scorecardresearch
 

৬১ এর অশীতিপরকে বিয়ে করলেন ২৪ এর যুবক, Live টেলিকাস্ট হলো বিয়ে

এ এক আজব প্রেমের গজব কাহিনী। নইলে এমন ঘটে? ৬১ এর অশীতিপর বৃদ্ধাকে বিয়ে করলেন ২৪ এর যুবক, Live টেলিকাস্ট হলো বিয়ে।

Advertisement
আজব প্রেমের গজব কাহিনী আজব প্রেমের গজব কাহিনী
হাইলাইটস
  • ৬১ এর কনে, ২৪ এর বর
  • জমিয়ে ভালবাসা, ছেলে নাতি নিয়ে বিয়ে
  • টিকটকে লাইভ স্ট্রিমিং হলো বিয়ে

দুজনের বয়সের ব্যবধান ৩৭ বছর। যখন প্রেম-ভালোবাসা মাথায় চড়ে যায়, বয়স যে কোনও বাধা হয় না, তা এর আগে বারবার প্রমাণ হয়েছে। আরও একবার তার প্রমাণ রেখে আজব প্রেমের গজব কাহিনী শোনালেন এক দম্পতি।

কুছ পরোয়া নেহি

অনেকেই অনেক কিছু বলছেন। কিন্তু তাতে অসমবয়সী দম্পতির কিছু যায় আসে না। একজনের বয়স ৬১ বছর। অন্যজনের বয়স ২৪। ৬১ বছর বয়সী তিনি মহিলা। ২৪ বছরে বয়স যাঁর, তিনি যুবক। মহিলার নাম সেরিল ম্যাকগ্রেগর। অন্যদিকে যুবকের নাম কুরান। দুজনের বয়সের মধ্যে পার্থক্য ৩৭ বছর এরপরেও দুজনের মধ্যে প্রেম হয় এবং সমাজ এর পরোয়া না করে ৩ ডিসেম্বর বিয়ে করে নেন।

টিকটকে লাইভ স্ট্রিমিং হলো বিয়ে

বিশেষত্ব হলো এটাই যে তাঁরা টিকটকে গোটা বিয়ের অনুষ্ঠান লাইভ স্ট্রিমিং করেন। সেখানে ১৭ বছরের এক কিশোরের ঠাকুরমা প্রথম দেখা করেন ২০১২ সালে। তাঁরা টিকটক অত্যন্ত পপুলার। যেখানে নিজেদের রোমান্স জমিয়ে শেয়ার করেছেন।

ট্রোল

ব্যাপক ট্রলের শিকার

টিকটক ইউজারসরা তাদের জুটি নিয়ে ট্রল করেছেন। ইউজাররা লিখেছেন যে আপনি আপনার ঠাকুমাকে বিয়ে করেছেন। আপনি একজন জীবাশ্ম। আপনাদের ব্রেকআপ হয়ে যাওয়া উচিত। আপনাকে ইউজ করছে। আর একজন লিখেছেন এটি নেক্রোফিলিয়া। নেক্রোফিলিয়া কোনও ব্যক্তির মৃতদেহের সঙ্গে শারীরিক সম্বন্ধ তৈরি করা। 

কেউ কেউ সমর্থনও করেছেন

যদিও বহু user's সাপোর্ট করেছেন এবং তাঁদের সাহসকে তারিফও করেছেন। লিখেছেন যখন দুজনই নিজেদের মধ্যে খুশি তখন অন্য কিছু নিয়ে ভাবার দরকার নেই। আরেকজন লিখেছেন, তাঁরা যদি নিজেদের মধ্যে খুশি থাকেন, তাহলে তাঁদের একা ছেড়ে দিন।

মহিলার ছেলের সঙ্গে কাজ করতেন যুবক কুরান

Advertisement

প্রথমবার সেরিলের সঙ্গে দেখা করেন কুরান। যখন তিনি তার ছেলে ক্রিসের সঙ্গে কাজ করতেন। যদিও পরে দুজনে লম্বা সময় পর্যন্ত দেখা করতে পারেননি। কিন্তু নভেম্বর ২০২০তে তাঁরা একবার ফের দেখা করেন। গত বছর এপ্রিলে দুজনে এনগেজমেন্ট করে নেন।

 

Advertisement