scorecardresearch
 

Mumbai, Swiggy Delivery Boy : বাইকের তেল শেষ, মাঝরাতে দেবদূতের মতো হাজির সুইগি ডেলিভারি বয়, VIRAL

Mumbai, Swiggy Delivery Boy: ভাইবোন মাঝ রাস্তায় আটকে পড়েছিলেন তাঁদের বাইকের পেট্রোল ফুরিয়ে যাওয়ায়। পরে সাহায্য করেছিল ওই ডেলিভারি বয়। তাঁর নিজের বাইক থেকে পেট্রোল দিয়ে তাঁদের যেন বিপদ থেকে উদ্ধার করে।

Advertisement
রোশন ডালভি রোশন ডালভি
হাইলাইটস
  • দয়া একটি গুণ, সন্দেহ নেই
  • কিন্তু দুর্ভাগ্যবশত, মানুষের মধ্যে একটি বিরল চরিত্রের বৈশিষ্ট্য হয়ে উঠেছে
  • যাই হোক, মুম্বইয়ের এক মহিলার গল্প মানবতার প্রতি আপনার বিশ্বাস ফিরিয়ে দেবে

দয়া একটি গুণ। কিন্তু দুর্ভাগ্যবশত, মানুষের মধ্যে একটি বিরল চরিত্রের বৈশিষ্ট্য হয়ে উঠেছে। যাই হোক, মুম্বইয়ের এক মহিলার গল্প মানবতার প্রতি আপনার বিশ্বাস ফিরিয়ে দেবে। অক্ষিতা চ্যাঙ্গন লিঙ্কডইন-এ শেয়ার করেছেন কীভাবে একজন সুইগি ডেলিভারি বয় তাঁকে এবং তাঁর ভাইকে মাঝ রাতে তাঁদের সাহায্য করেছিলেন। 

মাঝ রাস্তায় আটকে পড়েছিলেন তাঁদের বাইকের পেট্রোল ফুরিয়ে যাওয়ায়। পরে সাহায্য করেছিল ওই ডেলিভারি বয়। তাঁর নিজের বাইক থেকে পেট্রোল দিয়ে তাঁদের যেন বিপদ থেকে উদ্ধার করে।

ছেলেটার নাম রোশন ডালভি
রোশন ডালভির কথা জানতেই হবে। তিনি একজন সুইগি ডেলিভারি বয়। গভীর রাতে রাস্তার মাঝখানে আটকে থাকা ভাইবোন জুটিকে সাহায্য করেছিলেন। অক্ষিতা তাঁর লিঙ্কডইন পোস্টে তাঁর সেই ঘটনার কথা বর্ণনা করেছেন এবং লিখেছেন কীভাবে রোশন তাঁদের সাহায্য করেছিলেন। অক্ষিতা এক মাস আগে পোস্টটি শেয়ার করেছেন এবং এটি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

“তাপমাত্রা ১৭ ডিগ্রিতে নেমে গেছে, ঘড়িতে রাত ১২.১৫, আমার বাইকটি হঠাৎ করে বাড়ির মাঝপথে জ্বালানির কারণে থেমে গেছে। এক নীরব রাত, যেখানে কোনও যাত্রী নেই, শুধু আমি এবং আমার ভাই রাস্তার ধারে কিছু সাহায্যের জন্য অপেক্ষা করছি। যতক্ষণ না আমরা একজন ডেলিভারি ম্যান তার মোবাইল ফোনে একটি ঠিকানা খোঁজার সময় দেখতে পাই। আমার ভাই সাহায্যের জন্য তাঁর কাছে গিয়েছিল এবং তাঁকে আমাদের বাইক টেনে নিয়ে যেতে বলেছিল। তবে তিনি প্রত্যাখ্যান করেছিলেন এবং বলেছিলেন 'স্যর, আমি অন্য দিকে যাচ্ছি এবং আমি ডেলিভারির জন্য দেরি করতে পারব না'", অক্ষিতা লিখেছেন।

তিনি লিখেছেন, “তিনি আমাদের কাছে জলের বোতল চেয়েছিলেন। কিন্তু দুর্ভাগ্যবশত, আমাদের কাছে কিছুই ছিল না। তাই তিনি তাঁর ডেলিভারি ব্যাগটি খুলে ফেললেন। নিজের জলের বোতল খালি করলেন। হাঁটু গেড়ে বসে তাঁর বাইক থেকে পেট্রোল ঢালতে শুরু করলেন যাতে আমরা তা ব্যবহার করতে পারি। কাছের পেট্রোল পাম্পে পৌঁছানোর জন্য সেটা দিয়েছিলেন।"

Advertisement

"আমি তাঁর আচরণে আশ্চর্য হয়েছিলাম। আমাদের জন্য তিনি ছদ্মবেশে একজন দেবদূত ছিলেন। একজন ব্যক্তি তাঁর গ্রাহকের কাছে হাসি দেওয়ার পথে, এবং কাজ করার পথে, তিনি আমাদের প্রতি দয়া দেখিয়েছেন। আমি ব্যক্তিগতভাবে এই ডেলিভারি নায়কদের হাসি দেওয়ার বিষয়ে অনেক কিছু পড়েছি, কিন্তু গতকাল আমি সত্যিই এটার সাক্ষী হয়ে ভাগ্যবান ছিলাম," তিনি যোগ করেছেন।

Mumbai Swiggy Delivery Boy gives petrol strangers midnight linkedin post viral one

নেটিজেনরা সেই ডেলিভারি বয়কে নিয়ে মেতে ওঠেন। তুমুল তারিফে ভরিয়ে দেন। একের পর এক মন্তব্য আসে তাঁর এই ভূমিকার কথা জেনে এবং প্রশংসা করে।

Mumbai Swiggy Delivery Boy gives petrol strangers midnight linkedin post

 

Mumbai maharashtra Swiggy Delivery Boy gives petrol strangers midnight linkedin post viral

 

swiggy mumbai

 

Mumbai Swiggy Delivery Boy gives petrol strangers midnight linkedin maharashtra

 

 

Advertisement