scorecardresearch
 

যুদ্ধের মধ্যেই ইউক্রেন প্রেসিডেন্টের পুরনো নাচের ভিডিও হঠাৎ ভাইরাল

যুদ্ধের মধ্যে ইউক্রেন প্রেসিডেন্টের পুরনো নাচের ভিডিও হঠাৎ ভাইরাল হয়ে পড়েছে। একটি রিয়েলিটি শো-তে তারকাদের সঙ্গে নাচছেন তিনি। এমনটাই দেখা যাচ্ছে।

যুদ্ধের মধ্যে ইউক্রেন প্রেসিডেন্টের পুরনো নাচের ভিডিও হঠাৎ ভাইরাল যুদ্ধের মধ্যে ইউক্রেন প্রেসিডেন্টের পুরনো নাচের ভিডিও হঠাৎ ভাইরাল
হাইলাইটস
  • ইউক্রেন প্রেসিডেন্টের নাচের ভিডিও ভাইরাল
  • ভ্লাদিমির জেলেনস্কি পেশাদার ভঙ্গিতে নাচছেন
  • তাঁর ভিডিওতে কমেন্টের বন্যা নেটিজেনদের

ইউক্রেনের রাষ্ট্রপতি ভ্লাদিমির জেলেনস্কি তার দেশে চলমান রাশিয়ান আগ্রাসনের মধ্যে একটি আলাচিত নাম হয়ে উঠেছেন এবং দৃঢ়তার সাথে এবং সাহসের সাথে তার দেশকে নেতৃত্ব দিচ্ছেন। যাইহোক, আপনি কি জানেন যে জেলেনস্কি ২০০৬ সালে একটি নাচের রিয়েলিটি শোতে অংশগ্রহণ করার সময়ও খুব জনপ্রিয় ছিলেন? হ্যাঁ, আপনি ঠিক পড়েছেন।

সুতরাং, তারকাদের সাথে নাচের মঞ্চে পারফর্ম করা রাষ্ট্রপতির একটি সংকলন ভিডিও অনলাইনে ভাইরাল হয়েছে। ক্লিপটিতে, তাকে পার্টনার ওলেনা শপটেনকোর সাথে শোতে তার নাচের রুটিন দিয়ে সবাইকে মুগ্ধ করতে দেখা যায়। ভলোডিমিরকে একজন পেশাদারের মতো টুইস্ট করতে দেখা যায় এবং তার মুভগুলি ইন্টারনেটের মন জয় করছে।

অভিষেক মরসুমে তাকে শোয়ের বিজয়ীও ঘোষণা করা হয়েছিল।

"সুতরাং, স্পষ্টতই, জেলেনস্কি ২০০৬ সালে ডান্সিং উইথ দ্য স্টারস-এর ইউক্রেনীয় সংস্করণ জিতেছিলেন এবং টেপটি আপনি যা কল্পনা করছেন তার চেয়েও ভাল," টুইটারে ভাইরাল পোস্টের ক্যাপশনটি পড়ে।

ভাইরাল ভিডিওটি এখানে দেখুন:

অনলাইনে শেয়ার করার পর, ক্লিপটি অনলাইনে 1 মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে। নেটিজেনরা শান্ত থাকতে পারেনি এবং তাদের চিন্তাভাবনা এবং মতামত দিয়ে মন্তব্য বিভাগে প্লাবিত হয়েছে।

"আমি শুধু সৎ হতে যাচ্ছি এবং বলতে যাচ্ছি যে আমি মনে করি বেশিরভাগ মহিলারই জেলেনস্কির প্রতি ক্রাশ আছে," একজন ব্যবহারকারী বলেছেন।

অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, "গম্ভীরভাবে, এই লোকটি করতে পারে না এমন কিছু কি আছে?"

এখানে মন্তব্য দেখুন:

২৪ ফেব্রুয়ারি রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন দেশে সামরিক অভিযান শুরু করার পর ইউক্রেন একটি উত্তেজনাপূর্ণ পরিস্থিতির মধ্যে ভুগছে৷ “যে কেউ বাইরে থেকে হস্তক্ষেপ করার কথা বিবেচনা করবে আপনি যদি তা করেন তবে আপনি ইতিহাসে যে কোনওটির থেকেও বেশি পরিণতির মুখোমুখি হবেন৷ প্রাসঙ্গিক সব সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আমি আশা করি আপনি আমার কথা শুনবেন,” বৃহস্পতিবার প্রকাশিত এক বিবৃতিতে ভ্লাদিমির পুতিন বলেছেন।

 

 
; ; ;