scorecardresearch
 

Twin Sisters Marriage: যমজ বোনের মন জিতলেন যুবক, বিয়েও হল ধুমধাম করে ; VIDEO

সোলাপুরের মালশিরাস তালুকে একই যুবককে বিয়ে করেছেন দুই যমজ বোন। এর ভিডিও সোশ্যাল মিডিয়াতেও বেশ ভাইরাল হয়েছে। বলা হচ্ছে, একবার দুই বোনের মা অসুস্থ হয়ে পড়েন। দুই বোনই তাদের মাকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য যুবকের গাড়ি ব্যবহার করেছিল। এর পর ঘনিষ্ঠতা বেড়ে যায়। এরপর দুই যমজ বোনই ওই যুবকের সঙ্গে অ্যাফেয়ার শুরু করেন।

আইটি ইঞ্জিনিয়ার যমজ বোনের মন জিতলেন যুবক আইটি ইঞ্জিনিয়ার যমজ বোনের মন জিতলেন যুবক
হাইলাইটস
  • সোলাপুরের মালশিরাস তালুকে একই যুবককে বিয়ে করেছেন দুই যমজ বোন
  • এর ভিডিও সোশ্যাল মিডিয়াতেও বেশ ভাইরাল হয়েছে

মহারাষ্ট্রের সোলাপুর থেকে বিয়ের একটি অনন্য ভিডিও ভাইরাল হয়েছে। বলা হচ্ছে, এখানে দুই যমজ বোন একই যুবককে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়ে তাকে বিয়ে করেন। তথ্য অনুযায়ী, শুক্রবার মহারাষ্ট্রের সোলাপুর জেলার মালশিরাস তালুকে আইটি ইঞ্জিনিয়ার যমজ বোনের বিয়ে হয়। অন্যদিকে বিয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর ইউজাররা  প্রশ্ন করছেন এই বিয়ে বৈধ কি না? বলা হচ্ছে যে যমজ বোন পিঙ্কি এবং রিঙ্কি দুজনেই আইটি ইঞ্জিনিয়ার এবং মুম্বাইতে কাজ করেন। দুই বোনই অতুল নামে এক যুবককে বিয়ে করার সিদ্ধান্ত নেন। দুজনেই ছোটবেলা থেকে একই বাড়িতে একসঙ্গে থাকছেন এবং ভবিষ্যতেও একসঙ্গে থাকতে চেয়েছিলেন।

তখনই তাদের জীবনে প্রবেশ করেন অতুল মালশিরাস। অতুল মালশিরাস তালুকের বাসিন্দা। এবং মুম্বাইতে তার একটি ট্রাভেল এজেন্সির ব্যবসা রয়েছে। কিছুদিন আগে বাবা মারা গেলে মেয়েরা মায়ের সঙ্গে মালশিরাস তালুকে থাকতে শুরু করে।

 

 

এই ভাবে প্রেমের শুরু
একবার রিঙ্কি ও পিঙ্কির মা অসুস্থ হয়ে পড়লে দুজনেই অতুলের গাড়ি ব্যবহার করে তাকে হাসপাতালে নিয়ে যান। এদিকে অতুল দুই যমজ বোনের কাছাকাছি চলে আসে। এরপর দুই বোনই অতুলকে বিয়ে করার সিদ্ধান্ত নেন। বিয়ের পর এই বিয়ে নিয়ে তিনজনই খুব খুশি।

পরিবারের পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি, স্থানীয় পুলিশ তদন্ত করছে 
বর অতুল মালশিরাস তালুকের বাসিন্দা। মুম্বাইতে তার একটি ট্রাভেল এজেন্সির ব্যবসা রয়েছে। কয়েকদিন আগে বাবা মারা যাওয়ার পর মেয়েরা মায়ের সঙ্গে থাকত। একবার রিঙ্কি ও পিঙ্কির মা অসুস্থ হয়ে পড়লে দুজনেই অতুলের গাড়ি ব্যবহার করে তাকে হাসপাতালে নিয়ে যায়। এদিকে অতুল দুই যমজ বোনের কাছাকাছি চলে আসে। শুক্রবার, দুই বোনের বিয়ে হয় অতুলের সাথে, তার পরে এই অনন্য বিয়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে, বর্তমানে স্থানীয় পুলিশও বিষয়টি খতিয়ে দেখছে, যদিও এই অনন্য বিয়ে নিয়ে পরিবারের সদস্যদের কাছ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।