scorecardresearch
 

Anand Mahindra শিখলেন Success মন্ত্র, করলেন শেয়ারও; আপনিও দেখুন

মাছ ধরার এই কায়দা থেকে Anand Mahindra শিখলেন Success মন্ত্র, Video Viral। আপনিও জেনে নিন, কীভাবে আপনি সফল হলেন।

কী শিখলেন আনন্দ মাহিন্দ্রা কী শিখলেন আনন্দ মাহিন্দ্রা
হাইলাইটস
  • মাছ ধরার এই কায়দা শেয়ার করলেন আনন্দ মাহিন্দ্রা
  • ভিডিও থেকে শিখলেন Success মন্ত্র
  • Video Viral হয়ে গিয়েছে

মহাভারতে অর্জুন এর মাছের চোখে লক্ষ্য স্থির করার প্রসঙ্গ ভারতে মানুষের জন্য যুগ যুগ ধরে সফলতার নির্ভুল উদাহরণ হিসেবে আলোচিত হয়ে আসছে। এখন আনন্দ মাহিন্দ্রা মাছ ধরার এমন একটা ভিডিও শেয়ার করেছেন যা সাকসেসফুল হওয়ার মূলমন্ত্র বলে তাকে নাকি শিখিয়ে গিয়েছে।

মাছ ধরার দুর্দান্ত পদ্ধতি

আনন্দ মাহিন্দ্রা একটি ভিডিও টুইট করেছেন। এই ভিডিওতে একটি বাচ্চা পুকুরের পাশে বসে রয়েছে এবং ঘুড়ি ওড়ানোর লাটাই এর মতো লাগিয়ে মাছের বঁড়শিতে গাঁথার অপেক্ষা করছে। এই ভিডিওর বিষয় নিয়ে লিখেছেন, এই ভিডিও আমার ইনবক্সে বিনা কোনও বার্তায় চলে এসেছে। এটি এমন একটি পৃথিবী, যেখানে রোজ আমাদের বিভিন্ন বিষয়ে জড়িত থাকতে হয়। সেখানে এই ভিডিও দেখা একটা মনের শান্তি এনে দিয়েছে। এটি একটি ছোট গল্প প্রমাণ করে যে প্রতিভা এবং ধৈর্য্য সফলতার নিশ্চয়ই নিয়ে আসে।

এর আগেও মাহিন্দ্রা শেয়ার করেছেন এমন মোটিভেশনাল ভিডিও

আনন্দ মাহিন্দ্রা এর আগে আরও একবার এক বাচ্চার ভিডিও শেয়ার করে ফেলেছেন। এই ভিডিওতে দেখা যাচ্ছে ছোটও বাচ্চা কোনও মোটিভেশনাল স্পিকার এর মতন সুখ সমৃদ্ধি ভরা জীবনের মন্ত্র উচ্চারণ করেছিলেন। সেই বাচ্চার কেবল গুরু বলে উপাধি দিয়েছিলেন।


ভিডিওতে যে বাচ্চাটি রয়েছে তিনি মানুষকে জিজ্ঞাসা করছেন, যে নিজের জীবন কীভাবে তাঁরা পরিচালনা করেন। তিনি আনন্দিত হওয়া, শান্তি রাখা এবং খুশির জীবন অভ্যাস করার পরামর্শ দেন। তার বক্তব্যে, যাঁরা অভিযোগ করেন, করতে থাকেন, তাহলে তার মধ্যে আপনি এতটা ইনভলভ হয়ে যাবেন যে, আপনার ভালো জিনিসগুলো চোখে পড়বে না। আর যদি আপনি সমস্ত নেগেটিভিটি থেকে ভালো জিনিস খুঁজে বের করতে পারেন। তাহলে আর চাইতে ভাল জীবন আপনার খুশিকে কেউ কেড়ে নিতে পারবে না। যদি আপনি দুশ্চিন্তাকে নিজের বন্ধু বানিয়ে ফেলেন এবং তার মধ্যেই আটকে থাকেন, তাহলে আপনার চাইতে দুর্ভাগা কেউ নেই।

 

 
; ; ;