scorecardresearch
 

Pushpa: এবার পুষ্পার ডায়লগ আউড়ে বেড়াচ্ছেন The Great Khali, ভাইরাল

এবার আল্লু অর্জুনের পুষ্পা-তে আক্রান্ত হলেন ভারতীয় সুপার রেসলার দ্য গ্রেট খালি ওরফে দলীপ সিং। তিনি ইনস্টাগ্রামে পুষ্পায় অর্জুুনের ডায়লগ ও ম্যানারিজম কপি করেছেন। যা পোস্ট করার কয়েক ঘন্টায় ৪ লাখের বেশি ভিউ হয়ে গিয়েছে। ঝড়ের গতি বেড়ে চলেছে লাইক, শেয়ার।

Advertisement
দ্য গ্রেট খালি দ্য গ্রেট খালি
হাইলাইটস
  • পুষ্পা-তে আক্রান্ত হলেন এবার 'খালি'
  • ইনস্টাগ্রামে ডায়লগ শেয়ার খালি-র
  • কয়েক ঘন্টায় সুপার স্প্রেডিং ভাইরাল

Allu Arjun: আল্লু অর্জুনের 'পুষ্পা' Pushpa গোটা দেশে সিনেমাহলের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ হৈচৈ তৈরি করেছে। সংলাপ ও গানগুলো ভক্ত-অনুরাগীদের কাছে হিট হয়েছে। আপনি যদি একজন উত্সাহী ইনস্টাগ্রাম ব্যবহারকারী হন, তবে আপনি অবশ্যই সেলিব্রিটি এবং প্রভাবশালীদের ভিডিওগুলি দেখে থাকবেন। যারা সামি সামি (Samai Sami), শ্রীবল্লী (Sriballi) এবং ও আন্তাভা(Antava)-এর মতো গানগুলিতে গ্রো করছেন৷ ডেভিড ওয়ার্নার (David Warner), সুরেশ রায়না (Suresh Raina) এবং হার্দিক পান্ডিয়া(Hardik Pandiya) সম্প্রতি শ্রীবল্লি হুক স্টেপ করার ভিডিও শেয়ার করেছেন। এখন, দ্য গ্রেট খালি (The Great Khali) পুষ্পা চলচ্চিত্রের একটি বিখ্যাত সংলাপ ঠোঁট-সিঙ্ক করে নিজের একটি ভিডিও শেয়ার করেছেন।

খালির ভিডিও চার লক্ষ 'ভিউ' ছাড়িয়ে গিয়েছে

গ্রেট খালি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভিডিওটি শেয়ার করেছেন এবং এটি ৪ লাখেরও বেশি ভিউ হয়েছে। ভিডিওতে, তাকে আল্লু অর্জুনের 'ঝুকেগা নাহি' সংলাপটি পুনরায় তৈরি করতে দেখা যায়। “পুষ্প, পুষ্প রাজ। ম্যায় ঘুকেগা না," ভিডিওতে তিনি ঠোঁট-সিঙ্ক করছেন। ঠোঁট-সিঙ্ক বিন্দুতে রয়েছে।

আরও পড়ুন : ঠাণ্ডায় কাঁপছে শিলিগুড়ি-দার্জিলিং, শুক্রবার ফের তুষারপাতের সম্ভাবনা পাহাড়ে

এখানে ভিডিও দেখুন:


নেটিজেনরা ভিডিওটি খুব পছন্দ করেছেন। তাঁরা অত্যন্ত খুশি হয়েছেন। এটিকে ব্যাপক ভাইরাল করেছেন তাঁরা।

Advertisement
প

গত মাসে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে আল্লু অর্জুনের পুষ্প। এটি ভক্ত এবং অনুগামীদের কাছ থেকে একটি গর্জন সাড়া পেয়েছে। ছবির গান ও সংলাপগুলো তখন থেকেই ভাইরাল। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আল্লু অর্জুন।

 

Advertisement