scorecardresearch
 

Trending: মুসলিম যুবককে বিয়ের আবেদন পাঠালেন ৫ হাজার যুবতী, কিন্তু কেন?

ব্রিটিশ বাসিন্দা এক যুবক Muhammad Malik মুহাম্মদ মালিক ব্রিটেনের রাস্তায় বিলবোর্ড লাগিয়ে দিয়ে বিয়ের বিজ্ঞাপন দিয়ে দেন। তারপর ৫ হাজারের বেশি যুবতী তাকে বিয়ে করার জন্য যোগাযোগ করেন। তিনি ২৯ বছর বয়সী। তবে এখানেই শেষ নয়, এটা শুরু। এরপর কী হয়েছে তা জানতে পড়ুন...

Advertisement
উমরান মালিক উমরান মালিক
হাইলাইটস
  • এক মুসলিম যুবককে বিয়ে করতে ৫ হাজার আবেদন
  • তিনি একটা অভিনব বিজ্ঞাপন দিয়েছিলেন
  • তারপর যা হলো, অবিশ্বাস্য

ব্রিটিশ বাসিন্দা এক যুবক Muhammad Malik মুহাম্মদ মালিক দাবি করেছেন যে তাঁর বিয়ে হচ্ছিল না। তারপর তিনি স্ত্রী খুঁজতে কিছু নতুন করার চিন্তা ভাবনা করেন। ইনি ব্রিটেনের রাস্তায় বিলবোর্ড লাগিয়ে দিয়ে বিয়ের বিজ্ঞাপন দিয়ে দেন। তারপর ৫ হাজারের বেশি যুবতী তাকে বিয়ে করার জন্য যোগাযোগ করেন। তিনি ২৯ বছর বয়সী। তবে এখানেই শেষ নয়, এটা শুরু।

এর পিছনে অন্য কারণ!

কিন্তু এখন এটাও সামনে এসেছে Muhammad Malik ডেটিং অ্যাপ Dating App-এর জন্য এটা স্টান্ট করেছিলেন। টুইটারে Muhammad Malik এখন লিখেছেন যে লোক তাকে মুসলিম ডেটিং অ্যাপ  Muzmatch-এ সার্চ করতে পারেন। কিন্তু সোশ্যাল মিডিয়াতে কিছু লোক দাবি করেছেন যে এই পুরুষ Muzmatch এর প্রচারের জন্য করেছেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mal Malik (@findmalikawife)

এর আগে মুহাম্মদ মালিক অ্যাড এ নিজের ফটো লাগিয়ে দেন। সেখানে তিনি #Findmailkwife সোশ্যাল মিডিয়াতে প্রচার করেন। ওয়েবসাইট findmalikswife.com ও বানিয়ে ফেলেন। খবর অনুযায়ী মুহাম্মদ মালিক লন্ডনের বার্মিংহামে থাকেন। লন্ডন সমেত বিভিন্ন জায়গায় বিয়ের বিজ্ঞাপন দিয়ে লাগিয়ে দেন। যেখানে লেখা ছিল আমাকে অ্যারেঞ্জ ম্যারেজ থেকে বাঁচান।

সোশ্যাল মিডিয়াতে কিছু লোক এখন লিখে চলেছেন যে তিনি আসলে বিবাহিত এবং #Findmailkwife ফেক বলে মনে করা হচ্ছে । ফাইন্ড মালিকা wife.com ওয়েবসাইটে গেলে এখন লেখা দেখা যাচ্ছে Find a match on Muzmatch. যেখানে সিঙ্গেল মুসলিম পাওয়া যায়। তিনি লিখেছেন আমি এটা বলব যে আমাদের মসজিদে দেখা হয়েছে। এ ব্যাপারে Muzmatch এর ফাউন্ডার শাহজাদ ইউনিস জানিয়েছেন "সিক্রেটস আউট"। ব্রিটেনে কিছু নতুন বিলবোর্ড লাগানো হয়েছে। তাতে মালিকের ম্যাচে প্রোফাইল দেখা গিয়েছে। যাতে তিনি নিজেকে এন্ট্রাপ্রেনার বলে দাবি করেছেন। সঙ্গে এটাও জানিয়েছেন, তিনি হালাল মাংস খান।

এরপর নেটিজেনরা তাঁকে জিজ্ঞাসা করেছেন, যে সত্যিই তিনি সিঙ্গেল কি না। কারণ তারপরে নিজের ছবি শেয়ার করেছেন। তাতে তার পাশে এক মহিলাকে বসে থাকতে দেখা যাচ্ছে। অনেকে লিখেছেন যে মালিক কেবল মশকরা করেছেন। মনে হচ্ছে তিনি বিবাহিত। যদিও Muzmatch এর কর্ণধার জানান সত্যি সত্যিই জীবন সাথী দরকার উমরানের। তিনি Muzmatch-র কর্মচারীও নন।

Advertisement