scorecardresearch
 

Viral : নিরপেক্ষ, বাধ্য এবং রন্ধন পটিয়সী স্ত্রী খুঁজতে 'রাইস কুকার'কে বিয়ে যুবকের

নিরপেক্ষ, আজ্ঞাবহ এবং অত্যন্ত ভালো প্রেমিকা, আবার খাবার বানাতে সাহায্যকারী স্ত্রী খুঁজতে গিয়ে রাইস কুকারের চেয়ে ভালো পাত্রী পেলেন না ওই ব্যাক্তি। তাজ্জব বিয়ে টিকল মাত্র চারদিন।

Advertisement
আজব স্বামী আজব স্বামী
হাইলাইটস
  • রাইস কুকারের সঙ্গে বিয়ে
  • চার দিন পর তালাক
  • এ বিয়ে কেমন বিয়ে

কোনও ছবিতে দেখা যাচ্ছে ওই ব্যক্তি রাইস কুকার কে চুম্বন করছেন। কোনও ছবিতে দেখা যাচ্ছে কুকারের সাথে পৌঁছে দিয়ে ছবিও তুলেছেন তিনি। রাইস কুকারের সঙ্গে অদ্ভূত সব আচার আচরণ রেকর্ড করেছেন ছবিতে।

বিশ্বজুড়ে বিয়ে ভাইরাল

ইন্দোনেশিয়ার এক বাসিন্দার বিয়ে এখন গোটা বিশ্ব জুড়ে ভাইরাল। কেন বিয়ে আবার ভাইরাল কেন? গোটা পৃথিবী জুড়েই বিভিন্ন রীতিনীতিতে বিয়ের পদ্ধতি চালু রয়েছে। তাহলে এই ব্যক্তির বিয়ে কেন ভাইরাল হচ্ছে।

বিয়ের পাত্রী রাইস কুকার!

ভাইরাল হবে নাই বা কেন ? ওই ব্যক্তির স্ত্রী কোনও মানুষ কিংবা জন্তু-জানোয়ার পর্যন্ত নয়, তার স্ত্রী একটি রাইস কুকার। রাইস কুকারের সঙ্গে বিয়ে! এমন তাজ্জব ঘটনা কেউ কোনও দিন শুনেছে বলে জানা যায়নি। তার অদ্ভুত এবং আশ্চর্য বিয়ের ছবি ফেসবুকে শেয়ার করে তিনি রীতিমতো ভাইরাল এবং ফেমাস হয়ে গিয়েছেন। অবশ্য চারদিন পরে ওই ব্যক্তি রাইস কুকারের সঙ্গে আবার তালাক নিয়ে নিয়েছেন।

কুকারের সঙ্গে নানা কায়দায় ছবি

গোটা ঘটনাটি জানলে হাসবেন না কাঁদবেন সেটা ঠিক করতে হবে। আপনাকেই প্রকৃতপক্ষে ইন্দোনেশিয়ার খইরুল আলম। ফেসবুক অ্যাকাউন্টে একটি রাইস কুকারের সঙ্গে বিয়ে করার ছবি শেয়ার করেছেন। তাতে তিনি কুকারকে জড়িয়ে ধরে আছেন, বিয়ের সাজে দেখা যাচ্ছে। কোনও ছবিতে একটি কুকারকে তিনি জড়িয়ে ধরে চুমু খাচ্ছেন। কোনওটাতে আবার কুকারকে পাশে নিয়ে স্বামী-স্ত্রীর মতো ছবির পোজ দিয়েছেন।

নিরপেক্ষ, আজ্ঞাবহ এবং ভালো প্রেমিকা হিসেবে রাইস কুকারের বিকল্প নেই

পোস্টে ক্যাপশানে অভিব্যক্তি লিখেছেন, তিনি ক্যাপশনে লিখেছেন, "আমি আমার রাইস কুকারের সঙ্গে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছি। কারণ এটি নিরপেক্ষ, আজ্ঞাবহ এবং অত্যন্ত ভালো প্রেমিকা, আবার খাবার বানাতে এটি আমাকে সাহায্য করে।" কিন্তু চারদিন পরে তিনি সেই খোকার সঙ্গে আমার তালাক নিয়ে নিয়েছেন। তিনি ফেসবুকে তালাকের কথা ঘোষণা করে জানান, এটি শুধুমাত্র ভাত রান্না করতে পারে। অন্য আর কিছুই করতে পারে না।

Advertisement

লাইক-পোস্ট-শেয়ার-মিম

আপাতত সোশ্যাল সাইটে তার বিয়ে এবং বিয়েকে নিয়ে তার এই টিপ্পনীতে নানা রকম মিম তৈরি হচ্ছে। একটি স্থানীয় নিউজ ওয়েবসাইটের খবর অনুযায়ী ইন্দোনেশিয়ার ১ জন পরিচিত ব্যক্তিত্ব, তিনি তার নিজের পছন্দের মনোরঞ্জনের জন্য এই অদ্ভুত কাণ্ড ঘটিয়েছেন। আলমের এই ফেসবুক পোস্টে ১ হাজার লাইক এবং শেয়ার ইতিমধ্যেই হয়ে গিয়েছে।

 

Advertisement