scorecardresearch
 

আল্লু-রশ্মিকার ছবি গায়ে জড়ানোর সুযোগ, শাড়িতে উঠে এল পুষ্পার পোস্টার

আল্লু-রশ্মিকার ছবি গায়ে জড়ানোর সুযোগ, শাড়িতে উঠে এল পুষ্পার পোস্টার। সুরতের একটি কোম্পানি এই শাড়ি বাজারে এনে হইচই ফেলে দিয়েছে।

পুষ্পা এখন শাড়িতে পুষ্পা এখন শাড়িতে
হাইলাইটস
  • শাড়িতে পুষ্পার পোস্টার
  • সুরতের কোম্পানির তৈরি শাড়ি ভাইরাল
  • দেদার বিকোচ্ছে শাড়ি

আল্লু অর্জুন অভিনীত পুষ্প: দ্য রাইজ জনপ্রিয়তার সেলুলার স্তরে পৌঁছেছে এবং এতে কোনও সন্দেহ নেই। এবার জনপ্রিয়তার প্রমাণ দিতে সুরতে পুষ্পার বিভিন্ন দৃশ্যের ছবি শাড়িতে ছেপে বিকোচ্ছে। দেদার বিক্রি হচ্ছে বলে শাড়ি নির্মাতারা জানিয়েছেন। তাঁদের এই পরিকল্পনার কথাও ইন্টারনেটের মাধ্যমে ঝড়ের গতিতে ছড়িয়েছে।

পুষ্পা জ্বর এখনও সমগ্র জাতিকে গ্রাস করেছে এবং চলচ্চিত্রটি সর্বত্র প্রশংসা কুড়িয়েছে। ইন্টারনেটে লোকেদের হয় ফিল্মের আকর্ষণীয় গানে নাচ বা আল্লু অর্জুনের আইকনিক সংলাপগুলি পুনরায় তৈরি করা ভিডিওতে ভরা। ঠিক আছে, এখন, গুজরাটের সুরাটের একজন ডিজাইনার আসলে সিনেমার পোস্টার দিয়ে মুদ্রিত শাড়ি তৈরি করেছেন।

সুরাটের কাপড়ের বাজারটি সেখানে বিক্রি হওয়া পোশাকের বিশাল বৈচিত্র্যের জন্য বিখ্যাত। আর এখন চরণজিৎ ক্রিয়েশন নামের একটি দোকানে পুষ্পের পোস্টার ছাপানো শাড়ি তৈরি করা হয়েছে। সিনেমাটির জনপ্রিয়তা দেখে অনন্য ধারণা পেয়েছিলেন মালিক চরণপাল সিং। তিনি পোশাকের কয়েকটি নমুনা তৈরি করেছেন এবং তাদের ছবিগুলি তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করেছেন। শীঘ্রই, সারাদেশের বস্ত্র ব্যবসায়ীদের কাছ থেকে ব্যাপক চাহিদা আসতে শুরু করে।

ছবি
আল্লু
পুষ্পা

চরণপাল সিং-এর মতে, রাজস্থান, মহারাষ্ট্র, উত্তরপ্রদেশ এবং ছত্তিশগড়ের মতো প্রধান রাজ্যগুলি থেকে তার 'পুষ্প' শাড়ির অর্ডার আসছে।