scorecardresearch
 

এবার 'কাঁচা বাদাম' গান তানজানিয়ায়! কিলি পলের নাচ Viral

বাংলারই এক বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) কাঁচা বাদাম গানটি ইতিমধ্যেই ইন্টারনেটে ঝড় তুলেছে। গানটি যে এখনও সোশ্যাল মিডিয়ায় সুপারহিট, তার বহু প্রমাণ আছে। ইতিমধ্যেই এই গানের সঙ্গে নাচতে দেখা গিয়েছে অনেক বিদেশিকে। এবার কাঁচা বাদামের ছন্দে স্টেপস করলেন তানজানিয়ার বাসিন্দা কিলি পল তাঁর বোন নিমা পল। ভাইরাল হয়েছে সেই ভিডিওটিও।  

Advertisement
কাঁচা বাদাম গানে নাচলেন কিলি পল ও নিমা পল কাঁচা বাদাম গানে নাচলেন কিলি পল ও নিমা পল
হাইলাইটস
  • কাঁচা বাদাম গানে নাচ কিলি পলের
  • কোমর দোলালেন নিমা পলও
  • ভিডিও পছন্দ নেটিজেনদের

যদি অপনি ইন্টারনেট ইউজার হল তাহলে 'কাঁচা বাদাম' (Kacha Badam) গানটি শোনেননি এমনটা কার্যত অসম্ভব। বাংলারই এক বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) এই গানটি ইতিমধ্যেই ইন্টারনেটে ঝড় তুলেছে। গানটি যে এখনও সোশ্যাল মিডিয়ায় সুপারহিট, তার বহু প্রমাণ আছে। ইতিমধ্যেই এই গানের সঙ্গে নাচতে দেখা গিয়েছে অনেক বিদেশিকে। এবার কাঁচা বাদামের ছন্দে স্টেপস করলেন তানজানিয়ার বাসিন্দা কিলি পল তাঁর বোন নিমা পল। ভাইরাল হয়েছে সেই ভিডিওটিও।  

ভাইরাল ওই ভিডিওতে (Viral Video) হাসি মুখে নাচতে দেখা যাচ্ছে কিলি পল ও তাঁর বোন নিমা পলকে। দু'জনের মুখের অভিব্যক্তি দেখেই বোঝা যাচ্ছে যে নাচটি বেশ উপভোগ করছেন তাঁরা। 

ভিডিওর ক্যাপশানে লেখা "Since everyone wanted to see @neemapaul155 dance to this ❤️🤩here it is the best she can do🙏🏾❤️"।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kili Paul (@kili_paul)

অনলাইনে শেয়ার করার পর, ভিডিওটি এখনও পর্যন্ত ৫.১ মিলিয়ন ভিউ অর্জন করেছে। নেটিজেনরা ভাইবোনের পারফরম্যান্স পুরোপুরি উপভোগ করছেন এবং প্রতিক্রিয়া দিয়ে ভরিয়ে তুলছেন কমেন্ট বক্স। এক ইউজার লিখেছেন, “Perfect dance bro”। আরও এক ইউজারের মন্তব্য,  “You both are superb”। 

নাচ দেখে নেটিজেনদের কমেন্ট
নাচ দেখে নেটিজেনদের কমেন্ট

প্রসঙ্গত, এই গানের জন্য ইতিমধ্যেই পশ্চিমবঙ্গ পুলিশের (West Bengal Police) তরফে সংবর্ধনা দেওয়া হয়েছে ভুবন বাদ্যকরকে।

Advertisement

আরও পড়ুন - মেদিনীপুরে CPIM পার্টি অফিসে নীল সাদা কাপড়, হুল্লোড়-ফূর্তি, ব্যাপার কী?

 

Advertisement