scorecardresearch
 

Viral Video: 'সরুন সরুন', ট্রেনে ষাঁড় তুলে দিল একদল যাত্রী, তার পর

Viral Video: ট্রেনে থাকা যাত্রীদের দাবি, মির্জা চৌকি রেলস্টেশনে ট্রেনটি থামতেই ১০-১২ জন ষাঁড়টিকে টেনে ট্রেনে তুলে দেয়। সেখানে বেঁধেও রাখে। এরপরে সেখান থেকে নেমে চলে যান তাঁরা। যাওয়ার আগে রেল যাত্রীদের বলে দেন, ষাঁড়টিকে সাহেবগঞ্জ স্টেশনে নামিয়ে দিতে। বিষয়টি দেখে হতবাক হয়ে যান রেল যাত্রীরা। আগে কখনও এমন অভিজ্ঞতার কখনও সম্মুখীন হননি তাঁরা।

ট্রেনে ষাঁড় ট্রেনে ষাঁড়
হাইলাইটস
  • ট্রেনে ষাঁড় তুলে দিল একদল যাত্রী
  • ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
  • জানুন বিস্তারিত তথ্য

Viral: ট্রেনের মধ্যে উঠেছে ষাঁড়। শুনে অনেকেই অবাক হবেন। কিন্তু আদতে এমনটাই ঘটেছে। তাও আবার যাত্রীবাহী ট্রেনে। সেই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ঝাড়খণ্ডের সাহেবগঞ্জ থেকে জামালপুর (বিহার) এর মধ্যে ইএমইউ যাত্রীবাহী ট্রেনের ভিডিও। ট্রেনে থাকা যাত্রীদের দাবি, মির্জা চৌকি রেলস্টেশনে ট্রেনটি থামতেই ১০-১২ জন ষাঁড়টিকে টেনে ট্রেনে তুলে দেয়। সেখানে বেঁধেও রাখে। এরপরে সেখান থেকে নেমে চলে যান তাঁরা। যাওয়ার আগে রেল যাত্রীদের বলে দেন, ষাঁড়টিকে সাহেবগঞ্জ স্টেশনে নামিয়ে দিতে। বিষয়টি দেখে হতবাক হয়ে যান রেল যাত্রীরা। আগে কখনও এমন অভিজ্ঞতার কখনও সম্মুখীন হননি তাঁরা।

ঠিক কী হয়েছে

অনুমান করা হচ্ছে, ওই ১০-১২ জন নেশাগ্রস্থ অবস্থায় ছিল। রেল যাত্রীদের অভিযোগ, সেই সময়ে কোনও রেল কর্মী কিংবা জিআরপির কেউ ছিলেন না। ফলে কাউকেই অভিযোগ জানানো যায়নি। উপস্থিত যাত্রীদের মধ্যে কেউ একজন গোটা ঘটনার ভিডিও করে নেয়। তারপরে তা সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। সেই ভিডিও সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়। তবে এর মধ্যেও অনেকে আশঙ্কা করছেন। কারণ, বড়সড় দুর্ঘটনা ঘটতে পারত ট্রেনটিতে। তবে ষাঁড়টি কারোর ক্ষতি করেনি। এমন ঘটনা আগে কখনও দেখেননি বলে জানিয়েছেন ওই রেল যাত্রীরা। 

আগেও এমন হয়েছে

তবে এবারই প্রথম নয়। চলতি বছরে এপ্রিল মাসে ডায়মন্ড হারবার লোকালে উঠে যায় একটি ঘোড়া। ওই ঘোড়ার মালিক নিজেই সেটিকে লোকাল ট্রেনে তুলে দেয়। ট্রেনে বাকি যাত্রীরাও ছিলেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় নেয়নি। পরে যদিও ঘটনা সামনে আসতেই নড়েচড়ে বসে পূর্ব রেল। অভিযোগ দায়ের হয়। শেষে ওই ঘোড়ার মালিককে গ্রেফতার করা হয়। তবে বিহারের এই ঘটনাটি এখনও স্পষ্ট নয় ঠিক কেন ষাঁড়টিকে ট্রেনে তোলা হয়েছিল। কোনও অভিযোগ দায়ের হয়েছে কিনা, সেটা জানা যায়নি।