scorecardresearch
 

নিজের রোজগার নেই, তবুও হাওয়ার ওড়ান নোট! এই মেয়ের লাইফস্টাইল চমকে দেবে

ভিডিওতে অসপ্রিত দেখিয়েছেন যে কীভাবে তিনি সান ফ্র্যানসিসকো আন্তর্জাতিক বিমানবন্দর থেকে একটি প্রাইভেট জেটে করে বেড়াতে যাচ্ছেন। একইসঙ্গে Louis Vuitton, Dior ও  Gucci-র মতো বিশ্বের বিলাসবহুল ব্র্যান্ড থেকে শপিংও করেন তিনি। 

Advertisement
অশপ্রিত (ছবি সূত্র-টিকটক) অশপ্রিত (ছবি সূত্র-টিকটক)
হাইলাইটস
  • সান ফ্র্যানসিসকোর এই মেয়েটি অত্যন্ত ধনী
  • তাঁর জীবনযাত্রা ভীষণই বিলাসবহুল
  • জন্মদিনে হাওয়ায় উড়িয়েছিলেন ডলার

ক্য়ালিফোর্নিয়ার বাসিন্দা অশপ্রিত নিজের জীবন যাত্রার জন্য বর্তমানে খুবই আলোচিত। আসলে অশপ্রিত এতটাই ধনী যে তাঁর জীবনযাত্রা দেখলে যে কারও হিংসা হতে পারে। সম্প্রতি একটি TikTok ভিডিওতে নিজের জীবনযাত্রার একটি ঝলক দেখিয়েছেন তিনি। ডেলি স্টার জানাচ্ছে, বছর ২২-এর অশপ্রিত সান ফ্র্যানসিসকো স্টেট ইউনিভার্সিটির পড়ুয়া। তিনি কোনও চাকরিও করেন না। বাবা-মার থেকেই সমস্ত টাকা পান তিনি। অশপ্রিত ওই ভিডিওতে জানিয়েছেন যে, কখনও কখনও তিনি প্রাইভেট জেটে ভ্রমণ করেন। তাছাড়া ফ্যান্সি সুপারকারেও ঘুরতে ভালবাসেন তিনি। ভিডিওতে নিজেদের গ্যারেজটিও দেখিয়েছেন অশপ্রিত। যেখানে তাঁর বাবার গাড়িগুলো দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে। সেখানে ল্যামবর্গিনি এবং ফেরারির মতো গাড়িও দেখা গিয়েছে। 

অশপ্রিত (ছবি সূত্র-টিকটক)
অশপ্রিত (ছবি সূত্র-টিকটক)

ভিডিওতে অসপ্রিত আরও দেখিয়েছেন যে কীভাবে তিনি সান ফ্র্যানসিসকো আন্তর্জাতিক বিমানবন্দর থেকে একটি প্রাইভেট জেটে করে বেড়াতে যাচ্ছেন। একইসঙ্গে Louis Vuitton, Dior ও  Gucci-র মতো বিশ্বের বিলাসবহুল ব্র্যান্ড থেকে শপিংও করেন তিনি। 

অশপ্রিত (ছবি সূত্র-টিকটক)
অশপ্রিত (ছবি সূত্র-টিকটক)

অশপ্রিত নিজের ২১ তম জন্মদিন মেক্সিকোতে উদযাপন করেছিলেন। সেই উপলক্ষে বেলুনের মধ্যে ১০০ ইউ এস ডলার রোল করে ভরে দিয়েছিলেন। তেমনটা করার কারণ ছিল, যখন বেলুনগুলি ফাটবে তখন নোটগুলি বাতাসে উড়বে। তাঁর বাবা-মায়ের পরিশ্রমের জেরেই এমন জীবন তিনি পেয়েছেন বলেও জানান অশপ্রিত। 

অশপ্রিত (ছবি সূত্র-টিকটক)
অশপ্রিত (ছবি সূত্র-টিকটক)

এর আগেও নিজের বিলাসবহুল জীবনযাত্রার বেশকিছু ভিডিও তিনি টিকটকে শেয়ার করেছেন। অনেক ইউজারই তাঁর এই লাইফস্টাইল দেখে মতামত ব্যক্ত করেছেন। কেউ প্রশাংসা করেছেন তো কেউ আবার সমালোচনাও করেছেন। একজন লিখেছেন, 'যদি আপনার পরিচারিকার দরকার পড়ে জানাবেন।' অন্য একজন লিখেছেন, 'আমরা বুঝতে পারছি আপনি ধনী।' আরও একজনের প্রতিক্রিয়া, 'এই ধরনের জীবনাযাত্রা আপনি আপনার বাবা মায়ের জন্য পেয়েছেন, তবে এনেকেই আছেন যাঁরা এমনটা পারেন না, তাই এই ধরনের ভিডিও শেয়ার করা উচিত নয়।' 

Advertisement


 

Advertisement