scorecardresearch
 

কলকাতায় বারমুডা পরে ব্যাঙ্কে যাওয়ায় ঢুকতে বারণের অভিযোগ, সোচ্চার নেটপাড়া

শর্টস পরে ব্য়াঙ্কে গিয়েছিলেন। কিন্তু ঢুকতে দেয়নি ব্যাঙ্ক। তাকে শালীন জামাকাপড় পড়ে আসতে বলেছে কর্তৃপক্ষ। সোস্যালে পোস্ট করতেই তোলপাড়। দ্বিধাবিভক্ত দুই গোষ্ঠী।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • শর্টস পরায় বিপত্তি
  • বার করে দিল ব্যাঙ্ক
  • তুমুল খেপলেন যুবক

এক যুবক অভিযোগ করেছেন যে তার পোশাকের কারণে তাকে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (এসবিআই) এর একটি শাখায় প্রবেশ করতে দেওয়া হয়নি। কলকাতার লোকটি, যিনি আশিস নামে পরিচিত, তার অভিযোগ শেয়ার করেছেন টুইটারে। এটি শেয়ার করার সঙ্গে সঙ্গে অনলাইনে ভাইরাল হয়েছে।

তার টুইটার পোস্টে আশিস জানিয়েছেন, ব্যাঙ্কে ঢোকার সময় তিনি একজোড়া শর্টস পরেছিলেন। যাই হোক, ব্যাঙ্কের কর্মীরা তাকে সম্পূর্ণ প্যান্ট পরে ফিরে আসতে বলেছিল কারণ "তারা একটি নির্দিষ্ট স্তরের শালীনতা আশা করেছিল"।

"হেই @TheOfficialSBI। আজ আপনার একটি শাখায় শর্টস পরে গিয়েছিলাম, আমাকে বলা হয়েছিল যে আমাকে পুরো প্যান্ট পরে ফিরে আসতে হবে কারণ শাখাটি গ্রাহকদের "শালীনতা বজায় রাখতে" আশা করে, আশিস তার পোস্টে লিখেছেন৷

"একজন গ্রাহক কী পরতে পারে এবং কী পরতে পারে না সে সম্পর্কে কি কোনও ধরণের অফিসিয়াল নীতি আছে?" যুবকের প্রশ্ন।

আশিস আরও জানান যে ২০১৭ সালে পুনেতেও একই রকম একটি ঘটনা ঘটেছিল, যেখানে একজন ব্যক্তি বারমুডা-শর্টস পরে থাকার কারণে তাকে প্রবেশ করতে অস্বীকার করা হয়েছিল।

ভাইরাল পোস্টটি এখানে দেখুন:

16 নভেম্বর টুইটারে পোস্ট করার পরে, পোস্টটি প্রায় 2,700 লাইকের সাথে ভাইরাল হয়েছিল। পোস্টটি নেটিজেনদের বিভক্ত করেছে কারণ কিছু লোক লোকটির সমর্থনে বেরিয়ে এসেছে এবং অন্যরা এসবিআই-এর সিদ্ধান্তকে সমর্থন করেছে।

Advertisement

"আপনার অ্যাকাউন্ট বন্ধ করুন এবং একটি ভিন্ন ব্যাঙ্ক খুঁজুন," একজন ব্যবহারকারী বলেছেন।

অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, "সঠিক। একজনের আনুষ্ঠানিকভাবে যাওয়া উচিত, কারণ এটি বাকি গ্রাহকদের জন্য বিশ্রী হবে।"

Advertisement