scorecardresearch
 

প্রিয়াঙ্কার মতোই গর্ভ ভাড়া নিয়ে ২২ সন্তানের জননী এই মহিলা!

Surrogacy: সারোগেসির মাধ্যমে মা হয়েছেন বিশ্বের তাবড় সেলেবরা। সেই তালিকায় এবার প্রিয়াঙ্কা চোপড়াও। তিনিও গর্ভ ভাড়া নিয়ে প্রথম সন্তানের জন্ম দিয়েছেন।

সারোগেসির মাধ্যমে ২২ সন্তানের জননী। সারোগেসির মাধ্যমে ২২ সন্তানের জননী।
হাইলাইটস
  • সারোগেসির মাধ্যমে মা হলেন প্রিয়াঙ্কা।
  • রাশিয়ার মহিলা ২২ সন্তানের জননী।
  • সারোগেসি করে সন্তানপ্রাপ্তি ক্রিস্টিনার।

Surrogacy Record: মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। সারোগেসির মাধ্যমে সন্তানকে স্বাগত জানিয়েছে জোনাস দম্পতি। এই পদ্ধতিতে অনেকেই অভিভাবক হয়েছেন। কিন্তু গর্ভ ভাড়া নিয়ে ২২ সন্তানের জন্ম! তেমনটাই করেছেন এক রাশিয়ান মহিলা। ইনস্টাগ্রামে বায়োতে তা ফলাও করে লিখেও রেখেছেন। তাঁর ইচ্ছে, সারোগেসির মাধ্যমে ১০৫টি শিশুর জন্ম দেবেন। 

ক্রিস্টিনা ওজটুর্ক নামে ওই মহিলার বয়স মাত্র ২৪। এই বয়সেই ২২ সন্তানের মা তিনি। একবছরেই গর্ভ ভাড়া করে ২১টি শিশুর জন্ম দিয়েছিলেন। অতিসম্প্রতি আরও এক সন্তান হয়েছে তাঁর। তিনি থাকেন রাশিয়ার রাজধানী মস্কোয়। 

ডেইলি মেইলের প্রতিবেদন অনুযাযী, সন্তানদের দেখাশোনার জন্য ১৬ জন আয়া রেখেছেন ক্রিস্টিনা। ১২ মাসে খরচ পড়ে ৬৭ হাজার ৭০০ ইউরো বা ভারতীয় মুদ্রায় প্রায় ৬৮ লক্ষ টাকা। ক্রিস্টিনার ৫৭ বচরের স্বামী গলিপ ওজটুর্ক হোটেল ব্য়বসায়ী। দু'জনের দেখা হয়েছিল জর্জিয়ায়। ক্রিস্টিনার ইচ্ছা, ১০৫ সন্তানের জননী হবেন তিনি। ২০২০ সালের ১০ মার্চ সারোগেসির মাধ্যমে তাঁর প্রথম সন্তানের জন্ম হয়েছিল।

আরও পড়ুন- কনেকে বরমালা পরাতে গিয়ে VIRAL হলেন বর, কেন?

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kristina Ozturk (@batumi_mama)

কত খরচ পড়েছে? 

ডেইলি মেইলের প্রতিবেদন বলছে, ২০২০-র মার্চ থেকে ২০২১ সালের জুলাই পর্যন্ত ১,৪২,০০০ ইউরো খরচ হয়েছে ওজটুর্ক দম্পতির। যা ভারতীয় মুদ্রায় প্রায় ১ কোটি ৪৩ লক্ষ টাকা। বাচ্চাদের দেখাশোনার জন্য আয়া রাখতে গিয়ে খরচ হয়েছে ৬৮ লক্ষ। সন্তানদের ডায়পার ও অন্যান্য জিনিসে সপ্তাহে ৪ লক্ষ টাকা খরচ করেন ক্রিস্টিনা। 

সারোগেসির মাধ্য়মে বলিউডে কেবল প্রিয়াঙ্কা মা হননি। শাহরুখ খান, আমির খান, প্রীতি জিন্টা, শিল্পা শেট্টি, করণ জোহর, একতা কাপুর এবং তুষার কাপুরও এই পদ্ধতিতে অভিভাবক হয়েছেন। 

আরও পড়ুন- সুন্দরী মহিলা মেসেজ করেই মাসে আয় করেছেন ৩ লক্ষ টাকা, আসল গল্পটা জানেন?