scorecardresearch
 
 
ভাইরাল

বাড়িতে ঢুকে বিছানায় বিশ্রাম ষাঁড়ের, তারপর যা হল...

বাড়িতে ঢুকে ষাঁড়ের তাণ্ডব
  • 1/5

মধ্যপ্রদেশের রেওয়াতে (Madhya Pradesh Rewa) ঘটল অবাককাণ্ড। সেখানে তিনতলা একটি বাড়িতে একটি ষাঁড় ঢুকে পড়ে। তারপর সেটি পৌঁছে যায় বাড়ির সবচেয়ে উপরের ঘরে। ঘরের বিছানায় বিশ্রাম নিতে শুরু করে। বিষয়টি নজরে আসতেই চক্ষু চড়কগাছ বাড়ির সদস্যদের। ততক্ষণে অবশ্য বিছানা গোবরে মাখামাখি। 
 

বাড়িতে ঢুকে ষাঁড়ের তাণ্ডব
  • 2/5

জানা গিয়েছে গেট খোলা পেয়ে বাড়িতে প্রবেশ করে ষাঁড়টি। তারপর সিঁড়ি দিয়ে উঠে বাড়ির সবচেয়ে উপরের ঘরে পৌঁছে যায়। ইতিমধ্যে ঘর থেকে অদ্ভূত শব্দ পেয়ে বিষয়টি দেখতে যান পরিবারের সদস্যরা। 

বাড়িতে ঢুকে ষাঁড়ের তাণ্ডব
  • 3/5

সেখানে ষাঁড়টিকে দেখে কার্যত হতবাক পরিবারের সদস্যরা। তাঁরা দেখেন, বিছানায় বিশ্রাম নিচ্ছে ষাঁড়টি। এমনকী ঘরের কিছু জিনিষপত্রও তারমধ্যে ভেঙে ফেলেছে। কিন্তু ষাঁড়টির সামনে যাওয়ার সাহস পাননি তাঁরা। বাড়ির লোকেদের চিৎকার শুনে সেখানে ভিড় জমে যায়।  

বাড়িতে ঢুকে ষাঁড়ের তাণ্ডব
  • 4/5

তারপরেই ঘরের মধ্যে তাণ্ডব শুরু করে ষাঁড়টি। সেই সময় কয়েকজন গোটা ঘটনার ভিডিও রেকর্ডিং করেন। একইসঙ্গে ষাঁড়টিকে বের করার চেষ্টাও শুরু হয়। বেশকয়েকঘণ্টার চেষ্টার পর ষাঁড়টিকে বাড়ি থেকে বের করা হয়। 

বাড়িতে ঢুকে ষাঁড়ের তাণ্ডব
  • 5/5

এই বিষয়ে স্থানীয়রা জানাচ্ছেন, এলাকায় এই ধরনের ষাঁড় ও অন্যান্য প্রাণীর উৎপাত বেড়েছ। দরজা খোলা পেলেই সেগুলি বাড়িতে ঢুকে পড়ছে। ঠিক সেভাবেই ওই বাড়িতেও ঢুকে পড়ে ষাঁড়টি।