scorecardresearch
 

Salman Khan-এর সামনে হাউহাউ করে কাঁদলেন 'HOT' শমিতা শেট্টি, কিন্তু কেন ?

কী হল শমিতা শেট্টির। এই কদিন আগেই ফ্যান-দের রোষনজরে পড়েছিলেন। আবার কী হল, তাঁকে একটি ভিডিওতে সলমন খানের সামনে হাউহাউ করে কাঁদতে দেখা যাচ্ছে। কিন্তু প্রশ্ন হল কেন?

 শমিতা শেট্টি শমিতা শেট্টি
হাইলাইটস
  • শমিতা শেট্টি কাঁদলেন কেন ?
  • সলমান খান কী কিছু বলেছেন ?
  • নাকি অন্য কিছু হয়েছে শিল্পার বোনের !

Big Boss এর আসরে ভিআইপি প্রতিযোগী আসা'র পরই হাঙ্গামা শুরু হয়ে গিয়েছে। বিগ বস'-এর ঘরে একটি টাস্ক দেওয়া হয়েছিল। যার মধ্যে ভিআইপি সদস্যদের কাঠগড়ায় আনার পরিকল্পনা ছিল। দেবলীনা ভট্টাচার্য এখানে শমিতা শেট্টিকে নিশানা তাক করেছেন এবং তাকে 'দুমুখো' বলে গালিগালাজ করেন।


এরপরই শমিতা এবং দেবলীনার মধ্যে ব্যাপক ঝামেলা শুরু হয়। দেবলীনার দোগলা বা দুমুখো শব্দ থেকে শমিতা এতটাই ক্ষিপ্ত এবং অস্বস্তিতে পড়েন যে তিনি উইকেন্ডে সালমান খানের সামনে হাউমাউ করে কেঁদে ফেলেন। শোয়ের প্রমোতে দেবলীনাকে, শমিতাকে তাঁর ভুলগুলো ধরিয়ে দিতে দেখা যায় এবং তাঁকে বলেন, "আপনি ভুল করেন। ভুলগুলো স্বীকার করুন। এই কারণে আপনাকে আমার দোগলা বলে মনে হয়। শমিতাকে উসকে দেওয়ার জন্য এতোটুকু স্ফুলিঙ্গ যথেষ্ট ছিল।

শমিতা এই শব্দে আপত্তি জানান। তিনি দেবলীনার উপর রেগে গিয়ে বলেন, আপনার এমন লাগে। এর জবাবে দেবলীনা বলেন, আমি এমনটাই মনে করি। ভিআইপি ওয়ার্ল্ড কার্ড দেবলীনার অভিযোগ শমিতা শেট্টির মনোবল ভেঙে দেয়। উইকেন্ড এ সলমন খান, দেবলীনাকে শমিতাকে দুমুখো বলার কারণ জিজ্ঞাসা করেন।

তিনি বলেন, তিনি নিজেকে কভার আপ করে নিয়েছেন। তিনি ভয় পান, তাকে বাইরে ফ্য়ানদের কেমনভাবে ম্যানেজ করবেন। সেকারণে আমার তাঁকে দোগলা বা দুমুখো বলে মনে হয়। এই সময়ে শমিতা শেট্টিকে কেঁদে ফেলতে দেখা যায়।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ColorsTV (@colorstv)

শমিতা এবং দেবলীনার এই লড়াই কোথায় গিয়ে থামবে, তা এখনই বলা যাচ্ছে না। জানার জন্য পরবর্তী বিষয়গুলি দেখতে হবে। কিন্তু এটা মানতে হবে যে দেবলীনা বিগ বস পনেরোতে এসেই ধামাকা শুরু করে দিয়েছেন।