scorecardresearch
 
 
ভাইরাল

সহোদরের কবরের পাশে ঠায় বসে বিড়াল, ভিডিও Viral

কোকোর কবরের পাশে লিও
  • 1/6

মানুষের মৃত্যু হলে মৃতের স্মৃতিতে তাঁর আপনজনেদের নানা কার্যকলপা করতে দেখা গিয়েছে। কিন্তু এবার এক অবাক করা দৃশ্য দেখা গেল গুজরাতের ভালসাদে। সেখানে সহোদরের মৃত্যুতে অবকা কাণ্ড ঘটালো একটি বিড়াল। তার কবরের পাশে ঘণ্টার পর ঘণ্টা বসে থাকতে দেখা গেল সেই বিড়ালটিকে। যা দেখে কার্যত হতবাক এলাকার মানুষজন।

কোকোর কবরের পাশে লিও
  • 2/6

জানা গিয়েছে, গত ২৩ সেপ্টেম্বর রেল কর্মচারী মুন্নাবর শেখের বিড়াল কোকোর মৃত্যু হয়। প্রথমে সেই কথা জানতে পারেনি কোকোর সহোদর লিও। তবে বিষয়টি হয়ত কিছুটা আন্দান করতে পেরেছিল সে। কোকোকে খুঁজতে খুঁজতে কিছুক্ষণ পর তার মৃতদেহের কাছে পৌঁছায় লিও। তারপরেই কোকোর কবরের পাশে ঘণ্টার পর ঘণ্টা বসে থাকতে দেখা যায় তাকে।

কোকো ও লিও
  • 3/6

লিও বুঝতে পারে কোকো আর এই পৃথিবীতে নেই এবং সে ওই কবরের মধ্যে শায়িত রয়েছে। এই ঘটনার পর থেকে লিওর আরও বেশি করে খেয়াল রাখছেন মুন্নাবর ও তাঁর পরিবারের সদস্যরা। এদিকে কবরের পাশে লিওর চুপচাপ বসে থাকার ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হতে শুরু করেছে।

কোকোর কবরের পাশে লিও
  • 4/6

মুন্নাবরের ছেলে ফয়জল জানাচ্ছে, চার বছর আগে কোকো ও লিওকে উপহার হিসেবে পায় তারা। লিও ছিল সাদা আর কোকো ছিল কালো। 

কোকো ও লিও
  • 5/6

ফয়জল আরও জানাচ্ছে, প্রায় আড়াই বছর আঘে বাইরে খেলা করার সয়ম নিখোঁজ হয়ে যায় কোকো। অনেক তারা জানতে পারে যে ভালসাদে একটি পরিবারের কাছে রয়েছে কোকো। কোকোকে ফিরিয়ে আনতে পুলিশের সাহায্যও নিতে হয় তাদের। সেই সময়ই কোকোর শরীরে কিছু রোগ বাসা বেঁধেছিল। তবে এত দিন পর দেখা হলেও একে অপরকে চিনতে পারে কোকো ও লিও। আবার খেলা করা শুরু  করে তারা। 

কোকোর কবরের পাশে লিও
  • 6/6

তবে কিছুদিন পর থেকে কোকোর স্বাস্থ্যের ক্রমেই অবনতি হতে থাকে। তাকে প্রাণীদের হাসপাতালেও নিয়ে যাওয়া হয়। কিন্তু তারপরেও বাঁচান যায়নি তাকে। কোকোর মৃত্যুর পর বাড়ির পিছন দিকে তাকে কবর দেওয়া হয়। সেখানেই বসে থাকতে দেখা যায় লিওকে।