scorecardresearch
 

স্কুল ইউনিফর্মে বাসেই দেদার মদ্যপান ছাত্রছাত্রীদের, Video Viral

স্কুল ইউনিফর্মে বাসেই দেদার মদ্যপান ছাত্রছাত্রীদের, Video Viral। তামিলনাড়ুর একটি স্কুলের ছাত্রছাত্রীদের এই ভিডিও ঘিরে সমালোচনার ঝড় উঠেছে দেশজুড়ে।

Advertisement
হাইলাইটস
  • স্কুল ইউনিফর্মে বাসে মদ্যপান
  • ভিডিও ভাইরাল হতেই মুখ পুড়ছে স্কুলের
  • বিয়ারের বোতল খুলে চলল মোচ্ছব

স্কুল বাসেই খোলা হল বিয়ারের বোতল। স্কুল ইউনিফর্ম গায়ে চড়িয়ে দেদার গলায় ঢালা হল বিয়ার। এমন ভিডিও সামনে আসতেই সামাজিক মূল্যবোধ নিয়ে এবং ছাত্রছাত্রীদের নৈতিক অধঃপতন নিয়ে দেদার কমেন্ট সামনে এসেছে। ছবি সামনে আসতেই হইচই শুরু হয়। কোন স্কুলের ছাত্রছাত্রী তারা তা নিয়ে শুরু হয়ে যায় চর্চা ও খোঁজ। অনেকেই ফেক বা ফটোশপ বলে উড়িয়ে দিলেও আসল স্কুলের খোঁজ মেলে অচিরেই।

তামিলনাড়ুর চেঙ্গলপাট্টু জেলার একটি  স্কুলের ছাত্রছাত্রী

জানা যায়, ভিডিওতে ছাত্রছাত্রীদের যে ইউনিফর্মে দেখা গিয়েছে, তা তামিলনাড়ুর চেঙ্গলপাট্টু জেলার একটি স্কুলের পোশাক। ছাত্রছাত্রীদের চলন্ত বাসে মদ খাওয়ার ওই ভিডিওটি ভাইরাল হতেই তামিলনাড়ুর স্কুলটি খোঁজ  নিয়ে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছে।

সরকারি স্কুলের ছাত্রছাত্রীরা খুলছে বিয়ারের বোতল

সোশ্যাল মিডিয়ায় আপলোড করা ক্লিপটিতে দেখা যাচ্ছে একজন ছাত্রের দ্বারা সেটি রেকর্ড করা হয়েছে। এমনটাই মনে করা হচ্ছে। এটি দেখায় যে একদল মেয়ে এবং ছেলে বিয়ারের বোতল খুলছে এবং সেবন করছে। শিক্ষার্থীরা সবাই চেঙ্গলপাট্টুর একটি সরকারি স্কুলের বলে ধারণা করা হচ্ছে।

মঙ্গলবারের ভিডিও

প্রাথমিকভাবে এটি পুরনো ভিডিও বলে ধারণা করা হলেও পরে জানা যায় ঘটনাটি ঘটেছে মঙ্গলবার।ছাত্রছাত্রীরা, তাদের স্কুল ইউনিফর্ম পরে বাসে থিরুকাজুকুন্ড্রম থেকে থাচুর যাচ্ছিল। জেলা শিক্ষা কর্মকর্তা বলেছেন যে কর্মকর্তারা ঘটনাটি নোট করেছেন এবং পুলিশ তদন্ত করছে।

নেটজুড়ে সমালোচনার ঝড়

তদন্ত শেষ হলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। ঘটনার পর থেকেই বহু নেগেটিভ কমেন্ট সামনে এসেছে। যদিও এখনও ওই ছাত্রছাত্রীদের চিহ্নিত করা সম্ভব হয়নি।

 

Advertisement