scorecardresearch
 

বসের অত্য়াচারে অতিষ্ঠ হয়ে যুবতীর পাঠানো পদত্যাগপত্র ভাইরাল

বসের অত্যাচারে চাকরি ছাড়লেন। চাকরি যখন ছাড়বেনই, তবে আর ভয় কিসের। তিনি দিলেন পদত্যাগপত্র। এখন সেই পদত্যাগপত্রই ইন্টারনেটে ভাইরাল। কি আছে পদত্যাগপত্রে ? আসুন দেখে নিই।

Advertisement
ভাইরাল পদত্যাগপত্র ভাইরাল পদত্যাগপত্র
হাইলাইটস
  • বসের অত্যাচারে অতিষ্ঠ হয়ে চাকরি ছাড়লেন
  • তার আগে জবাব দিলেন পদত্যাগপত্রে
  • সেই পদত্যাগপত্রই এখন ভাইরাল

বেশিরভাগ বেসরকারি চাকুরের একজন বস রয়েছেন, যার সাথে কোনওদিন ওই কর্মীর বনিবনা হয় না। আর ওই বসের বিরুদ্ধে সব সময় তাঁদের অভিযোগ থাকে। যার কথা বলব, এই মহিলার জন্য এটি খুব সত্য ছিল। যিনি তার বসের প্রতি এত বিরক্ত ছিলেন যে তিনি তার চাকরি ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু, তার আগে তিনি বসকে Irritate করার জন্য একটি অবান্তর পদত্যাগপত্র পাঠানোর সিদ্ধান্ত নেন। অ্যাম্বার নামে পরিচিত মহিলা চিঠিটির একটি ছবি পোস্ট করতে রেডডিটে নিয়ে গিয়েছিলেন এবং এটি অনলাইনে ভাইরাল হয়ে যায়।

দ্য সান-এর মতে, অ্যাম্বার একজন ইলেকট্রিশিয়ান হিসেবে কাজ করতেন। কিন্তু তার উচ্চপদস্থ ব্যক্তির আচরণে ক্লান্ত হয়ে পড়ায় চাকরি ছেড়ে দেন। তিনি তাকে একটি শোক কার্ড পাঠিয়েছিলেন যাতে লেখা ছিল 'আপনার ক্ষতির জন্য দুঃখিত'। এতে আরও লেখা ছিল, "এটা আমি, আমি দুই সপ্তাহের মধ্যে চলে যাব"।

সৌভাগ্যবশত, তিনি উচ্চ বেতন এবং সুবিধা সহ একটি ভাল কাজের প্রস্তাব পেয়েছিলেন। "আমি আজকে আমার নিজের ভ্যানের চেয়ে এক ডলারের চেয়ে বেশি একটি কাজের প্রস্তাব পেয়েছি, এবং তারা আমাকে স্কুলের জন্য স্পনসর করবে।" আম্বার বলল।

"আমি যখন প্রথম শুরু করেছিলাম তখন এটি এমন ছিল না। গত কয়েক বছরে এটি এমনভাবে নেমে গেছে," তিনি যোগ করেছেন। অ্যাম্বার আরও প্রকাশ করেছেন যে চিঠিটি পেয়ে তার বস কীভাবে প্রতিক্রিয়া দেখিয়েছিলেন। "তিনি এটি জোরে জোরে পড়লেন, একটি ক্ষুধার্ত মুখ দিলেন এবং শুধু বললেন 'ঠিক আছে'"।" তিনি আমাকে চলে যেতে বলেননি তাই তার মানে তিনি চান যে আমি আমার দুই সপ্তাহ কাজ করি। তিনিও জিজ্ঞেস করেননি কেন আমি চলে যাচ্ছি,” সে বলল।

আপনি এ ব্যপারে কী ভাবছেন?

 

Advertisement

Advertisement