scorecardresearch
 

নিজের চিকিৎসা করাতে ক্লিনিকে পৌঁছে গেল বানর, ঝড়ের গতিতে VIRAL

মঙ্গলবার শাবককে নিয়ে চিকিৎসার জন্য সাসারামের শাহজুমা এলাকায় ডাঃ এস এম আহমেদের প্রাইভেট ক্লিনিকে পৌঁছায় ম বানরটি। সেইসময় শাবকটিকে বুকে জড়িয়েই রেখেছিল মা বানরটি। মায়ের ভালোবাসার এই অনন্য ছবি দেখে আবেগাপ্লুত হয়ে পড়েন স্থানীয়রা। ডাক্তার আহত বানরটিকে ব্যান্ডেজ করে দেন।

Advertisement
ঘটনার সময়ের ছবি ঘটনার সময়ের ছবি
হাইলাইটস
  • আহত বানরের অনন্য কীর্তি
  • নিজেই গেল চিকিৎসা করাতে
  • বিহারের ভিডিও ভাইরাল

শাবককে সঙ্গে নিয়ে চিকিৎসা করাতে নিজেই ক্লিনিকে পৌঁছাল মা বানর। ঘটনাটি ঘটেছে বিহারের সাসারাম জেলায়। আহত বানরের চিকিৎসা করেন চিকিৎসক। ক্লিনিকে কিছুক্ষণ থাকার পর সেখান থেকে চলে যায় বানরটি। ঘটনার ভিডিও ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

জানা গিয়েছে, মঙ্গলবার শাবককে নিয়ে চিকিৎসার জন্য সাসারামের শাহজুমা এলাকায় ডাঃ এস এম আহমেদের প্রাইভেট ক্লিনিকে পৌঁছায় ম বানরটি। সেইসময় শাবকটিকে বুকে জড়িয়েই রেখেছিল মা বানরটি। মায়ের ভালোবাসার এই অনন্য ছবি দেখে আবেগাপ্লুত হয়ে পড়েন স্থানীয়রা। ডাক্তার আহত বানরটিকে ব্যান্ডেজ করে দেন।

বানরের কীর্তি দেখতে ক্লিনিকে ভিড় জমান সাধারণ মানুষ। লোকজন ফোনে ভিডিও বানাতে থাকেন। বানর নিজেই ক্লিনিকে পৌঁছে চিকিৎসা পরিষেবা নেওয়ায় বিষয়টি আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছে।

এই বিষয়ে ডাঃ এস এম আহমেদ জানান, ৩ দিন আগে একটি বানর তাঁর ক্লিনিকে পৌঁছায়। বাচ্চারা সেটির পিছনে পাথর নিয়ে দৌড়াচ্ছিল, তাই তিনি বাচ্চাগুলিকে বকাঝকা করেন। এরপর বানরটি ক্লিনিকের বিছানায় শুয়ে পড়ে। সেটি আহত ছিল। এরপর চিকিৎসা শেষে কিছুক্ষণ পর সেটি চলে যায়। 

আরও পড়ুনচার্চ থেকে চুরি ১৫ কোটি টাকার 'পবিত্র বাক্স', কীভাবে?

 

Advertisement