scorecardresearch
 

চপস্টিক কামড়ে ধরল প্লেটে পরিবেশন করা মাছ, ভিডিও দেখে আঁতকে উঠল বিশ্ব

প্লেটে পরিবেশন করা হল মাছের ডিশ। চপস্টিক বাড়িয়ে মাছটি খেতে গেলেন গ্রাহক। আচমকা মাছ খোদ মুখ খুলে চপস্টিক কামড়ে ধরল। জাপানি এক রোস্তারাঁর এমন ভিডিও দেখে আঁতকে উঠল বিশ্ব। ইনস্টাগ্রামে এই ভিডিও তো ভাইরাল হয়েছেই, সঙ্গে কমেন্টও পড়ছে অদ্ভুত সব।

Advertisement
উদ্ভট খাবার উদ্ভট খাবার
হাইলাইটস
  • চপস্টিক কামড়ে ধরল প্লেটের মাছ
  • ভিডিও দেখে আঁতকে উঠল বিশ্ব
  • মুহূর্তে ভাইরাল হল আজব ভিডিও

ইন্টারনেটে উদ্ভট এবং মনগড়া বিষয়বস্তুর কোন অভাব নেই এবং এই ভিডিওটি অবশ্যই সেই ক্যাটেগরিতে যোগ্যতা অর্জন করেছে। অনলাইনে ভাইরাল হওয়া একটি ক্লিপে,দেখা যাচ্ছে, থালায় পরিবেশিত একটি খাবারের প্লেটে থাকা মাছটি মুখ খুলেছে। হ্যাঁ, আপনি ঠিকই পড়ছেন। পোস্টের ক্যাপশন অনুযায়ী জাপানের ইয়ানাগাওয়ার একটি রেস্তোরাঁয় ঘটনাটি ঘটেছে। ভিডিওটি দেখার পরে নেটিজেনরা একেবারে হতবাক হয়েছিলেন এবং এটি নিজেই পরীক্ষা করে দেখুন।

এখন ভাইরাল হওয়া ভিডিওটি মূলত তাকাহিরো ইউজার দ্বারা ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছিল। এটি তখন রশিদ আলসুওয়াইদি নামে একজন ব্যবহারকারী পুনরায় শেয়ার করেছেন। ক্লিপে, স্যালাড পাতা এবং মাছ দিয়ে সজ্জিত একটি থালা দেখা যায়। যে মুহূর্তে লোকটি মাছটি খেতে যাচ্ছিল, এটি তার মুখ খুলল এবং এমনকী চপস্টিকটি ধরে ফেলল। এবং না, আমরা মজা করছি না। এটা একদমই সত্যি। কোনও ছলনা নেই এর মধ্যে।

ভাইরাল ভিডিওটি এখানে দেখুন:

অনলাইনে শেয়ার হওয়ার পর ভিডিওটি ১ লাখের বেশি ভিউ পেয়েছে। এটি নেটিজেনদের কাছ থেকে প্রচুর প্রতিক্রিয়া সৃষ্টি করেছিল এবং তাদের বেশিরভাগই হতবাক বা বিভ্রান্ত হয়েছিল৷

"এটা কি? এটা কি কাঁচা খাওয়া হয়? নাকি রান্না করা হয়েছে?" একজন ব্যবহারকারী লিখেছেন।

অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, "এটি শব্দের বাইরে অসুস্থ।"

Advertisement

এখানে মন্তব্য দেখুন:

ছবি

 

 

 

Advertisement