scorecardresearch
 

রাতারাতি লাখপতি মা ও ছেলে, পেলেন ৩০-৩০ লক্ষ টাকার লটারি

হিন্দিতে প্রবাদ আছে "ভগবান জব দেতা হ্যায়, তো ছপ্পড় ফাড়কে দেতা হ্যায়"। কথাটা খুব একটা ভুল নয়। আরও একবার প্রমাণ মিলল ব্রিটেনের একটি ঘটনায়। মা ও ছেলে একসঙ্গে লটারি কেটে প্রথমবারই ৩০-৩০ লক্ষ টাকা করে পেয়ে গিয়েছেন।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • রাতারাতি লাখপতি মা ও ছেলে
  • দুজনে মিলে জিতলেন ৬০ লক্ষ টাকা
  • প্রথমবার লটারি কেটেই সাফল্য

কথায় বলে ভগবান যখন দেয়, তা কেউ আটকাতে পারে না। হিন্দিতে প্রবাদ আছে "ভগবান জব দেতা হ্যায়, তো ছপ্পড় ফাড়কে দেতা হ্যায়"। কথাটা খুব একটা ভুল নয়। তার প্রমাণ বহুবার পাওয়া গিয়েছে। আরও একবার প্রমাণ মিলল ব্রিটেনের একটি ঘটনায়। মা ও ছেলে একসঙ্গে লটারি কেটে প্রথমবারই ৩০-৩০ লক্ষ টাকা করে পেয়ে গিয়েছেন। আসুন জেনে নিই পুরো ঘটনা।

প্রথমবার টিকিট কেটেই লাখপতি

মিরর ইউকের খবর অনুযায়ী, ব্রিটেনের মার্সিসাইডে বসবাসকারী ৬০ বছর বয়সী ক্যাথরিন মিলার তার ছেলে ৩৫ বছর বয়সী পল এর জোরাজুরিতে জীবনে প্রথমবার লটারি কাটেন। তারপরই তাঁরা যখন লাকি ড্র দেখেন, তখন খুশিতে পাগল হয়ে যান। ৩০ হাজার ইউকে পাউন্ড জেতেন তিনি। যা ভারতীয় টাকায় প্রায়৩০ লক্ষ টাকা।

ছেলেও লাখপতি হয়েছেন শুনে আত্মহারা

এরপর ছেলে বাড়ি এলে তিনি যা শোনেন, তাতে আশ্চর্যচকিত হয়ে যান। তিনি শোনেন, তাঁর ছেলে পল-ও ওইদিন একইভাবে ৩০ লক্ষ টাকা জিতেছেন। ফলে তাঁদের খুশি দ্বিগুণ হয়ে যায়। তিনি জানান, ছেলে পলের জোরাজুরিতেই জীবনে প্রথমবার পিপলস পোস্টকোড লটারি কেনেন। এর আগে কখনও তিনি টিকিট কেনেননি। পল অবশ্য মাঝে মধ্যেই টিকিট কিনতেন। কিন্তু তিনি এই প্রথম।

চেক তুলে দেওয়া হয়েছে

পিপলস লটারির তরফে ম্যাট জনসন জানান, আমি ওদের বাড়ি গিয়ে তাঁদের হাতে টাকার চেক তুলে দিয়েছি। প্রতিটি বিজেতার হাতে পুরস্কার তুলে দেওয়ার কাজ আমার খুব ভাল লাগে। তাঁদের সঙ্গে বসে চা খেয়েছি। তাঁদের ভবিষ্যৎ পরিকল্পনা শুনলাম। এটা আমার কাছেও দারুণ অভিজ্ঞতা।

 

Advertisement
Advertisement