scorecardresearch
 

Lottery Sambad: দারুণ ভাগ্য! এক বছরে একই নম্বরে তিনবার লটারি জিতলেন এই ব্যক্তি

মার্কিন যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ডের বাসিন্দা ওই ব্যক্তি একই নম্বরে একবার নয়, তিনবার লটারি জেতার সুযোগ পেয়েছেন। ৫২ বছর বয়সী চার্লস কাউন্টির বাসিন্দা। মাত্র ১১ মাসের মধ্যে গত ১৩ এপ্রিল তাঁর তৃতীয় লটারি লেগেছে।

Advertisement
এক বছরে একই নম্বরে তিনবার লটারি জিতলেন এই ব্যক্তি এক বছরে একই নম্বরে তিনবার লটারি জিতলেন এই ব্যক্তি
হাইলাইটস
  • মাত্র ১১ মাসের মধ্যে গত ১৩ এপ্রিল তৃতীয় লটারি লেগেছে
  • তিনবারই 48548 নম্বরটি ব্যবহার করেছিলেন

লটারি (Lottery) একজন ব্যক্তিকে রাতারাতি কোটিপতি করে তোলে। এটি সম্পূর্ণ ভাগ্যের খেলা, যাতে আপনার কেনা নম্বরে লটারি লেগে যায়। কিন্তু ভেবে দেখুন একই লটারি নম্বরে তিনবার লটারি পেলে কী করবেন। হ্যাঁ, বিশ্বাস না করলেও এমন ঘটনাই ঘটেছে আমেরিকায় বসবাসকারী এক ব্যক্তির সঙ্গে।

মার্কিন যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ডের বাসিন্দা ওই ব্যক্তি একই নম্বরে একবার নয়, তিনবার লটারি জেতার সুযোগ পেয়েছেন। ৫২ বছর বয়সী চার্লস কাউন্টির বাসিন্দা। মাত্র ১১ মাসের মধ্যে গত ১৩ এপ্রিল তাঁর তৃতীয় লটারি লেগেছে। তিনি ৫০ হাজার মার্কিন ডলারের লটারি জিতেছেন।

আরও পড়ুন: Bengal Migratory Man Became Millionaire In Kerala: বাংলার শ্রমিক কেরলে জিতলেন ৭৫ লক্ষ টাকা লটারি, টিকিট নিয়ে সোজা থানায়

২০২২ সালের মে মাসে দুবার ৫০ হাজার ডলারের পুরস্কার জিতেছিলেন চার্লস। তিনি মেরিল্যান্ড লটারির (Maryland Lottery) Pick 5 গেমটি জিততে তিনবারই 48548 নম্বরটি ব্যবহার করেছিলেন। ওই ব্যক্তি জানিয়েছেন যে এই নম্বরটি গত বছর হিট হয়েছিল এবং পরপর দুবার এই নম্বরে পুরস্কার ওঠে। চার্লস বলেছেন, 'আমার স্ত্রী বললেন, চলো ওই নম্বরটিতে আবারও খেলি এবং আমরা আবারও জিততে থাকি।'

এত লটারি পেয়ে কী করবেন

চার্লস জানিয়েছেন যে লটারির অর্থ খরচ করে তিনি বেড়াতে যেতে চান। এদিকে, ক্রেগ জোন্স নামে অন্য একজন ব্যক্তি তিনটি টিকিটে একই নম্বর দিয়ে দেড় লক্ষ ডলার জিতেছেন। কয়েকদিন আগে আবুধাবির লটারি থেকে বিপুল পরিমাণ অর্থ উপার্জন করেন এক ভারতীয়।

Advertisement

Advertisement