বারাত কোম্পানিতেও অভিনয় করেছেন।

বিকিনি গার্ল
  • 6/9

২০১৯ এর সিনেমা জংশন বারানসিতে অর্চনা গৌতম নিজের আইটেম নম্বরে মুখ দেখিয়েছিলেন। এছাড়া তিনি টি-সিরিজের বানানো মিউজিক ভিডিওতে কাজ করেছেন। এই ভিডিওর নির্দেশক ছিলেন অপূর্ব লাখিয়া। এছাড়া অর্চনা পাঞ্জাবি এবং হারিয়ানভি গানের মিউজিক ভিডিওতে কাজ করেছেন।

বিকিনি গার্ল
  • 7/9

বলিউডের কপাল যাচাই করার পড়া অর্চনা গৌতম দক্ষিণের সিনেমার অংশ হয়ে যান। আইপিএল it's ইউর লাভ নামে একটি তেলেগু সিনেমা, গুন্ডা এবং 47-এ নামের তামিল সিনেমায় তিনি কাজ করেছেন এবং সেখানে তিনি জনপ্রিয়তা অর্জন করেছেন।

বিকিনি গার্ল
  • 8/9

অর্চনা গৌতম ২০১৮ তে ডক্টর এস রাধাকৃষ্ণাণ মেমোরিয়াল আওয়ার্ড জিতেছেন। ২০১৮তেই তে তিনি এন্টারটেইনমেন্টের দুনিয়াতে কৃতিত্বের জন্য ওমেন এচিভার পুরস্কারে সম্মানিত হন। এখন রাজনীতির ফিরলে তিনি ধামাল মাচাতে পারেন, কি না, তা এখন সবাই দেখার অপেক্ষায় রয়েছেন।

বিকিনি গার্ল
  • 9/9

ফটো সোর্স - অর্চনা গৌতম অফিশিয়াল ইনস্টাগ্রাম

 
; ; ;