scorecardresearch
 

ঋষভ পন্তের নাম ট্রোল করতে গিয়ে উর্বশীর কাছে জব্দ ট্রোলার, কী বললেন তিনি?

প্রাক্তন প্রেমিক! ঋষভ পন্তের নাম ট্রোল করতে গিয়ে উর্বশীর কাছে জব্দ হলে ট্রোলাররা। ঊর্বশীকে ঠুকতে গিয়ে জব্দ হলেন তিনি। কী বললেন অভিনেত্রী জানেন?

Advertisement
এখনও উর্বশীর পিছন ছাড়ছে না পন্তের ছায়া এখনও উর্বশীর পিছন ছাড়ছে না পন্তের ছায়া
হাইলাইটস
  • উর্বশীকে ট্রোল করতে গিয়ে জব্দ ট্রোলার
  • ঋষভ পন্তকে নিয়ে ট্রোল করার চেষ্টা করা হয়
  • জবাবে মোক্ষম দাওয়াই দেন ঊর্বশী

উর্বশী রাউতেলা বলিউডের ঐ সমস্ত স্টাফেদের মধ্যে একজন যিনি অল্প বয়স থেকে বড় সফলতা পেয়েছেন নিজের উপলব্ধি থেকে দেশের নাম বিদেশেও উজ্জ্বল করেছেন তিনি। সঙ্গে তিনি তার নিজের লুকসের কারণে, তাঁর শারীরিক সৌন্দর্যের কারণে মানুষের মধ্যে সেন্সেশন তৈরি করতে সক্ষম হয়েছেন। সম্প্রতি ঊর্বশী রাউতেলা ইনস্টাগ্রামে ৪৫ মিলিয়ন ফলোয়ার করে ফেলেছেন। এই অ্যাচিভমেন্টকে সেলিব্রেট করেছেন। যদিও ট্রলাররা তাঁর পিছু ছাড়েনি।

ঊর্বশী দিয়েছেন মোক্ষম জবাব

ঊর্বশী

নিজের সৌন্দর্য ছাড়া ঊর্বশী রাউতেলা নিজের কড়া জবাব এর কারণ অনেকের পছন্দের তালিকায় রয়েছেন। এই মধ্যে সোশ্যাল মিডিয়াতে উর্বশী ক্রিকেটার ঋষভ পন্তের নামে ট্রোল করার চেষ্টা করেন। কিন্তু অ্যাক্ট্রেস তাঁদের কড়া জবাব দিয়ে দিয়েছেন। ট্রোলার লিখেছেন, পন্তের সেঞ্চুরি কালকে দেখেছেন? জবাবে লিখেছেন আপনি কি প্যান্ট বোঝাতে চেয়েছেন? বলে তিনি একটি ট্রাউজারের ছবি লাগিয়ে দেন। তারপর তিনি লেখেন, হ্যাঁ আমি দেখেছি। কারণ সবাই প্যান্ট পড়েন এবং এর মধ্যে আমি একশ টাকা পেয়েছি।

দু'জনের সম্পর্ক নিয়ে ছিল গুজব। যদি আপনি না জানেন, তাহলে আপনাকে জানিয়ে দিই, উর্বশী রাউতেলা এবং ক্রিকেটার ঋষভ পন্তের নাম জড়িয়ে গুজব ছড়িয়ে ছিল। তাদের দুজনের নাম একে অপরের সাথে জুড়ে দেওয়া হয়েছে বেশ কিছুবার। দুজনের মধ্যে এক সময়ে ঘনিষ্ঠ বন্ধুত্ব ছিল। যে তারা দুজনে একজন একজনের সঙ্গে চ্যাট করছিলেন। যদিও আচমকা দুজনের মধ্যে সোশ্যাল মিডিয়াতে কিছু সমস্যা তৈরি হয় এবং দুজনেই দুজনকে ব্লক করে দেন। এমন কী হল যা কেউ জানে না। কিন্তু তখন থেকেই দুজনের মধ্যে যাই ঘটুক না কেন, ট্রোলাররা কিন্তু মাঝে মধ্যে সুযোগ পেলে তাঁদের ঠুকে দেন।

Advertisement

উর্বশী রাউতেলার প্রজেক্ট এর ব্যাপারে কথা বলতে গেলে তিনি গতবার মিস ইউনিভার্স প্যাজেন্ট ২০২১-এ জাজ ছিলেন। এর সঙ্গে তিনি মিস ইউনিভার্স জাজ করা সবচেয়ে কমবয়সী সেলিব্রিটি হয়ে যান। এছাড়া আরবের একটি মহম্মদ রামাদানের সঙ্গে ইন্টারন্যাশনাল সং ভার্সেস বেবি নজরে এসেছেন। এছাড়া বলিউড ও দক্ষিণি ইন্ডাস্ট্রিতে একাধিক সিনেমাতে নজরে আসবেন।

 

Advertisement