scorecardresearch
 

Viral : স্কুলে বসেই ঢকঢক করে মদ্যপান করে ছাত্রদের তুমুল গালি শিক্ষকের!

স্কুলে বসেই মদ্যপান শিক্ষকের! মদ্যপান করে হুজ্জোতির ভিডিও ভাইরাল। যা দেখে তাজ্জব গোটা দেশ।

Advertisement
স্কুলে বসেই মদ্যপান শিক্ষকের স্কুলে বসেই মদ্যপান শিক্ষকের
হাইলাইটস
  • স্কুলে বসে মদ্যপান শিক্ষকের
  • মদ খেয়ে গালিগালাজ ছাত্রদের
  • ঘরে বন্ধ করে রাখাতে আতঙ্ক

ফতেপুরের একটি স্কুলে মদ্যপ শিক্ষকের হুজ্জোতি করে এলাকাবাসীর রোষ নজরে এক স্কুল শিক্ষক। তার তান্ডবের ভিডিও ভাইরাল করে দিয়েছেন স্থানীয় কোনও ব্যাক্তি। যার সুবাদে তিনি এখন দেশ জুড়ে পরিচিতি লাভ করেছেন। স্থানীয়দের দাবি তিনি স্কুলে বসে মদ্যপান করেছেন। ঘটনা নজরে আসতেই শিক্ষা বিভাগের তরফে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। অন্যদিকে অভিভাবকরা এতে ছাত্রদের মধ্যে বিরূপ প্রভাব পড়তে পারে আশঙ্কায় কড়া শাস্তির দাবি জানিয়েছেন।

এই ঘটনাটি ঘটেছে ফতেপুর জেলার বিকাশখণ্ড বিজয়ীপুর এলাকার কুকরাগাঁও প্রাথমিক স্কুলে। ছাত্রদের অভিযোগ, মাস্টারমশাই স্কুলে বসে তিন বোতল মদ পান করেন, তারপর তাদের গালিগালাজ করে একটি ঘরে বন্ধ করে দেন। তারা ঘটনায় আতঙ্কে রয়েছে বলে জানিয়ে দিয়েছেন। এর আগেও এমন ঘটনা ঘটিয়েছে ওই শিক্ষক বলে দাবি তাঁদের।

শিক্ষা বিভাগও বিষয়টি গম্ভীর রূপে নিচ্ছেন। তাঁরা জানিয়েছেন শিক্ষকের কাছ থেকে এমন আচরণ নিরাশাজনক। বিষয়টি শুধু তদন্ত করে শাস্তি দেওয়ার নয়। বিষয়টি নিয়ে গম্ভীরভাবে চর্চা করা এবং এমন ঘটনা যাতে ভবিষ্য়তে না ঘটে তা সুনিশ্চিত করা হবে।

অভিযুক্ত শিক্ষককেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শিক্ষক এর উত্তরে কি বলেন, তা নিয়ে খোঁজখবর করা হচ্ছে। তবে স্কুলে মদ্যপানের কোনও সদুত্তর হয় না। এ নিয়ে তাঁরা কড়া পদক্ষেপ নেবেন বলে জানিয়েছেন।

 

Advertisement