scorecardresearch
 

Badam Kaku : বাদামকাকুর সঙ্গে তুমুল নাচ স্যান্ডি সাহার, সেরে নিলেন 'মালাবদল'

Badam Kaku: দিন কয়েক আগে একটি ভিডিও ভাইরাল হয়। সেটি এই বাদামকাকুর গানের। তিনি গান করেন আর বিক্রি করেন বাদাম।

বাদামকাকু ভুবন বাদ্যকর বাদামকাকু ভুবন বাদ্যকর
হাইলাইটস
  • বাদামকাকুর সঙ্গে নাচ করলেন স্যান্ডি সাহা
  • তাঁকে দিলেন বিয়ের প্রস্তাব
  • আর সে জন্য তিনি হাজির হয়েছিলেন বীরভূমের কুড়ালজুলি গ্রামে

Badam Kaku: বাদামকাকুর সঙ্গে নাচ করলেন স্যান্ডি সাহা। তাঁকে দিলেন বিয়ের প্রস্তাব। হল মালাবদল। আর সে জন্য তিনি হাজির হয়েছিলেন বীরভূমের কুড়ালজুলি গ্রামে। সেখানে বাদামকাকুর সঙ্গে দীর্ঘক্ষণ আড্ডা দেন। তাঁদের যেন ঘিরে ধরেছিলেন গ্রামের মানুষ।

ভাইরাল ভিডিও
দিন কয়েক আগে একটি ভিডিও ভাইরাল হয়। সেটি এই বাদামকাকুর গানের। তিনি গান করেন আর বিক্রি করেন বাদাম। বিভিন্ন এলাকায় ঘুরে ঘিরে বিক্রি করেন তিনি। তাঁর আসম নাম ভুবন বাদ্যকর। বাড়ি বীরভূমের দুবরাজপুরের কুড়ালজুলি গ্রামে। 

আরও পড়ুন: Urfi থেকে Sanjida পোশাকের জন্য ট্রোলড হয়েছেন এই টেলিসুন্দরীরা

সংসারের জোয়াল
আগে অন্য পেশায় ছিলেন। সেখান থেকে বাদাম বিক্রি। দিনমজুরের কাজ করেছেন। রাজমিস্ত্রি হিসেবে কাজ করে সংসারের জোয়াল টেনেছেন। এখন বাদাম বিক্রি। আর সে কাজ করতে গিয়ে আশপাশের জেলাতেও চলে যান। সঙ্গী মেঠো সুর।

আরও পড়ুন: সুন্দরবনে বাঘের হানা, নৌকা থেকে ঠেলে ফেলে বাঁচলেন মৎস্যজীবী

স্যান্ডির প্রস্তাব
স্যান্ডি ফেসবুকে বাদামকাকুর বাড়ি যাওয়ার কথা জানান। বাদামকাকুকে বিয়ের প্রস্তাবও দেন। বলেন, অনেক দূর থেকে এসেছি। শখ নিয়ে এসেছি তোমাকে বিয়ে করব। বাদামকাকুর স্ত্রীকে দেখিয়ে বলেন, এই দেখো আমাকে সতীন হিসেবে নেবে? 

আরও পড়ুন: শীতের 'সুপারফুড' লালশাক, ভাল রাখে চোখ-দাঁত, সারায় অ্যানিমিয়া, আরও অনেক গুণ

বাদামকাকু জানান, তাঁর তো স্ত্রী আছে। ফলে বিয়ে করার কোনও প্রশ্ন ওঠে। না। পরে অবশ্য বাদামকাকুর সঙ্গে তাঁর বাদামমালা বিনিময় হয়। সেখানে উপস্থিত ছিলেন তাঁর স্ত্রী। বাদামের মালা নিয়ে এসেছিলেন স্যান্ডি। জানান, অনেক দূর থেকে সেটা এনেছেন। পরে তারা একে অপরকে মালা পরিয়ে দেন। স্যান্ডির অনুরোধ, ভালবেসে এই মালা পরিয়ে দিতে। আর তখন তিনি রাজি হন।

আরও পড়ুন: ৩০ বছর বয়সের পর মা হতে চাইলে এই ৫ জরুরি জিনিস মাথায় রাখুন

বুক ভরে যাচ্ছে
বাদামকাকু জানান, বুক ভরে যাচ্ছে। খুব ভাল লাগছে। খুব আনন্দিত। ভাবতে পারিনি আপনারা কেউ এখানে আসবে। আমি এটাও স্বপ্নে ভাবেনি। আপনারা এসেছেন। আমার স্বপ্ন পূরণ হয়েছে। বাদামকাকুর গানের তালে স্যান্ডিকে নাচতে দেখা যায়। তিনি গানও করেন। 

নতুন গান
সবার প্রিয় বাদামকাকু নতুন একটি গান করেছেন। সেটি হল  'সারেগামা গারে আর গান শোনাবে তোরে, মনের মতো পেলি রে তোরা গান শুনতে আলি রে, এটা দেখলে ওটা দেখলে হয় মন চে হারা সারা পৃথিবী ঘুইরা দেখো, নাই কেউ আমার পাড়া,
হায় লালা হায় আমি বাদাম বেচি খাই  আর বলো না গান বলিতে মুখটা ধরে যায়...'

বেশ কিছুক্ষণ আড্ডা হয়। আশপাশের থেকে প্রচুর মানুষ জড়ো হয়েছিলেন। আর স্যান্ডি যাওয়ার আগে তাঁকে অনুরোধ করলেন বিখ্যাত সেই গান ধরতে।

আরও পড়ুন: পর্নে মানা, অন্য মহিলার সঙ্গে সম্পর্কেও! স্বামীকে 'বেঁধে' রাখতে আজব নিয়ম স্ত্রীর

সেই অনুরোধ তিনি ফেরাতে পারলেন কই! তারপর ধরলেন সেই বিখ্যাত গান...

 

 
; ; ;