scorecardresearch
 

Statue মনে করে আসল কুমিরের সঙ্গে ছবি তুলতে গেলেন ভদ্রলোক, তারপর !

Statue মনে করে আসল কুমিরের সঙ্গে ছবি তুলতে গিয়েছিলেন। তারপর যা ঘটল তা তিনি জীবনেও ভুলতে পারবেন না।

Advertisement
কুমিরের খপ্পরে কুমিরের খপ্পরে
হাইলাইটস
  • কুমিরকে মনে করেছিলেন মূর্তি
  • ব্যস আর যাবে কোথায়!
  • কামড়ে ধরল সেই কুমির

ফিলিপাইন-এর একটি বিনোদন পার্কে ১২ ফুট লম্বা একটি কুমির দ্বারা আক্রান্ত হওয়ার শিরদাঁড়া ঠাণ্ডা করে দেওয়া ভিডিও নেটিজেনদের হতবাক করে দিয়েছে,৷ নেহেমিয়াস চিপাদা নামে চিহ্নিত ব্যক্তি কাগায়ান ডি ওরো সিটিতে তার জন্মদিনে অ্যামায়া ভিউ বিনোদন পার্কে গিয়েছিলেন। সেখানেই ভয়াবহ দুর্ঘটনাটি ঘটে। ফেসবুকে শেয়ার করা ভিডিওটিতে দেখা যাচ্ছে, চিপাদা একটি কুমিরের 'মূর্তি'র সঙ্গে ছবি তুলতে পার্কের ভেতরে একটি ছোট পুলের মধ্যে হাঁটছেন। তিনি যে স্বেচ্ছায় মৃত্যুর কুমিরের মুখে প্রবেশ করছেন তা তিনি খুব কমই জানতেন।

ভিডিওটি শুরু হয় চিপাদা কুমিরের সাথে সেলফি তোলার চেষ্টা করার একটি শট দিয়ে। কয়েক সেকেন্ডের মধ্যে, বিরক্ত কুমিরটি ৬৮ বছর বয়সী ব্যক্তির দিকে অভিযোগ করে এবং তার হাত কামড়ানোর চেষ্টা করে। ভয়ঙ্কর ফুটেজে চিপাদাকে কুমিরের চোয়াল থেকে মুক্ত হয়ে নিরাপদে পালিয়ে যেতে দেখা যাচ্ছে। তবে স্পষ্ট দেখা যায় তিনি আহত হয়েছেন এবং তার গা থেকে রক্ত পড়ছে।

ভিডিওটি এখানে দেখুন:

ক্লিপটি ৩০০০ এরও বেশি ভিউ এবং নেটিজেনদের কাছ থেকে বেশ কয়েকটি মন্তব্য অর্জন করেছে। চিপাদাকে তাৎক্ষণিকভাবে বিনোদন পার্ক কর্তৃপক্ষের কাছ থেকে চিকিৎসা সহায়তা দেওয়া হয় এবং তাকে যথাযথ চিকিৎসার জন্য উত্তর মিন্দানাও মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়। তবে চিপাদার পরিবার আমায়া ভিউ বিনোদন পার্কের অবহেলার অভিযোগ করেছে। ডেইলি মেইলের এক প্রতিবেদনে বলা হয়েছে, চিপাদার মেয়ে মার্সি জয় চিপাদা বলেন, " ভিতরে না ঢোকার জন্য আমাদের সতর্ক করার কোনও সতর্কতা বার্তা ছিল না। কারণ তা থাকলে আমরা কখনওই সেখানে যেতে পারতাম না।"

ভাঙা হাড় এবং আটটি ক্ষত যা তার বাম হাত এবং উরুতে সেলাই করার প্রয়োজন ছিল, চিপাদার শরীর থেকে একটি তিন ইঞ্চি কুমিরের ফ্যাংটিও সরানো হয়েছিল। বিনোদন পার্ক অবশ্য অনুষ্ঠানের বিষয়ে একটি আনুষ্ঠানিক ব্যাখ্যা জারি করেছে।

Advertisement

আমায়া ভিউ চিফ অপারেটিং অফিসার ক্যান্ডি উনাবিয়া ডেইলি মেলকে বলেন, "আমরা অভিযোগ অস্বীকার করেছি যে আমরা অবহেলা করেছি। তারা বলেছেন যে তাঁরা কুমিরটিকেও কৃত্রিম বলে মনে করেছিলেন। কিন্তু সেই এলাকাটি আসলে সীমাবদ্ধ। আমাদের ট্যুর গাইডের কাছ থেকে লক্ষণ এবং ধ্রুবক অনুস্মারক রয়েছে।"

 

Advertisement