scorecardresearch
 

Argentina : ৮৩ বছরে বাবা হলেন এই ব্যক্তি, ৩৫ বছরের স্ত্রী জন্ম দিলেন সন্তানের

Argentina: ৮৩ বছর বয়সে বাবা হয়েছেন। তিনি নিজেই সে ব্যাপারে জানিয়েছেন। ওই ব্যক্তির নাম আলবার্তো করমিলিয়াট। তিনি পেশায় একজন পুষ্টি বিশেষজ্ঞ। তাঁর স্ত্রীর বয়স তাঁর অর্ধেকেরও কম।

৮৩ বছরে বাবা হয়েছেন আলবার্তো করমিলিয়াট। ছবি সৌজন্য: আলবার্তো করমিলিয়াট ৮৩ বছরে বাবা হয়েছেন আলবার্তো করমিলিয়াট। ছবি সৌজন্য: আলবার্তো করমিলিয়াট
হাইলাইটস
  • একজন ব্যক্তি প্রকাশ করেছেন যে তিনি ৮৩ বছর বয়সে বাবা হয়েছেন
  • ওই ব্যক্তির নাম আলবার্তো করমিলিয়াট
  • তিনি পেশায় একজন পুষ্টি বিশেষজ্ঞ

Argentina: ৮৩ বছর বয়সে বাবা হয়েছেন। তিনি নিজেই সে ব্যাপারে জানিয়েছেন। ওই ব্যক্তির নাম আলবার্তো করমিলিয়াট। তিনি পেশায় একজন পুষ্টি বিশেষজ্ঞ। তাঁর স্ত্রীর বয়স তাঁর অর্ধেকেরও কম। তাঁর নাম এস্তেফানিয়া পাসকুইনি এবং বয়স ৩৫ বছর। ইনফার্টিলিটির চিকিৎসার পর এস্তেফানিয়া গর্ভবতী হন।

ছেলেকে ভাল করে মানুষ করতে চান
আলবার্তোর বয়স অনেক দূর এসেছে। তবে তিনি আত্মবিশ্বাসী যে তিনি তার ছেলে এমিলিওকে ভাল করে মানুষ করতে পারবেন। তিনি বলেন, "জীবন যে অসীম নয়, আমি ভাল করেই জানি। কিন্তু এই ছোট শিশুটি এখানে আছে এবং যতদিন সময় আছে আমি তার সঙ্গে থাকব।"

আরও পড়ুন: গ্রাহক বন্ধ করলেও চালু থাকে Google Location Sharing? চাঞ্চল্যকর অভিযোগ  

আরও পড়ুন: দেশের প্রথম ইলেকট্রিক ক্রুজার বাইক এসে গেল বাজারে

আরও পড়ুন: স্কুল খোলার দাবিতে সাইকেলে চেপে প্রচারে নেমেছেন শিক্ষক

আলবার্তো বলেন, "এই কারণেই তিনি প্রতিদিন পূর্ণাঙ্গভাবে উপভোগ করেন। জীবনের মেয়াদী পরিকল্পনা করেন।"

Argentina old man became father cancer survivor

সন্তানের জন্য বার্তা রেকর্ডিং
ভবিষ্যতের কথা চিন্তা করে আলবার্তো বলেছেন যে তিনি তার ছেলের জন্য অডিও বার্তা রেকর্ড করছেন। যাতে তিনি ভবিষ্যতে তাদের কথা শুনতে পারেন। যদিও সে এখনও শিশু। তবে তার একটি ফোন নম্বর আছে। যেখানে হোয়াটসঅ্যাপ আছে। যাতে সে অডিও বার্তা রেকর্ড করে এবং ভিডিও বার্তাও পাঠায়।

এই দম্পতি তাদের ৯ মাস বয়সী ছেলেকে চিনা ভাষা শেখানোর জন্য একজন শিক্ষক নিয়োগ করেছেন। আলবার্তো বলেছিলেন যে তিনি তাকে চীনা ভাষা শেখাচ্ছেন কারণ এটা "ভবিষ্যতের ভাষা"। ছেলেকেও অর্গান বাজানো শেখাচ্ছেন।

Argentina an old man became father cancer survivor

দুই ছেলে ও তিন নাতনি রয়েছে
আলবার্তোর দুই ছেলে, রেনি এবং আদ্রিয়ান। তাঁর তিন নাতনি রয়েছে। তার প্রথম স্ত্রী মনিকা আরবোরগাস্ট ২০১৭ সালে মারা যান।

ক্যান্সার হয়েছিল
আলবার্তো আর্জেন্টিনা থেকে এসেছেন। ২০১২ সালে তার কোলন ক্যান্সার ধরা পড়ে। কিন্তু অস্ত্রোপচারের পর তার টিউমার অপসারণ করা হয়।