scorecardresearch
 

রোখা যাচ্ছে না Shehnaaj Gill-কে, তাঁর ছবিতে ইনস্টাগ্রামে উত্তাপ বাড়ছে

বিগ বস ১৩ তে আমরা সবাই শেহনাজ গিলকে বিভিন্ন রূপে দেখেছি। কিন্তু তার কিউটনেস সবার পছন্দ হয়েছিল। কথায় কথায় সিদ্ধার্থ শুক্লার উপর রেগে যাওয়া শাহনাজ তাঁর মৃত্যুর পর নিজেকে অনেক শক্ত করে ফেলেছেন। বিগ বস ১৫ ফাইনাল শেষ হওয়ার পরই শেহনাজ গিল ইনস্টাগ্রামে কিছু ছবি পোস্ট করেন এবং সঙ্গে সঙ্গে ভাইরাল হয়েছে। 

শেহনাজ গিল শেহনাজ গিল
হাইলাইটস
  • ক্রমশ বোল্ড হচ্ছেন শেহনাজ গিল
  • ইনস্টাগ্রামে তাঁর গ্ল্যামারাস লুক ভাইরাল
  • ভক্তরা লুটিয়ে পড়েছেন পায়ে

এনএসডিল আমি কপি সাধারণভাবে রিয়েলিটি শো থেকে বাইরে আসার পর লোকে প্রতিযোগীদের বেশিরভাগকেই ভুলে যায় কিন্তু শাহনাজ গিল এর ক্ষেত্রে তা হয়নি এর বাইরে আসার পর এগিয়ে গিয়েছেন এখন প্রত্যেকের পছন্দের তারকা হয়ে দাঁড়িয়েছেন নিজের কিউট কথাবার্তা এবং তিনি সবার মন জিতে নিয়েছেন কিন্তু সময়ের সঙ্গে শাহনাজ শুধু কিউটি নয় দিন দিন গ্ল্যামারাস এবং আকর্ষণীয় হতে চলেছেন যার প্রমাণ তিনি তার লেটেস্ট ফটোশুটে দিয়েছেন

শেহনাজের দেখা গিয়েছে শেরনি 

বিগ বস ১৩ তে আমরা সবাই শেহনাজ গিলকে বিভিন্ন রূপে দেখেছি। কিন্তু তার কিউটনেস সবার পছন্দ হয়েছিল। কথায় কথায় সিদ্ধার্থ শুক্লার উপর রেগে যাওয়া শেহনাজ তাঁর মৃত্যুর পর নিজেকে অনেক শক্ত করে ফেলেছেন। বিগ বস ১৫ ফাইনাল শেষ হওয়ার পরই শেহনাজ গিল ইনস্টাগ্রামে কিছু ছবি পোস্ট করেন এবং সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়েছে। 

বলা হয়েছে প্রত্যেক ছবির পেছনে একটা করে শব্দ এবং কথা লুকিয়ে থাকে। শেহনাজের লেটেস্ট ফটোশুটের ছবিগুলি অনেক কিছু বলে যাচ্ছে। শেহনাজের ফ্যানেরা সব সময় তাঁকে মাথায় করে রেখেছেন। তিনি ছবি পোস্ট করবেন এবং তা ভাইরাল হবে না, এমনটা খুব কমই হয়েছে। ফ্যানেরা তাঁর ছবির তারিফ করে জানিয়েছেন যে ছবিগুলি তিনি পোস্ট করেছেন তা অত্যন্ত স্টাইলিশ এবং আকর্ষণীয়।  তিনি সোয়াগ ওয়ালা পোজ দিয়ে সবার রাতের ঘুম উড়িয়ে দিয়েছেন।

আরও পড়ুন ঃ Bike Ambulance Dada: করিমূল হকের থমকে থাকা Biopic নিয়ে কাজ শুরু

সিদ্ধার্থকে শেহনাজের ট্রিবিউট

২০১৫ ফাইনালে শেহনাজ গিল, সিদ্ধর্থ শুক্লাকে ট্রিবিউট দিতে পৌঁছে যান। তু মেরা হ্যায় গানে পারফর্ম করে প্রত্যেকের চোখ আর্দ্র করে দেন। সলমন খানের সঙ্গে শাহনাজ নিজের চোখের জল রুখততে পারেননি এবং স্টেজে শেহনাজের সঙ্গে সলমনও ইমোশনাল হয়ে পড়েন। আসলে সেই ঘটনার পর থেকে যেভাবে ভেঙে পড়েছিলেন, তারপর থেকে নিজেকে সামলে ধীরে ধীরে শক্তিশালী হয়ে উঠছে। এ কারণে এখন তিনি পাঞ্জাবের ক্যাটরিনা থেকে ইন্ডিয়ার শেহনাজ গিল এ পরিণত হয়েছে।