scorecardresearch
 

Power Cut Memes: বিদ্যুৎ ছাড়াই ফ্যান চালালেন ব্যক্তি, কীভাবে? Viral Video

Power Cut Memes: পাওয়ার কাটের সমস্যায় বিদ্যুৎ ছাড়াই ফ্যান চালালেন ব্যক্তি। কীভাবে? টুইটারে এই ভিডিও এখন ব্যাপক Viral. আপনারাও দেখুন...

Advertisement
পাওয়ার কাটে মিমের বন্যা পাওয়ার কাটে মিমের বন্যা
হাইলাইটস
  • বিদ্যুৎ ছাড়াই চলছে ফ্যান
  • ফ্যান চালালেন ব্যক্তি, কীভাবে?
  • টুইটারে Viral হল Video

দেশের বেশ কিছু জায়গায় ভীষণ গরম আবহাওয়া চলছে। আক্রমণে দিশাহারা মানুষ এর মধ্যে যদি কাটা ঘায়ে নুনের ছিটে দিতে হয় তাহলে বিদ্যুৎ সরবরাহ বিচ্ছিন্ন হয়ে গেলেই হল। এমনটাই ঘটেছে বহু জায়গায়। বেশ কিছু রাজ্যে কয়লার অভাবে এই ঘটনা ঘটছে বলে সামনে এসেছে। বিদ্যুৎ সংকট আরও গভীর হচ্ছে। এই সমস্ত কিছুর মাঝে বিদ্যুৎ বিচ্ছিন্ন হওয়ার ঘটনা সোশ্যাল মিডিয়াতে খুব Trend করছে। বিভিন্ন রকম ফানি মিমস শেয়ার করেছেন অনেকে এবং বিদ্যুৎ বিচ্ছিন্ন হওয়ায় আপত্তিও করেছেন টুইটারে।

পাওয়ার কাট এবং পাওয়ার ক্রাইসিস নিয়ে শেয়ার করা হয়েছে। আসুন এক নজরে দেখে নিজে কিছু মজাদার ২০১৯-এ একটি মজাদার ভিডিও শেয়ার করেছেন। এই টেকনিক ভারতের বাইরে যেতে না পারে। আবার একজন জানিয়েছেন যে এত গরমে মরে যাচ্ছি। বিদ্যুৎ ছাড়া বাঁচা মুশকিল হয়ে গিয়েছে।


জানা গেছে delhi-ncr ঝাড়খণ্ড, রাজস্থান, উত্তরপ্রদেশ, পঞ্জাব, মহারাষ্ট্র, মধ্যপ্রদেশ, বিহার, অন্ধ্রপ্রদেশের সঙ্গে বেশ কিছু রাজ্যের লোকেরা বিদ্যুৎ বিচ্ছিন্ন হওয়ার সমস্যায় ভুগছেন। কেন্দ্রের সঙ্গে রাজ্য সরকারের নির্দেশ করে এই সমস্যা নিয়ে আলাপ-আলোচনা চলছে। কিন্তু এখনও পর্যন্ত কোনও সফলতা এটা নিয়ে কোনও সূত্র বেরিয়ে আসেনি। অন্যদিকে দেশে আলাদা রাজ্যের বিদ্যুৎ সংকট তীব্র হয়েছে। ফলে ৪২ টি যাত্রীবাহী ট্রেন, রেলওয়ে ক্যানসেল করে দিয়েছে। আসন্ন দিনে বিদ্যুৎ সংকট আরও খারাপ হতে পারে বলে সম্ভাবনা দেখা দিয়েছে। প্রচন্ড গরমের মধ্যে বিদ্যুতের সংকট রেকর্ড স্তরে বাড়ছে। সেখানে কয়লার ঘাটতির সঙ্গে যুদ্ধ করছে। থার্মাল পাওয়ার প্লান্ট চাপে রয়েছে। দেখুন সকল মিডিয়ায় প্রতিক্রিয়া।

Advertisement
 

 

Advertisement