scorecardresearch
 

Daniel Birch: ওজন ২২৬ কেজি, ঘরের দরজায় আটকে গিয়ে আয় করেন লক্ষ-লক্ষ টাকা

ওজন ২২৬ কেজি, ঘরের দরজায় আটকে গিয়ে আয় করেন লক্ষ-লক্ষ টাকা। মহিলার কাণ্ডকারখানা দেখে হেসে খুন নেটদুনিয়া।

Advertisement
ড্যানিয়েল বার্চ ড্যানিয়েল বার্চ
হাইলাইটস
  • স্থূলত্ব বিক্রি করেই লক্ষ লক্ষ টাকা কামাই
  • মহিলার ফভিডিও দেখেন লক্ষাধিক লোক
  • এক ভিডিওতে আয় সাড়ে সাত ইউরো

কত রকম ভাবেই না আয় করেন মানুষ। পৃথিবী জুড়ে বিভিন্ন উপায় আর পথ বেছে নিয়েছেন কিছু মানুষ। যা আপনি আমি কল্পনাতে ভাবতে পারব না। এক মহিলা শুধুমাত্র নিজের অস্বাভাবিক স্থূলত্বকে বিক্রি করেই কামাচ্ছেন মোটা টাকা। ভাবছেন সে আবার কী! স্থূলত্ব বিক্রি? সে আবার কেমন কথা? কিন্তু ওই মহিলা তার নিজের অস্বাভাবিক মোটা হয়ে যাওয়া শরীর এই সোশ্যাল সাইটে প্রতিনিয়ত বিক্রি করেন।

কীভাবে? কামাচ্ছেন টাকা(money)

স্থূলতা মানুষের মাথা ব্যাথার কারণ। কেউই মোটা থাকতে চান না। যাঁরা মোটা হয়ে থাকেন, তাঁরা অনেক চেষ্টা করেও স্থূলত্ব কমাতে না পেরে বাধ্য হয়ে মোটা হয়ে থাকেন। এক মহিলা স্থূলতা এতটা বেড়ে যায় যে, সামান্য দরজা দিয়ে তিনি ঢুকতে-বেরোতে পারেন না। নিজের বাড়ির দরজায় আটকে যান। এখন মহিলার বক্তব্য যে এমন করেই তিনি লক্ষ লক্ষ টাকা ইনকাম করছেন।

মোটা

তিনি স্থূলতার কারণে যে সমস্ত কাজগুলি করতে পারেন না, সেটি ভিডিও রেকর্ড করে সোশ্যাল সাইটে আপলোড করতে থাকেন। তা থেকেই অসহায়তা এবং সমস্যায় পড়ে যাওয়া নিয়ে হাসির খোরাক হয়ে ওঠেন এ নেটদুনিয়ার কাছে এবং তাঁর ভিডিও পোস্ট হতে না হতেই লাইক-শেয়ার এর বন্যা বয়ে যায় এবং তিনিও দুহাতে ও রোজগার করছেন টাকা। তিনি এখন সোশ্যাল মিডিয়ায় ইনফ্লুয়েন্সারে পরিণত হয়েছেন।

দ্য সান The Sun-পত্রিকার রিপোর্ট অনুযায়ী মহিলার নাম Daniel Birch ডেনিয়েল বার্চ। ২৫ বছর বয়সে ড্যানিয়েলের ওজন ২২৬ কেজি। তার উচ্চতা ৬ ফুট। বিশেষ ব্যাপারে ড্যানিয়েল কেবল শুধু দরজা দিয়ে আটকে যান বলে তার মাসে আয় পনেরশো ইউরো অর্থাৎ ১ লক্ষ ৫১ হাজার টাকার কাছাকাছি। আজব লাগলেও এটাই সত্যি তিনি একটি ভিডিওর জন্য তিন থেকে সাড়ে সাত ইউরো EURO ইনকাম করেন।

Advertisement

ভিডিও বানানোর নিয়ম

ড্যানিয়েল বলেন যে আমি নন পর্নোগ্রাফি ভিডিও বানাই। পুরুষেরা বড় সাইজওয়ালা মহিলাদের যাদের শ্রদ্ধা বা তারিফ করতে থাকেন। কিন্তু এই বিষয়টি রুচিশীল গন্ডিতে আটকে রাখা হয়। তিনি মূলত দরজায় আটকে যাওয়া, বালতি থেকে নিচু হয়ে কিছু তুলতে গিয়ে সমস্যায় পড়া, জামাকাপড় পরতে সমস্যায় পড়া, সরু প্যান্ট পা দিয়ে ঢোকাতে গিয়ে নাজেহাল হওয়া, এই ধরনের ভিডিও করে পোস্ট করতে থাকেন।

Advertisement