scorecardresearch
 

প্রবল তুষারপাত! ঘোড়ায় চড়ে এলেন অ্যামাজনের ডেলিভারি বয়, VIDEO ভাইরাল

অ্যামাজনের অর্ডার ঠিক মত ডেলিভারি দিতেই বরফের মধ্যে উপায় না পেয়ে ঘোড়ায় চড়ে হাজির হয়েছেন সেই ডেলিভারী বয়। দৃশ্যটির ভিডিও ইতিমধ্যেই সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

অ্যামাজনের ডেলিভারি এল ঘোড়ায় চড়ে! দৃশ্য দেখে চোখ কপালে নেটিজেনদের অ্যামাজনের ডেলিভারি এল ঘোড়ায় চড়ে! দৃশ্য দেখে চোখ কপালে নেটিজেনদের
হাইলাইটস
  • সাদা বরফে প্রায় কিছুই দেখা যাচ্ছে না বাইরে
  • সেই সময়েই ঘোড়ায় চড়ে এলেন এক তরুণ
  • কর্মকাণ্ড দেখে হতবাক নেটিজেনরা

বাইরে তুষারঝড়ে বিধ্বস্ত কাশ্মীর। সাদা বরফে প্রায় কিছুই দেখা যাচ্ছে না বাইরে। অথচ সেই সময়েই ঘোড়ায় চড়ে এলেন এক তরুণ। অ্যামাজনের অর্ডার ঠিক মত ডেলিভারি দিতেই বরফের মধ্যে উপায় না পেয়ে ঘোড়ায় চড়ে হাজির হয়েছেন সেই ডেলিভারী বয়।

দৃশ্যটির ভিডিও ইতিমধ্যেই সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এমনকী অ্যামাজনও টুইট করে নিশ্চিত করেছে যে এই ব্যক্তি একজন ডেলিভারি এক্সিকিউটিভ

সাংবাদিক উমর গ্যানির টুইট করা ভিডিও ক্লিপে ডেলিভারি এক্সিকিউটিভকে শ্রীনগরে তুষারপাতের মধ্যে ঘোড়ায় চড়তে দেখা গিয়েছে। দেখা যায়, ঘোড়া থেকে নেমে পার্সেলটি একজন ব্যক্তির হাতে তুলে দেন। এক্সিকিউটিভ পার্সেল সরবরাহ করার পরে একটি ছবি তোলেন এবং তারপরে, ঘোড়া ছুটিয়ে বেরিয়ে যান। সাংবাদিক গনি তাঁর পোস্টে এই ঘটনাকে 'অ্যামাজনের ডেলিভারি ইনোভেশন' নাম দিয়েছেন।

এরপর উমর গনির পোস্টটিকে উধৃত করেই অ্যামাজন প্রত্যুত্তরে জানায় যে তাঁরা এই ঘটনাটি নিশ্চিত করছেন এবং ডেলিভারি সময় মতো পৌঁছে দেওয়ার জন্যই এই বিকল্প পথ বেছে নিয়েছেন এক্সিকিউটিভ।