scorecardresearch
 

28 Years Man Marries 83 Years Woman: ২৮ বছরের যুবকের প্রেমে পড়লেন ৮৩ বছরের বিদেশি মহিলা, করলেন বিয়েও; VIRAL

28 Years Man Marries 83 Years Woman: বলা হয় ভালবাসায় সবই সম্ভব। ঠিক সেই প্রবাদকেই সত্যি করে ৮৩ বছরের এক মহিলা ২৮ বছরের এক যুবককে বিয়ে করেছেন। চমকে দেওয়ার মতো বিষয় হল যে, ওই মহিলার বয়স ৮৩ বছর এবং তিনি একটি অন্য দেশের বাসিন্দা। নিজের ২৮ বছরেরর প্রেমিকের সঙ্গে বিয়ে করতে তিনি পাকিস্তান পৌঁছন। তারপর...

Advertisement
28 Years Man Marries 83 Years Woman: ২৮ বছরের যুবকের প্রেমে পড়লেন ৮৩ বছরের বিদেশি মহিলা, করলেন বিয়েও; VIRAL 28 Years Man Marries 83 Years Woman: ২৮ বছরের যুবকের প্রেমে পড়লেন ৮৩ বছরের বিদেশি মহিলা, করলেন বিয়েও; VIRAL
হাইলাইটস
  • ২৮ বছরের পাকিস্তানির সঙ্গে প্রেম
  • ঘর ছাড়লেন ৮৩ বছরের বিদেশি মহিলা
  • Viral এখন তাঁদের ইন্টারভিউ

যখন কোনও ব্যক্তি ভালোবাসায় অন্ধ হয়ে যায়, তখন বয়স সীমা সীমানা বেড়া কিছুই মানে না। এটা আমরা শুনেছি। কিন্তু ব্যক্তিগতভাবে এটা মানতে গেলে অনেক সাহসের প্রয়োজন হয়। সামাজিক বেড়াজাল ভেঙে কতজন এগিয়ে আসতে পারেন। তবে কখনও কখনও ব্যতিক্রম দেখাই যায়। এমনই একটি অভাবনীয় ঘটনা ঘটেছে পাকিস্তানে।

আরও পড়ুনঃ বিষাক্ত সাপের কামড় শিশুকে, পাল্টা শিশুর কামড়...তারপর?

বলা হয় ভালবাসায় সবই সম্ভব। ঠিক সেই প্রবাদকেই সত্যি করে ৮৩ বছরের এক মহিলা ২৮ বছরের এক যুবককে বিয়ে করেছেন। চমকে দেওয়ার মতো বিষয় হল যে, ওই মহিলার বয়স ৮৩ বছর এবং তিনি একটি অন্য দেশের বাসিন্দা। নিজের ২৮ বছরেরর প্রেমিকের সঙ্গে বিয়ে করতে তিনি পাকিস্তান পৌঁছন। এরপরে দুজনে বিয়ে হয়ে যায়।

পাকিস্তানের হাফজাবাদ এর কাজিপুরে ওই মহিলার সঙ্গে তার ২৮ বছরের প্রেমিক হাফিজ নাদিমের বিয়ে হয়। এক নভেম্বর তাদের বিয়ের এক বছর পূর্ণ হয়েছে। বিয়ের পর দুজনেই একসঙ্গে অত্যন্ত খুশি। বিয়ের এক বছর পর তাদের একটি ইন্টারভিউ সোশ্যাল মিডিয়াতে এখন ভাইরাল। যাতে দুজনে বহু প্রশ্নের খোলাখুলি উত্তর দিয়েছেন।

পোল্যান্ডের বাসিন্দা এই মহিলা ৮৩ বছরের এই বৃদ্ধা ২৮ বছরের হাফিজ নাদিমের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। তিনি পাকিস্তান নয় বরং পোল্যান্ডের বাসিন্দা। দুজনের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যোগাযোগ হয়। এরপর সম্পর্ক ঘনিষ্ঠতায় গড়ায়। এরপর পরিস্থিতি এতটাই ঘোরালো হয়ে ওঠে যে তারা বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলেন। এরপর তারা পাকিস্তানে সামাজিক রীতি অনুসারে বিবাহবনে আবদ্ধ হন।

রব নে নয়,তাঁদের ক্ষেত্রে ফেসবুক নে বানাদি জোড়ি। এই দুজনের ভালোবাসা সবার মধ্যে। সবচেয়ে বিশেষ বিষয় হল, যে তারা ফেসবুকের মাধ্যমে কাছাকাছি এসেছিলেন। দুজনের ফেসবুকে দেখা হয়। ফেসবুকে চ্যাটিংয়ের সময় ঘনিষ্ঠতায় এগোতে থাকে। ধীরে ধীরে দুজনের ভালোবাসা এগিয়ে যায় এবং বিশাল ব্যবধান থাকা সত্ত্বেও বিয়ে হয়। মহিলার বয়স ৩ গুণেরও বেশি হলেও তাঁদের কেউ আটকাতে পারেননি।

Advertisement

আরও পড়ুনঃ মহম্মদের জন্মেরও আগের প্রাচীন গির্জার হদিশ আরবে

ওই মহিলার ২৮ বছর বয়সি স্বামী নাদিম পাকিস্তানের কাজিপুরে নিজের ব্যবসা করেন। ওই মহিলার স্বামী হাফিজ নাদিম এর স্পেয়ার পার্টসের ব্যবসা রয়েছে। আপাতত ওই মহিলা নিজের স্বামী হাফিজের সঙ্গেই খুশি এবং দুজনেই নিজের ভবিষ্যৎ প্ল্যানিংয়ে মেতে রয়েছেন।

 

Advertisement