scorecardresearch
 

আম দিয়ে ম্যাগি! খাবার দেখেই আতঙ্কিত নেটিজেনরা

রাস্তার বিক্রেতার বিশেষ ম্যাঙ্গো ম্যাগি নেটিজেনদের আতঙ্কিত করেছে। ভাইরাল ভিডিও দেখে চোখ কপালে সকলের। আপনারাও দেখুন...

আম দিয়ে ম্যাগি! আম দিয়ে ম্যাগি!
হাইলাইটস
  • আম দিয়ে ম্যাগি!
  • খাবার দেখেই আতঙ্কিত নেটিজেনরা
  • তাতে আবার মাজা ঢালা হল

গ্রীষ্মের মরশুমে মুখরোচক এবং পুষ্টিকর হিসেবে আমের কোনও বিকল্প নেই। আম সরাসরি খাওয়ার পাশাপাশি আম দিয়ে নানা রকম খাবার খাওয়া হয়। অনেক খাবারে গার্নিসশিংয়ের জন্য় আম ব্য়বহার করা হয়। আম দিয়ে আইসক্রিম, সরবত, শেক, আমের আচার, আমসত্ব সহ নানা রকম খাবার আমাদের সকলের প্রিয়।

কিন্তু নতুন ধরনের একটি খাবার যা আম দিয়ে তৈরি হয়েছে, তার একটি ভিডিও শেয়ার করা হয় ইন্টারনেটে। যা দেখার পর, আমাদের বিশ্বাস, আপনি দীর্ঘদিন আম খেতে পারবেন না। আপনার আম খাওয়ার আগ্রহ ধীরে ধীরে দরজা দিয়ে চলে যাবে বা কাছের জানালা থেকে লাফিয়ে পড়বে। আমাদের তো তাই হয়েছে।

দ্য গ্রেট ইন্ডিয়ান ফুডি (The Great Indian Foodie) নামে একটি ফুড ভ্লগিং Food Vlogigng page ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। ভিডিওটি এটির জন্য অপেক্ষা করতে দেখায়- ম্যাঙ্গো ম্যাগি(Mango Maggie)! এখন আপনি নিশ্চয়ই ভাবছেন, এটা আবার কী নরক গুলজার। কিন্তু আমরা এই ভিডিও ইতিমধ্যেই দেখে ফেলেছি।আর মরমে মরে আছি। তাহলে আমরা একা কেন কষ্ট পাব? সুতরাং, আপনারাও দেখুন, কীভাবে আম ও আমের জুস দিয়ে তৈরি করা হচ্ছে ম্যাগি।

ভিডিওটি শুরু হয়েছে একজন মহিলার ম্যাগি তৈরির মাধ্যমে। তিনি পাত্রে প্রচুর মাজা যোগ করেন এবং শেষ পর্যন্ত আমের কিছু টুকরো দিয়ে গার্নিশিং করে খাবারটি পরিবেশন করেন।

দেখা যাক:

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by thegreatindianfoodie (@thegreatindianfoodie)


ভিডিওটি ১১৫ হাজারবার ইতিমধ্যেই দেখা হয়েছে এবং বেশ কয়েকটি প্রতিক্রিয়া অর্জন করেছে। নেটিজেনরা একেবারেই আতঙ্কিত হয়ে পড়েছিলেন। কেউ কেউ কেন তাদের প্রিয় ফলকে ম্যাগির সঙ্গে কেন অন্তর্ভুক্ত করা হয়েছে তা নিয়ে ক্ষুব্ধ হয়ে মন্তব্য শেয়ার করেছেন।

প্রতিক্রিয়া

 

 
; ; ;