scorecardresearch
 

ফোন নিয়ে আকাশে উড়ে ছবি তুলল টিয়া! ভিডিও Viral

সম্প্রতি ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে একটি টিয়াপাখির পিছনে এক ব্যক্তিকে দৌড়তে দেখা যাচ্ছে। কারণ সেই সময় ওই ব্যক্তির ফোনটি টিয়া পাখিটি নিজের নখে করে নিয়ে আকাশে ডানা মেলেছে। ঘটনাচক্রে সেই সময় ফোনের ভিডিও রেকর্ডিং চালু করা ছিল। ফলে পাখিটি যেখান দিয়ে উড়েছে সেইসব জায়গার ভিডিও রেকর্ড হয়ে গিয়েছে। 

ফোন নিয়ে আকাশে উড়ল টিয়া ফোন নিয়ে আকাশে উড়ল টিয়া
হাইলাইটস
  • নখে মোবাইল নিয়ে আকাশে উড়ল টিয়া
  • এলাকার ছবি ধরা পড়ল ফোনের ক্যামেরায়
  • সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও

ওপর থেকে ছবি তোলার জন্য ড্রোনের ব্যাবহার তো এখন প্রায়শই দেখা যায়। কিন্তু কোনও পাখিকে কখনও আকাশ পথে উড়ন্ত অবস্থায় ছবি তুলতে বা ভিডিও করতে দেখেছেন। ভাবছেন, এ আবার সম্ভব নাকি? কিন্তু এমনটাই ঘটেছে।  

সম্প্রতি ভাইরাল হয়েছে এমনই একটি ভিডিও। যেখানে একটি টিয়াপাখির পিছনে এক ব্যক্তিকে দৌড়তে দেখা যাচ্ছে। কারণ সেই সময় ওই ব্যক্তির ফোনটি টিয়া পাখিটি নিজের নখে করে নিয়ে আকাশে ডানা মেলেছে। ঘটনাচক্রে সেই সময় ফোনের ভিডিও রেকর্ডিং চালু করা ছিল। ফলে পাখিটি যেখান দিয়ে উড়েছে সেইসব জায়গার ভিডিও রেকর্ড হয়ে গিয়েছে। 

ভিডিওতে এলাকার বিভিন্ন বাড়ির ছাদ, রাস্তা, ঘর সমস্ত কিছুই ধরা পড়েছে। পাখিটি উড়তে উড়তে একটি বাড়ির বারান্দার রেলিং-এ কিছুক্ষণের জন্য বসে। তারপর ফের উ়ডতে শুরু করে। একটি গাড়ির ওপরে গিয়ে শেষ হয় ভিডিওটি। 

Fred Schultz নামে এক ইউজার ভিডিওটি সোশ্যাল মিডিয়া পোস্ট করেন। তাপরেই সেটি দ্রুত ভাইরাল হয়ে যায়। ইতিমধ্যেই ৪ লক্ষেরও বেশই মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। ভিডিওটি দেখে ইউজাররা বিভিন্ন কমেন্টও করেছেন।