scorecardresearch
 

TicTok Stars : ২ বছর ধরে ডেট করছিলেন তাঁরা, দু'জনের বাবা একই?

TicTok Stars: গত দুই বছর ধরে একে অপরকে ডেট করছেন এক দম্পতি। কিন্তু এখন তিনি তাঁর ডিএনএ পরীক্ষা করাতে চান। কারণ দম্পতি মনে করেন যে তাঁদের বাবা একই।

গত ২ বছর ধরে ডেট করছেন এঁরা গত ২ বছর ধরে ডেট করছেন এঁরা
হাইলাইটস
  • গত দুই বছর ধরে একে অপরকে ডেট করছেন এক দম্পতি
  • কিন্তু এখন তিনি তাঁর ডিএনএ পরীক্ষা করাতে চান
  • কারণ দম্পতি মনে করেন যে তাঁদের বাবা একই

TicTok Stars: গত দুই বছর ধরে একে অপরকে ডেট করছেন এক দম্পতি। কিন্তু এখন তিনি তাঁর ডিএনএ পরীক্ষা করাতে চান। কারণ দম্পতি মনে করেন যে তাঁদের বাবা একই। 

সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন সে কথা
তাঁরা দুজনেই সম্পর্কে বোন। এই সমকামী দম্পতি তাঁদের গল্প শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তাঁরা এখন বেশ বিড়ম্বনায় পড়েছে। 

কার্লি এবং মার্সিডিজ
এই দম্পতি টিকটকে কার্লি এবং মার্সিডিজ নামে বিখ্যাত। এই দম্পতির হাফ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে। সম্প্রতি তাঁরা একটি ভিডিও শেয়ার করেছেন। যাতে তিনি তাঁরা ভক্তদের অবাক করে দিয়েছিলেন যে তিনি ডিএনএ পরীক্ষা করাতে চান। কারণ তাঁরা দুজনেই বোন বলে সন্দেহ করছেন।

আরও পড়ুন: হাইকোর্টের নির্দেশ, তালা ভেঙে খোলা হবে বিশ্বভারতীর হস্টেল

আরও পড়ুন: চিপসের প্যাকেটে সাজানো গাড়িতে বর গেল বিয়ে করতে, ছবি VIRAL

আরও পড়ুন: কমিউনিকেশন স্কিল ভাল করতে চান? রইল ৩ সুপারহিট ফর্মুলা

'ডেইলি স্টার'-এর প্রতিবেদনে বলা হয়েছে, কার্লি এবং মার্সিডিজ জানিয়েছেন, তাঁদের মায়েরা একই ব্যক্তির সঙ্গে সম্পর্কে ছিলেন। এই অবস্থায় তাঁরা বোনের সম্পর্কে জড়িয়ে পড়েন। তবে বিষয়টি জানাজানি হয় তাদের ডেট করার পর। সেজন্য তিনি এখন ডিএনএ পরীক্ষা করে আসল ঘটনা জানতে চান।

TicTok Stars carly mercedes they were dating found their father is same

Carly এবং Mercedes এর TikTok ভিডিও 5 মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে। ভিডিওতে দুজনকেই ঘটনাটিকে মজার ও অদ্ভুত বলতে শোনা যায়। তিনি বলেন যে তার বাবা সত্যিই একই ব্যক্তি কিনা, তা খুঁজে বের করার জন্য একটি ডিএনএ পরীক্ষা প্রয়োজন।

এই ভিডিওতে, দম্পতি তাদের ভক্তদের জিজ্ঞাসা করেছেন যে এই বোনরা যদি বেরিয়ে আসে তবে তাদের আলাদা করা উচিত। তিনি বলেন, আমরা যদি সত্যিই একটি সম্পর্কের মধ্যে থাকি তাহলে আর একসঙ্গে থাকা কি ভুল? 

প্রতিক্রিয়া
এ নিয়ে সব ইউজারই প্রতিক্রিয়া জানিয়েছেন। কেউ বলেছেন, এই সব কৌতুক মনে হচ্ছে। তবে একজন বলেছেন, দুজনের চেহারা খুব মিল। মনে হচ্ছে তাঁরা বোন।