scorecardresearch
 

ফোন নিয়ে কাড়াকাড়ি শিশু ও বাঁদরের, ভিডিও Viral

একটি খাটিয়ার ওপর একটি শিশুকন্যা বসে মোবাইল ফোন নিয়ে খেলা করছে। সেই সময় একটি বাঁদর এসে তার হাত থেকে ফোনটি নিয়ে নেয়। যাতে রীতিমতো বিরক্ত হয়ে পালটা ফোনটি বাঁদরের থেকে নিয়ে নেয় ওই শিশুটি। কিন্তু বাঁদরটি ফের একবার শিশুটির হাত থেকে ফোনটি ছিনিয়ে নিয়ে দুই বাহুর মাঝে সেটিকে চেপে ধরে। 

Advertisement
ছবি সূত্র-সোশ্যাল মিডিয়া ছবি সূত্র-সোশ্যাল মিডিয়া
হাইলাইটস
  • শিশুর থেকে ফোন কেড়ে নিল বাঁদর
  • ছাড়ার পাত্রী নয় শিশুটিও
  • সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল

দিনভর কর্মব্যস্ততার পর যদি আপনার মন চায় কোনও মজার ভিডিও দেখে একটু মাইন্ড ফ্রেশ করতে তাহলে এই প্রতিবেদনে আপনি পেয়ে যেতে পারেন তেমনই একটি ক্লিপিং। এই ক্লিপিং-এ একটি শিশুকন্যা ও বাঁদরের মধ্যে মোবাইল নিয়ে যে কান্ড ঘটতে দেখা গিয়েছে তা ইতিমধ্যেই হাসি এনে দিয়েছে নেটিজেনদের মুখে। 

ভিডিওতে (Video) দেখা যাচ্ছে, একটি খাটিয়ার ওপর একটি শিশুকন্যা বসে মোবাইল ফোন নিয়ে খেলা করছে। সেই সময় একটি বাঁদর এসে তার হাত থেকে ফোনটি নিয়ে নেয়। যাতে রীতিমতো বিরক্ত হয়ে পালটা ফোনটি বাঁদরের থেকে নিয়ে নেয় ওই শিশুটি। কিন্তু বাঁদরটি ফের একবার শিশুটির হাত থেকে ফোনটি ছিনিয়ে নিয়ে দুই বাহুর মাঝে সেটিকে চেপে ধরে। 

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় (Social Media) আপলোড করার পরেই ঝড়ের গতিতে ভাইরাল (Viral) হয়ে যায়। ভিডিওটি দেখে কার্যত হেসে গড়াগড়ি দিয়েছেন নেটাগরিকরা। কেউ কেউ আবার শিশুকন্যার সাহসিকতার প্রশংসাও করেছেন। 

 

Advertisement