scorecardresearch
 

১০ তলা থেকে সন্তানকে শাড়িতে বেঁধে ঝোলালেন মা, দেখলে গা শিউরে উঠবে

ভাইরাল ভিডিওটি ফরিদাবাদের সেক্টর ৮২-র ফ্লোরিডা সোসাইটির। সেই ভিডিওর সূত্র ধরে, আজতকের টিম ফ্লোরিডা সোসাইটিতে ওই মহিলার কাছে পৌঁছায় যিনি নিজের ছেলেকে ১০ তলা থেকে নিচে ঝুলিয়ে ছিলেন।

Advertisement
সন্তানকে শাড়িতে বেঁধে ঝোলালেন মা সন্তানকে শাড়িতে বেঁধে ঝোলালেন মা
হাইলাইটস
  • কাপড় আনতে ছেলেকে ঝোলালেন মা
  • ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
  • মহিলাকে দেওয়া হল নোটিশ

ফরিদাবাদে এমন একটি ঘটনা প্রকাশ্য়ে এসেছে যা দেখে যে কারও মনে হতে পারে যে, একজন মা কীকরে এমনটা করতে পারেন? অবাক করে দেওয়া এমনই একটি ভিডিও ফরিদাবাদে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে এক মা তাঁর সন্তানকে শাড়ি দিয়ে বেঁধে ১০ তলা থেকে ৯ তলায় ঝুলিয়ে দিয়েছেন। একটু পরেই আবার শিশুটিকে ওপরে টেনে তোলা হয়। সৌভাগ্যক্রমে কোনও বিপদ ঘটেনি। 

ভাইরাল ভিডিওটি ফরিদাবাদের সেক্টর ৮২-র ফ্লোরিডা সোসাইটির। সেই ভিডিওর সূত্র ধরে, আজতকের টিম ফ্লোরিডা সোসাইটিতে ওই মহিলার কাছে পৌঁছায় যিনি নিজের ছেলেকে ১০ তলা থেকে নিচে ঝুলিয়ে ছিলেন। জানা গিয়েছে, ওই মহিলা আবাসনের ১০ তলায় থাকেন এবং তাঁর কোনও একটি কাপড় ৯ তলায় পড়ে গিয়েছিল। আর সেই সময় ৯ তলার ওই ফ্ল্যাটে তালা দেওয়া ছিল। তাই মহিলা নিজেরে ছেলেকে শাড়ি দিয়ে বেঁধে নিচে ঝুলিয়ে দেন। আর সেই সময়ই বিপরীত দিকের ফ্ল্যাটে থাকা কেউ একজন ঘটনার ভিডিও রেকর্ডিং করেন। 

এহেন কাজের জন্য ভুল স্বীকার করেছেন ওই মহিলা। সোসাইটিতে বাসিন্দা পরভিন সারস্বত জানান, ঘটনাটি ঘটেছে ৬ বা ৭ ফেব্রুয়ারি। তিনি কাপড়টি নেওয়ার জন্য কারও সঙ্গে কোনও যোগাযোগ করেননি এবং নিজেই ওই সিদ্ধান্ত নিয়েছেন। তাঁর সেই সিদ্ধান্ত ভয়ঙ্কর হতে পারত। আপাতত এই ঘটনার প্রেক্ষিতে ওই মহিলাকে নোটিশ দেওয়া হয়েছে সোসাইটির পক্ষ থেকে। 

আরও পড়ুনমোবাইলে Slow Internet? এভাবে এক নিমেষে বাড়িয়ে নিন স্পিড

 

Advertisement