scorecardresearch
 

পড়ুয়াদের সঙ্গে গানের তালে নেচে উঠলেন এই মহিলা IAS, ভিডিও Viral

ভিডিওটি অজিন পথনমথিট্টা নামে এক ইউজার ফেসবুকে শেয়ার করেছনে। ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে- 'শিক্ষার্থীদের সঙ্গে জেলা কালেক্টরের ডান্স মুভস।' ভিডিও অনুসারে, ওই আইএএস অফিসার মহাত্মা গান্ধী বিশ্ববিদ্যালয়ের (MG University, Kerala) আর্ট ফেস্টিভ্যালের প্রস্তুতি খতিয়ে দেখতে স্টেডিয়ামে পৌঁছেছিলেন। সেই সময়ই পড়ুয়াদের সঙ্গে নেচে ওঠেন তিনি।

Advertisement
মহিলা আইএএস অফিসারের নাচ (ছবি-সোশ্যাল মিডিয়ার ভিডিওর স্ক্রিনশট) মহিলা আইএএস অফিসারের নাচ (ছবি-সোশ্যাল মিডিয়ার ভিডিওর স্ক্রিনশট)
হাইলাইটস
  • পড়ুয়াদের সঙ্গে নাচলেন মহিলা আইএএস
  • কেরলের আইএএস অফিসারের ভিডিও ভাইরাল
  • প্রশংসায় পঞ্চমুখ নেটাগরিকরা

সোশ্যাল মিডিয়ায় কেরলের এক মহিলা আইএএস অফিসারের ভিডিও ভাইরাল। ভিডিওতে ওই মহিলা আইএএস অফিসারকে পড়ুয়াদের সঙ্গে নাচতে দেখা যাচ্ছে। 'নগাড়ে সঙ্গ ঢোল...' গানে নাচতে দেখা যাচ্ছে ওই আইএএস অফিসারকে। ওই মহিলা আইএএস অফিসারের নাম দিব্যা এস আইয়ার (IAS Divya S Iyer)। তিনি কেরলের পথানামথিট্টা (Pathanamthitta) জেলার ডিএম। একটি ভিডিওতে তাঁকে রণবীর সিং ও দীপিকা পাডুকোন অভিনীত গলিও কি রাসলীলা রামলীলা ছবির 'নগাড়ে সঙ্গ ঢোল...' গানে নাচতে দেখা গিয়েছে। 

সেই ভিডিওটি অজিন পথনমথিট্টা নামে এক ইউজার ফেসবুকে শেয়ার করেছনে। ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে- 'শিক্ষার্থীদের সঙ্গে জেলা কালেক্টরের ডান্স মুভস।' ভিডিও অনুসারে, ওই আইএএস অফিসার মহাত্মা গান্ধী বিশ্ববিদ্যালয়ের (MG University, Kerala) আর্ট ফেস্টিভ্যালের প্রস্তুতি খতিয়ে দেখতে স্টেডিয়ামে পৌঁছেছিলেন। সেই সময়ই পড়ুয়াদের সঙ্গে নেচে ওঠেন তিনি।

 

ভিডিওটি খুবই পছন্দ হয়েছে নেটিজেনদের। পড়ুয়াদের সঙ্গে এইভাবে মিশে যাওয়ার জন্য় ওই আইএএস-এর প্রশাসাও করেছেন নেটাগরিকরা। স্থানীয় সংবাদ প্রতিবেদন অনুসারে, আইয়ার 'দীপকজচা' (Deepakazhcha) উদ্বোধনের জন্য অনুষ্ঠানস্থলে উপস্থিত হয়েছিলেন। সেখানে শিক্ষার্থীদের বারংবার অনুরোধে নাচে যোগ দেন তিনি। 

ভিডিওটি সোশ্যাল মিডিয়া শেয়ার হওয়ার পরেই ভাইরাল হয়ে যায়। ইতিমধ্যেই অনেকেই দেখছেন সেই ভিডিওটি। আর বিভিন্ন কমেন্টও করেছেন তাঁরা।

আরও পড়ুন -  Blood Donation করে Bitcoin-এ বিপুল কামানোর সুযোগ, US সংস্থার আজব অফার

 

Advertisement